বড় খবর

Cyclone Kyarr Today Weather Forecast: ধেয়ে আসছে ঘূর্ণিঝড় কিয়ার, গোয়া-কর্নাটকে অতি ভারী বৃষ্টির পূর্বাভাস

Karnataka, Konkan, Ratnagiri Weather forecast: আবহাওয়ার কথা মাথায় রেখে আগামী ২৭ অক্টোবর পর্যন্ত গোয়ায় যেতে পর্যটকদের বারণ করা হয়েছে।

cyclone kyarr, weather forecast, cyclone kyarr forecast, কিয়ার, ঘূর্ণিঝড়, কিয়ার, ঘূর্ণিঝড় কিয়ার, সাইক্লোন, weather, আবহাওয়া, আবহাওয়ার খবর, weather forecast today, weather today, today weather, cyclone kyarr, সাইক্লোন কিয়ার, cyclone kyarr goa, karnataka, কর্নাটক, karnataka weather, কর্নাটকের আবহাওয়া, karnataka weather today, karnataka cyclone, karnataka cyclone news, konkan weather, konkan rain news, goa cyclone, goa weather today, cyclone kyarr latest news, cyclone kyarr news, cyclone kyarr update, cyclone kyarr karnataka, cyclone kyarr kerala, cyclone kyarr ratnagiri, cyclone kyarr mumbai, cyclone kyarr today news, goa, গোয়া, আরব সাগরে ঘনীভূত নিম্নচাপ
গোয়া, কঙ্কন ও কর্নাটকের উপকূলবর্তী এলাকায় আগামী ২৪ ঘণ্টায় অতি ভারী বৃষ্টির পূর্বাভাস জারি করেছে আবহাওয়া দফতর। ছবি: ইন্ডিয়ান এক্সপ্রেস।

Goa Cyclone Kyarr Latest Updates: দীপাবলির আনন্দ মাটি করতে ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘কিয়ার’। পূর্ব-মধ্য আরব সাগরে ঘনীভূত নিম্নচাপ ঘূর্ণিঝড়ে পরিণত হয়েছে বলে শুক্রবার জানিয়েছে মৌসম ভবন। মহারাষ্ট্রের রত্নাগিরি থেকে ২৪০ কিমি পশ্চিম-দক্ষিণ পশ্চিমে ঘনিভূত হয়েছে। আগামী ২৪ ঘণ্টায় ভয়াল রূপ ধারণ করতে পারে ঘূর্ণিঝড়। এমনটাই জানিয়েছে হাওয়া অফিস।

ঘূর্ণিঝড় কিয়ারের প্রভাবে গোয়া, কঙ্কন ও কর্নাটকের উপকূলবর্তী এলাকায় আগামী ২৪ ঘণ্টায় অতি ভারী বৃষ্টির পূর্বাভাস জারি করেছে আবহাওয়া দফতর। পাশাপাশি ওড়িশা, আসাম, মেঘালয়েও আগামী ২৪ ঘণ্টায় ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে বলে জানা গিয়েছে। তবে পশ্চিমবঙ্গে এর কোনও প্রভাব পড়বে না বলেই জানিয়েছে আলিপুর আবহাওয়া দফতর।

আরও পড়ুন: ‘একই উদ্যোগ নিয়ে কাজ চালিয়ে যাব’ মহারাষ্ট্র, হরিয়ানার দলীয় কর্মীদের অভিবাদন মোদীর

 

আরও পড়ুন: বজ্রবিদ্যুৎ-সহ ভারী বৃষ্টির পূর্বাভাস রাজ্যে

আবহাওয়ার কথা মাথায় রেখে আগামী ২৭ অক্টোবর পর্যন্ত গোয়ায় যেতে পর্যটকদের বারণ করা হয়েছে। আবহাওয়া দফতরের তরফে গোয়ায় পর্যটকদের যেতে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। এর আগে বৃহস্পতিবার গোয়ায় রেড অ্যালার্ট জারি করা হয়েছিল। আরব সাগরে ঘনীভূত নিম্নচাপের জেরে গোয়ায় ভারী থেকে অতি ভারী বৃষ্টি হচ্ছে।

এদিকে, মহারাষ্ট্র, গোয়া, কর্নাটক, গুজরাত ও উত্তর-পূর্ব আরব সাগরে মৎস্যজীবীদের সমুদ্রে যেতে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। আগামী ২৮ অক্টোবর পর্যন্ত এই নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

Read the full story in English

Web Title: Cyclone kyarr weather forecast live updates heavy rains goa karnataka maharashtra

Next Story
ডিটেনশন ক্যাম্প থেকে অবিলম্বে অমুসলমান বন্দিদের মুক্তির দাবি নেলেকের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com