scorecardresearch

মোদীর ‘সোশাল’ প্রতিশ্রুতি পূরণ

নারী দিবসে সাত বিজয়িনীর হাতে তাঁর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট তুলে দিলেন নমো।

মোদীর ‘সোশাল’ প্রতিশ্রুতি পূরণ
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

প্রতিশ্রিতি রাখলেন প্রধানমন্ত্রী। নারী দিবসে সাত বিজয়িনীর হাতে তাঁর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট তুলে দিলেন নমো। প্রধানমন্ত্রীর অ্যাকাউন্ট থেকে সেই বিজয়িনীরা তাঁদের জীবন লড়াইয়ের কাহিনি শোনাবেন গোটা বিশ্বকে।

এদিন টুইটে প্রধানমন্ত্রী লেখেন, “আন্তর্জাতিক নারী দিবসের শুভেচ্ছা। আমাদের নারীশক্তির উদ্দীপনা ও সাফল্যকে সেলাম জানাই। ক’দিন আগে যা বলেছিলাম, সেভাবেই আমি সাইন অফ করলাম। সারাদিন ধরে সাত জন মহিলা নিজেদের জীবন যাত্রার কথা ভাগ করে নেবেন আমার অ্যাকাউন্ট থেকে। হয়তো আপনাদের সঙ্গে মতের আদানপ্রদানও করবেন আমার এই অ্যাকাউন্টের মাধ্যমে।”

আরও পড়ুন:  ‘মহিলা রেফারি হওয়ার অসুবিধে যেমন আছে, সুবিধেও তো আছে’

গত সপ্তাহেই সবাইকে চমকে দিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নিজের টুইটারে জানিয়েছিলেন যে, “ভাবছি রবিবার সমস্ত সোশাল মিডিয়া থেকে বেরিয়ে যাব।” তারপরই হইহই পড়ে যায়। হঠাৎ কেন এই সিদ্ধান্ত নমোর? নেট দুনিয়া যখন সেই জল্পনাতেই সরগরম তখনই প্রধানমন্ত্রী ইঙ্গিত দিয়ে জানিয়েছিলেন যে, আন্তর্জাতিক নারী দিবস উদযাপনে তিনি বেশ কয়েকজন নারীর হাতে তাঁর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট তুলে দেবেন। প্রধানমন্ত্রীর অ্যাকাউন্ট থেকে সেই নারীরা শোনাবেন তাঁদের জীবন সংগ্রামের কথা।

আরও পড়ুন: নারী দিবসে পুরুষের ফ্যাশনের ইতিকথা, সৌজন্যে শর্বরী দত্ত

নারী দিবসে টুইটে প্রধানমন্ত্রী লেখেন, ‘নারীরা বিভিন্ন ক্ষেত্রে অসামান্য সাফল্যের সঙ্গে কাজ করছে। নারীদের লড়াই লক্ষ লক্ষ মানুষের কাছে প্রেরণার কাজ করছে। আসুন সেই সব মহিলাদের সাফল্যকে উদযাপন করি এবং তাঁদের থেকে শিক্ষা গ্রহণ করি।’

আরও পড়ুন: সরস্বতীর নারী দিবস! ফুচকা বেচেন, আত্মসম্মান নয়

রাজনীতি থেকে সমাজিক ক্ষেত্রের বিভিন্ন কর্মসূচি। মোদী মানেই চমক। সেই চমকের তালিকায় নয়া সংযোজন, নারী দিবসে সাত বিজয়িনীর হাতে তাঁর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট তুলে দেওয়া।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Pm narendra modi hands over his social media accounts to seven women achievers