scorecardresearch

বড় খবর

Daily Horoscope, 14 June 2022: আবেগই কাল হবে এই রাশির জাতকদের! পড়ুন রাশিফল

Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces

june 17 - horoscope friday 17th june
পড়ুন রাশিফল

মেষ/ Aries রাশিফল Rashifal ( March 21 – April 20 )

নিজের ইচ্ছেমত কাজ করুন। মনের কথা শুনবেন। শক্তি বৃদ্ধির চেষ্টা করতে হবে। আবেগপ্রবণ সিদ্ধান্তকে প্রাধান্য দেবেন না। বাড়ীর বড়দের কথা শুনতে হবে। পরিবারের সঙ্গে কঠিন হবেন না। কর্মক্ষেত্রে সামঞ্জস্যপূর্ণ ব্যবহার রাখুন। অসুবিধার কথা ভাগ করে নিন।

বৃষ/ Taurus রাশিফল Rashifal ( April 21 – May 21 )

খারাপ দিকে চলবেন না। নিজের মত করে কাজ করে যান। বেশ কিছু সমস্যা ক্ষতিগ্রস্থ করতে পারে। আপনি নিজের সংস্পর্শ এড়িয়ে চলুন। ব্যবসায় অযাচিত কাজ করবেন না। নতুন করে কিছু শুরু করতে যাবেন না। পুরনো ঘটনা মুশকিলে ফেলবে। অফিসে চুপচাপ থাকুন।

মিথুন/ Gemini রাশিফল Rashifal ( May 22 – June 21 )

শিশুসুলভ আচরণ ভেসে উঠবে। কৌতুকপূর্ণ মেজাজে থাকবেন। অর্থের অপচয় করবেন না। নিজেকে শান্ত রাখুন। সবকথা সবাইকে বলবেন না। কোনও পদক্ষেপ নেওয়ার আগে ভাবনা চিন্তা করবেন। পার্টনারের সঙ্গে মুশকিলে পড়বেন, তাকে আজকে আড়ালেই রাখুন।

কর্কট/ Cancer রাশিফল Rashifal ( June 22 – July 23 )

স্বাস্থ্য ভাল থাকবে। অযথা কারওর দোষ খুঁজবেন না। কোনও কিছু চূড়ান্ত করার আগে পরিবারের যথা শুনুন। একতরফা সিদ্ধান্ত মুশকিলে ফেলবে। আজকে কর্মক্ষেত্রের সাথে জড়িত লোকেদের কে সমস্যার সম্মুখীন হতে পারে। আজকে আপনি না চাইতে কোনও ভুল করে বসবেন। ব্যবসার জন্য আজকের দিনটি সাধারন।

আরও পড়ুন [ বুম্বা একাই ৩০ বছর টেনেছে? তাপস, মিঠুন, আমি কি সাইড রোলে ছিলাম?: চিরঞ্জিৎ ]

সিংহ/ Leo রাশিফল Rashifal ( July 24 – August 23 )

আজ কল্যাণকর দিন। একধরনের অসুবিধা থেকে মুক্তি পেতে পারেন। নতুন কিছু শুরু করতে পারেন। প্রেমের পক্ষে ভাল দিন। অর্থ সঞ্চয় করতে হবে। বিপদের দিনে অন্যকে সাহায্য করুন। উদ্দীপনা বাড়বে। বেশি অকৃতজ্ঞ হবেন না।

কন্যা/ Virgo রাশিফল Rashifal ( August 24 – September 23 )

নিজের দক্ষতা বৃদ্ধি করুন। অন্যকে নিজের সম্পর্কে বোঝাতে যাবেন না। বাবা মায়ের সঙ্গে বোঝাপড়া ভাল রাখুন। অযথা ঝামেলায় জড়াতে যাবেন না। ইচ্ছের বিরুদ্ধে কিছু করবেন না। শান্ত থাকুন। সহকর্মীদের সঙ্গে সম্পর্ক ভাল রাখুন। কর্মক্ষেত্রে বেশি কথা আজকে বলবেন না।

তুলা/ Libra রাশিফল Rashifal ( Sept 24 – Oct 23)

অতীতের উদ্যোগ থেকে লাভ হবে। নিজের ওপর ভরসা রাখুন। সাংস্কৃতিক কাজে অংশ নিন। আত্মীয়রা আপনাকে সমর্থন করবে। কর্মক্ষেত্রে বিপদ! নিজের করা ভুলের জন্য শাস্তি পেতে পারেন। ব্যবসায়ীরা নিজের কাজে মন দিন। অনেকেই আপনাকে উত্ত্যক্ত করবে।

বৃশ্চিক/ Scorpio রাশিফল Rashifal ( Oct 24 – Nov 22 )

আপনার আধ্যাত্মিক আগ্রহ বাড়বে। কর্মে নতুন দিক অনুধাবন করুন। আপনার রসিক স্বভাব চারপাশের পরিবেশকে হালকা করতে পারে। প্রেমে নয়া মোড়। অযথা ঝামেলায় অংশ নেবেন না। অবৈধ কাজ করবেন না। সামনে সুযোগ আছে, এগিয়ে চলুন।

আরও পড়ুন [ কীভাবে অরিন্দমকে প্রাণে বাঁচাল নোলক? ‘গোধূলি আলাপ’ সিরিয়ালে নয়া মোড় ]

ধনু/ Sagitarious রাশিফল Rashifal ( Nov 23 – Dec 22 )

সারাদিন ধকল যাবে। নিজের শক্তি কমতে দেবেন না। হুজুগে চলবেন না। সত্যি মিথ্যে বিবেচনা করেই কাজ করুন। সব কথা সবাইকে বলার নয়। কাজের চাপ আপনাকে বিরক্ত করতে পারে তাই শান্ত থাকুন। উত্যক্ত হবেন না। হঠকারী সিদ্ধান্ত নেবেন না।

মকর/ Capricorn রাশিফল Rashifal ( Dec 23 – Jan 20 )

অপ্রয়োজনীয় ভাবনা সঠিক নয়। যারা অর্থ বিনিয়োগ করেছিলেন তাদের পক্ষে ভাল দিন। অনেককে সময়মত সাহায্য করতে পারেন, নিজের ভাবনার থেকে বেশিই ভাবুন। বেশ কিছু নতুন পরিকল্পনা করুন। আজ আপনাকে অনেকে ভালবাসবে। কর্মক্ষেত্রে অনেকেই আজ আপনার প্রশংসা করবে। অভিজ্ঞ লোকের সঙ্গে কথা বলুন। তাহলেই ভাল।

কুম্ভ/ Aquarious রাশিফল Rashifal ( Jan 21 – Feb 19 )

শরীর খারাপ থাকতে পারে। নিজের থেকে বেশি কাজ করুন। অর্থ সংগ্রহ করতে হবে। বুদ্ধি দিয়ে সবকিছু বিবেচনা করুন। বেশি ঝামেলায় জড়াবেন না। নতুন উদ্যোগ লোভনীয় হবে। অফিসে চাপ থাকবে তবে নিজেকে শান্ত রাখুন। প্রতিশ্রুতি দিয়েছেন সেই কাজ সম্পূর্ন করতে হবে।

মীন/ Pisces রাশিফল Rashifal ( Feb 20 – Mar 20 )

বন্ধুদের থেকে প্রশংসা পাবেন। কর্মক্ষেত্রে অনেক প্রশস্তি। ক্লান্তি থাকবে তবে অনেককিছু ফলপ্রসূ হবে। শুভ অনুষ্ঠানে অংশ নিন। বাস্তবের জীবনে একটু কঠিন হন। নিজেকে সক্রিয় করে তুলুন। উপদেশ নিতে হবে, তবে সব কাজে অন্যের মুখাপেক্ষী হবেন না।

Stay updated with the latest news headlines and all the latest Horoscope news download Indian Express Bengali App.

Web Title: Ajker rashifal june 14 2022 aries taurus gemini cancer leo virgo libra scorpio sagittarius capricorn aquarius pisces