বড় খবর

জম্মু কাশ্মীরে জওয়ানদের সঙ্গে দীপাবলী পালন মোদীর

গত দু’মাস ধরেই একের পর এক সন্ত্রাসী হামলায় বিপর্যস্ত ছিল জম্মু কাশ্মীরের এই এলাকা। পাক সেনার মর্টার শেলিং, গোলাবর্ষণে উত্তপ্ত ছিল গোটা পুঞ্চ এলাকা।

সেনাবাহিনীর সঙ্গে দীপাবলি উদযাপন করতে জম্মু কাশ্মীর পৌঁছলেন মোদী

সেনাবাহিনীর জওয়ানদের সঙ্গে দীপাবলি উদযাপন করতে জম্মু কাশ্মীর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রাজৌরী এবং পুঞ্চ জেলায় নিয়ন্ত্রণ রেখা বরাবর দায়িত্বপ্রাপ্ত সেনা জওয়ানদের নিয়েই দীপাবলি উদযাপন করবেন প্রধানমন্ত্রী। গত দু’মাস ধরেই একের পর এক সন্ত্রাসী হামলায় বিপর্যস্ত ছিল জম্মু কাশ্মীরের এই এলাকা। পাক সেনার মর্টার শেলিং, গোলাবর্ষণে উত্তপ্ত ছিল গোটা পুঞ্চ এলাকা।

আরও পড়ুন- সিরিয়ায় মার্কিন সেনা অভিযানের নিশানায় আইসিস নেতা বাগদাদি

সম্প্রতি জম্মু ও কাশ্মীরের কুপওয়ারা জেলায় পাকিস্তানি সেনার গুলিতে দুই ভারতীয় সেনা-সহ এক নাগরিকের নিহত হওয়ার পরই পাক অধিকৃত কাশ্মীরের জঙ্গি লঞ্চ প্যাডে হামলা চালিয়েছিল ভারত। ভারতের পক্ষ থেকে পালটা গুলি চালানোয় নিয়ন্ত্রণ রেখা (এলওসি) বরাবর পাঁচ পাকিস্তানি সেনা নিহত হয়। এমনকি এই গুলির লড়াইয়ের মাঝে টাংধার এলাকার ঘান্ডিশাত গ্রামের তিন নাগরিকও আহত হন।

আরও পড়ুন- ‘ছেলেকে বিজেপির সঙ্গে জোট গড়তে বলেছিলাম’, দাবি প্যারোলে মুক্ত দুষ্যন্তের বাবার

সূত্রের খবর, যে চারটি হেলিকপ্টার জম্মু কাশ্মীরে আসে তার মধ্যে একটি রাজৌরিতে এবং অপর তিনটি ভিম্বর গলিতে অবতরণ করে। এই চারটির মধ্যে একটি হেলিকপ্টারে ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। যদিও সেনাবাহিনীর পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি। তবে প্রশাসন এবং পুলিশ সূত্র দীপাবলি উদযাপনে প্রধানমন্ত্রীর আগমন নিশ্চিত করেছে।

 

Read the full story in English

Web Title: Pm narendra modi to celebrate diwali with army jawans in jk

Next Story
সিরিয়ায় মার্কিন সেনা অভিযানের নিশানায় আইসিস নেতা বাগদাদি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com