উত্তরপ্রদেশে স্কুল ভ্যান-ট্রেন সংঘর্ষ, মৃত কমপক্ষে ১৩ পড়ুয়া

উত্তরপ্রদেশে স্কুল ভ্যান-ট্রেন সংঘর্ষে মৃত কমপক্ষে ১৩ পড়ুয়া। দুর্ঘটনার খবরে শোকপ্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

By: Lucknow  Updated: April 26, 2018, 01:33:23 PM

আবারও দুর্ঘটনার কবলে পড়ল স্কুলপড়ুয়ারা। উত্তরপ্রদেশে মর্মান্তিক দুর্ঘটনায় মৃত্যু হল কমপক্ষে ১৩ স্কুল পড়ুয়ার। যোগীরাজ্যের কুশীনগর জেলায় রক্ষীহীন লেভেলক্রসিংয়ে স্কুল ভ্যানের সঙ্গে ট্রেনের সংঘর্ষে মৃত্যু হয়েছে ওই পড়ুয়াদের। তবে স্কুল ভ্যানটিতে ঠিক কতজন পড়ুয়া ছিল, তা এখনও জানা যায়নি। দুর্ঘটনাস্থল থেকে গোরখপুরের দূরত্ম ৫০ কিমি। মৃতরা ডিভাইন পাবলিক স্কুলের পড়ুয়া বলে জানা গেছে।

আরও পড়ুন, পুণের কাছে ভয়াবহ দুর্ঘটনায় কয়েকজন শিশুসহ মৃত ১৮

রাজ্যে এই দুর্ঘটনার খবরে শোকপ্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। দুর্ঘটনায় আহতদের সবরকম সাহায্যের জন্য জেলা প্রশাসনকে নির্দেশ দিয়েছেন সে রাজ্যের মুখ্যমন্ত্রী। দুর্ঘটনার পর ঘটনাস্থলে ছুটে যান যোগী আদিত্যনাথ।

রাষ্ট্রপতির মতোই এ ঘটনায় শোকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

আরও পড়ুন, হিমাচলে মর্মান্তিক বাস দুর্ঘটনা! ২০ জনেরও বেশি পড়ুয়ার মৃত্যুর আশঙ্কা

দুর্ঘটনার কবলে পড়া স্কুল পড়ুয়াদের জন্য ২ লক্ষ টাকার আর্থিক ক্ষতিপূরণ ঘোষণা করা হয়েছে বলে উত্তরপ্রদেশ সরকার সূত্রে জানা গেছে। একইসঙ্গে কীভাবে এই দুর্ঘটনা ঘটল, তার তদন্ত করতে গোরখপুরের কমিশনারকে নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

অন্যদিকে এ ঘটনাট রেলের তরফে তদন্ত করা হবে বলে জানিয়েছেন রেলমন্ত্রী পীযূষ গোয়েল। মৃতদের পরিবারকে ২ লক্ষ টাকা করে ক্ষতিপূরণ ঘোষণা করেছেন তিনি। একইসঙ্গে গুরুতর আহতদের জন্য ১ লক্ক্ষ টাকা ও সামান্য আহতদের জন্য ৫০ হাজার টাকা করে আর্থিক সাহায্যের কথা ঘোষণা করা হয়েছে রেলের তরফে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the General News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Uttar pradesh accident 13 students died train bus collision

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
দশেরার বার্তা
X