scorecardresearch

‘ফণীর আগমনে আতঙ্কিত হবেন না’, ভাস্কর্যে বার্তা সুদর্শনের

পুরীর সমুদ্র সৈকতে তিনি মানুষকে আতঙ্কিত না-হওয়ার পরামর্শ দিয়েছেন তাঁর নতুন ভাস্কর্যের মাধ্যমে। ঘূর্ণিঝড় ফণীর ছোবল থেকে বাঁচার জন্য মানুষকে সতর্ক থাকতে বললেন সুদর্শন পট্টনায়েক।

ঘর্ণিঝড়ের ছোবল থেকে বাঁচার জন্য মানুষকে সতর্ক থাকতে বললেন সুদর্শন পট্টনায়েক। তাঁর বার্তা, 'ঘূর্ণিঝড় ফণী নিয়ে প্যানিক করবেন না।

ফণীর আতঙ্কে প্রহর গুণছে ওড়িশা। ক্রমশই শক্তি বাড়িয়ে ধেয়ে আসছে ভয়াল ঘূর্ণিঝড়। কতটা সতর্কতা বজায় রাখা উচিত তা নিয়ে হিসাব নিকাশ কষতে বসেছে প্রশাসন। রেড অ্যালার্ট জারি করা হয়েছে পুরীতে। প্রাকৃতিক দূর্যোগের তাণ্ডবে কতটা ক্ষয়ক্ষতি হবে এই মূহুর্তে তা বোঝা মুশকিল। প্রাকৃতিক দূর্যোগের সময় নিজের শিল্পকলার মাধ্যমে মানুষকে একে-অপরের পাশে দাঁড়ানোর আহ্বান জানালেন পুরীর প্রখ্যাত বালু শিল্পী সুদর্শন পট্টনায়েক।

https://platform.twitter.com/widgets.js

আরও পড়ুন: ফণীর তাণ্ডবে শহর তোলপাড় হওয়ার আশঙ্কা, ছুটি থাকবে স্কুল

https://platform.twitter.com/widgets.js

https://platform.twitter.com/widgets.js

আরও পড়ুন: ‘ফণী’র আগমন বার্তায় উড়ে গেল পুরীর জগন্নাথ মন্দিরের ছোটো ধ্বজা

পুরীর সমুদ্র সৈকতে তিনি মানুষকে আতঙ্কিত না-হওয়ার পরামর্শ দিয়েছেন তাঁর নতুন ভাস্কর্যের মাধ্যমে। ঘূর্ণিঝড় ফণীর ছোবল থেকে বাঁচার জন্য মানুষকে সতর্ক থাকতে বললেন সুদর্শন পট্টনায়েক। তাঁর বার্তা, ‘‘ঘূর্ণিঝড় ফণী নিয়ে অযথা আতঙ্কিত হবেন না। নিরাপদে থাকুন।’’

ইতিমধ্যেই পুরী থেকে সরানো হয়েছে পর্যটকদের। জগন্নাথ মন্দিরের ১৫ ফুট লম্বা ধ্বজা সরিয়ে ৪ ফুটের ধ্বজা রাখা হয়েছে। পাশাপাশি, সমুদ্রসৈকতে ব্যবসায়ীদেরও অন্যত্র সরানো হয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Fani sand artist sudarsan pattnaik exhorts odisha people not to panic