বড় খবর

অর্ণবের স্বাস্থ্য-সুরক্ষা নিয়ে উদ্বিগ্ন রাজ্যপালের কথা স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে

যেভাবে অর্ণবকে গ্রেফতার করা হয়েছে, তার নিয়েও এর আগেও মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে উদ্বেগ প্রকাশ করেছিলেন রাজ্যপাল

অর্ণব গোস্বামীর স্বাস্থ্য এবং সুরক্ষা নিয়ে উদ্বেগ প্রকাশ করে স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখের সঙ্গে কথা বললেন মহারাষ্ট্রের রাজ্যপাল ভগৎ সিং কোশিয়ারি। একইসঙ্গে রিপাবলিক টিভির এডিটর-ইন-চিফের সঙ্গে পরিবারের সদস্যদের দেখা করার অনুমতি দেওয়ার নির্দেশ দেন তিনি।

সোমবার রাজভবনের তরফে একটি বিবৃতি জারি করে বলা হয়েছে, ‘মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখের সঙ্গে কথা বলেছেন রাজ্যপাল ভগৎ সিং কোশিয়ারি এবং উপস্থাপক ও রিপাবলিক মিডিয়া নেটওয়ার্কের এডিটর-ইন-চিফ অর্ণব গোস্বামীর সুরক্ষা এবং স্বাস্থ্য নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন রাজ্যপাল। তাঁর পরিবারকে অর্ণব গোস্বামীর সঙ্গে দেখা করার এবং কথা বলার অনুমতি দেওয়ার নির্দেশও দিয়েছেন রাজ্যপাল।’

যেভাবে অর্ণবকে গ্রেফতার করা হয়েছে, তার নিয়েও এর আগেও মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে উদ্বেগ প্রকাশ করেছিলেন রাজ্যপাল ভগৎ সিং কোশিয়ারি।

চলতি মাসের ৪ তারিখ ২০১৮ সালের আত্মহত্যায় প্ররোচনা দেওয়া সংক্রান্ত মামলায় গ্রেফতার করা হয় অর্ণব গোস্বামী ও অপর দুই অভিযুক্ত ফিরোজ শেখ, নীতীশ সারদাকে। সেদিনই অর্ণবকে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দিয়েছিল আলিবাগের একটি আদালত। সেই গ্রেফতারির বিরুদ্ধে বম্বে হাইকোর্টে আবেদন জানান অর্ণব গোস্বামী। কিন্তু সুরাহা মেলেনি। রবিবার সকালে অর্ণবকে নবি মুম্বইয়ের তালজোলা জেলে স্থানান্তরিত করা হয়। তার আগে চার রাত তাঁকে আলিবাগ প্রাথমিক স্কুলেই রাখা হয়েছিল। সাংবাদিকের কাছে সেল ফোন মেলার কারণেই এই স্থানান্তন বলে জানিয়েছিলেন রায়গড় পুলিশের এক অফিসার।

Read in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Maharashtra guv koshyari speaks to home minister anil deshmukh over arnab s security health

Next Story
বলিউডের বিরুদ্ধে মানহানিকর কোনও কিছু সম্প্রচার করা যাবে না, সংবাদসংস্থাকে নির্দেশ দিল্লি হাইকোর্টের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com