রবীন্দ্র জাদেজার স্ত্রীকে হেনস্থার অভিযোগে আটক কনস্টেবল

ভারতীয় ক্রিকেটার রবীন্দ্র জাদেজার স্ত্রীকে শারীরিক ভাবে হেনস্থা করার অভিযোগ উঠল এক পুলিশ কনস্টেবলের বিরুদ্ধে। অভিযুক্ত ঐ কনস্টেবলকে আটক করা হয়েছে।

By: Ahmedabad  Updated: May 22, 2018, 01:41:57 PM

ভারতীয় ক্রিকেটার রবীন্দ্র জাদেজার স্ত্রীকে শারীরিক ভাবে হেনস্থা করার অভিযোগ উঠল এক পুলিশ কনস্টেবলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে গুজরাতের জামনগরে। সোমবার জাদেজার স্ত্রীর গাড়ির সঙ্গে ধাক্কা লাগে ঐ কনস্টেবলের বাইকের। এরপরই দু’জনের মধ্যে বচসা হয়। বচসার সময়ই তাঁকে ওই কনস্টেবল হেনস্থা করেন বলে অভিযোগ করেছেন ক্রিকেটারের স্ত্রী।

আরও পড়ুন, টুকলি ঠেকাতে এবার কলেজের শৌচাগারেও সিসিটিভি!

পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যায় জামনগরের সারু সেকশন রোডে দুর্ঘটনা ঘটে। জামনগরের পুলিশ সুপার প্রদীপ শেজুল ইন্ডিয়ান এক্সপ্রেসকে জানিয়েছেন যে, জাদেজার স্ত্রী রিভা জাডেজা নিজেই গাড়ি চালাচ্ছিলেন। কনস্টেবলের বাইকের সঙ্গে রিভার গাড়ির আচমকা ধাক্কা লাগে। দুর্ঘটনার পর জাদেজার স্ত্রীর সঙ্গে তর্কাতর্কি বাধে কনস্টেবলের। এসময়ই রিভাকে হেনস্থা করা হয়। তিনি আরও জানিয়েছেন জাদেজার স্ত্রী নালিশ জানাবার পরপরই অভিযুক্ত কনস্টেবলকে আটক করা হয়েছে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the General News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ravindra jadeja wife cop gujarat

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
নজরে পাহাড়
X