বড় খবর

ফের তরুণীকে ধর্ষণের অভিযোগ, এবার ঘটনাস্থল মোদিরাজ্য

উন্নাও, কাঠুয়ার ঘটনার পাশাপাশি দেশে আরও একটি ধর্ষণের ঘটনা সামনে এল। এবার খোদ মোদি রাজ্যেই ধর্ষণের অভিযোগ উঠল। ২ সপ্তাহ ধরে সুরাতে একটি ঘরে আটকে রেখে আদিবাসী তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে তাঁরই প্রতিবেশী যুবকের বিরুদ্ধে।

surat rape, rape
রেওয়ারি ধর্ষণে মূল অভিযুক্তদের পুলিশ হেফাজত
উন্নাও, কাঠুয়ার পর আবার ধর্ষণ। এবার ধর্ষণের অভিযোগ খোদ মোদি রাজ্যেই। ২ সপ্তাহ ধরে সুরাতে একটি ঘরে আটকে রেখে আদিবাসী তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে তাঁরই প্রতিবেশী এক যুবকের বিরুদ্ধে। পাশের গ্রাম থেকে বাড়ি ফেরার পথে ওই তরুণীকে প্রতিবেশী যুবক মণীশ ভাসাভা অপহরণ করে বলে অভিযোগ। এরপর ওই তাঁকে অটোয় তুলে নিয়ে সুরাটে নিয়ে যাওয়া হয় বলে অভিযোগ করেছেন নির্যাতিতা। সুরাতের একটি ঘরে আটকে রেখে ওই তরুণীকে ২ সপ্তাহ ধরে বারবার ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ।

এরপর গত বুধবার তরুণীকে তাঁর গ্রামে ফেলে দিয়ে আসেন অভিযুক্ত যুবক। এ নিয়ে ওই তরুণীকে মুখ বন্ধ রাখার হুমকিও দেওয়া হয়। নির্যাতিতা ওই তরুণীর বাড়ি গুজরাতের উছল তালুকা জেলার তাপি গ্রামে। এদিকে মেয়ের হদিশ না মেলায় গত ২৬ মার্চ উছল পুলিশের কাছে নিখোঁজ ডায়েরি করে তরুণীর পরিবার। পরে তরুণীকে ধর্ষণের অভিযোগও জানানো হয় থানায়।

নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই অভিযুক্ত যুবকের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। অভিযুক্ত বিবাহিত বলে পুলিশ সূত্রে জানা গেছে। এমনকি, তার একটি ৩ বছরের শিশুও রয়েছে বলে খবর।

আরও পড়ুন,কাঠুয়া ও উন্নাওয়ের ঘটনায় সরব নেটিজেনরা

কয়েকদিন আগেই সুরাতে আরেকটি ধর্ষণের ঘটনা ঘটে বলে অভিযোগ। ২ জন কিশোরীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হয় এক নাবালক ও দুই তরুণকে। অন্যদিকে গত সপ্তাহে সুরাতের পান্ডেসারা এলাকায় ৮ বছরের শিশুর দেহ উদ্ধার হয়। ময়নাতদন্তের পর জানা যায় ওই শিশুটিকে ধর্ষণ করার পর শ্বাসরোধ করে খুন করা হয়েছে।

আরও পড়ুন,উত্তরপ্রদেশে কিশোরীকে ধর্ষণের ঘটনায় অবশেষে গ্রেফতার বিজেপি বিধায়ক কুলদীপ

এদিকে উন্নাওয়ে গত বছর জুন মাসে ১৭ বছরের এক কিশোরীকে ধর্ষণের ঘটনায় দীর্ঘ টালবাহানার পর অবশেষে গ্রেফতার করা হয়েছে বিজেপি বিধায়ক কুলদীপ সিং সেঙ্গারকে। পাশাপাশি, জম্মুর কাঠুয়ায় ৮ বছরের শিশুকন্যাকে গণধর্ষণ করে খুনের ঘটনায় উত্তাল গোটা দেশ। উন্নাও, কাঠুয়ার ঘটনায় সোশ্যাল সাইটে সরব হয়েছে নেটিজেনরাও।

উন্নাও ও কাঠুয়ার ঘটনা প্রসঙ্গে শুক্রবার মুখ খোলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। নারীদের উপর সংঘটিত অপরাধে জড়িতদের রেয়াত করা হবে না বলে সাফ জানিয়েছেন মোদি। অন্যদিকে উন্নাওয়ের ঘটনায় মোদির সুরই কার্যত সুর মিলিয়েছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Surat rape tribal girl pm narendra modi gujarat crime

Next Story
সিরিয়ায় একযোগে হামলা আমেরিকা, ফ্রান্স ও ব্রিটেনের, পাল্টা হুংকার রাশিয়ারus president, donald trump
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com