Ajker Rashifal 10 April 2019 : বুধে অফিস কামাই করা যাবে ? কী বলছে রাশিফল

Ajker Rashifal in Bengali, Today's Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces: জানেন কি আপনার ভাগ্যে কী আছে? বাকি দিনের ভবিষ্যৎটা জেনে পদক্ষেপ নিন।

By: Kolkata  Updated: Apr 10, 2019, 12:30:51 AM

গতকালের কালবৈশাখীর দাপটে খানিক স্বস্তিতো মিলেছে, পাশাপাশি আলসেমিও আঁকড়ে ধরেছে আপাদমস্তক। গরম ধোঁয়া ওঠা চাও কাটাতে পারছে না ঘুমের ঘোর। তাই অফিসের বসকে বাগে আনার পরিকল্পনা করা শুরু করে দিয়েছেন। কিন্তু জানেন কি আপনার ভাগ্যে কী আছে? বাকি দিনের ভবিষ্যৎটা জেনে পদক্ষেপ নিন। না জানি সাময়িক আলসেমি অফিসে আগামী দিনে কোনো সমস্যা না নিয়ে আসে।

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল

আজ হঠকারিতে তড়িঘড়ি করে কোনো সিদ্ধান্ত নিতে যাবেন না। অর্থপ্রাপ্তির অর্থ উপার্জন হতে পারে আজ। প্রেম ও বিয়ের আলোচনায় মন দিন। দূরের যাত্রা শুভ। আলসেমিকে আজ প্রশ্রয় দেবেন না। কাজের মনোবলকে আরও শান দিন।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে

আলসেমি করে অফিস কামাই করতে চাইলে, নিশ্চিত থাকুন বিপদ আসন্ন। বিদেশের কোনো সুখবর আপনাকে উৎফুল্ল করে তুলতে পারে। সম্মাননা পাওয়ার সুযোগও আসতে পারে। ছোট সন্তানের প্রতি আজ খেয়াল রাখুন। প্রয়োজনে প্রিয়জনের সঙ্গে আলোচনা করে ব্যবস্থা নিতে পারেন।

আরও পড়ুন: Lok Sabha Election 2019: হিটলার বেঁচে থাকলে লজ্জায় আত্মহত্যা করত: মমতা

মিথুন : ২১ মে-২০ জুন

দুপুরের পর প্রিয়জনের সঙ্গে সময় কাটাতে চাইলে অফিসে শরীর খারাপের বাহানা দিতেই পারেন আজ বিপদ নেই। ভালোই কাটবে গোটা দি। অবিবাহিতদের বিয়ের ব্যাপারে সঙ্গীর মতামতকে গুরুত্ব দিন। আর্থিক যোগাযোগ শুভ হবে। রাজনৈতিক ক্ষেত্রে মধ্য সারির নেতাদের উত্তেজনা পরিহার করে চলতে হবে।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

ব্যবসায়িক কাজে আজ প্রিয়জনকে যতটা পারেন সহায়তা করুন, তবে অফিস কামাই করে নয়। মানসিক শান্তির জন্য আজ বিনোদনমূলক অনুষ্ঠানে যোগ দিতে পারেন। হঠাৎ করে দূরের কোনো খবর আপনাকে আবেগপ্রবণ করে তুলতে পারে।

আরও পড়ুন: রাহুল গান্ধী নাকি অমিত শাহ, কার সম্পত্তির পরিমাণ বেশি?

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

হঠাৎ করে কেউ কেউ আজ আপনার কাজে বাধা সৃষ্টি করতে পারেন, তাই কোনো ভাবেই অফিসে ডুব দেবেন না। পাশে বসে থাকা কলিগ আপনার ক্ষতি করতে পারে। ব্যবসায়িক লেনদেনের সময় চুক্তির শর্তগুলো আরেকবার দেখে নিন। প্রভাবশালীদের মনরক্ষা করে চলার চেষ্টা করুন।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

আপনার দিনটি কর্মোদ্দীপনায় কেটে যেতে পারে। ব্যবসায়িক বিষয়ে চিন্তা-ভাবনা না করে হঠাৎ করে কোনো দায়িত্ব কারও ওপর চাপিয়ে দেয়া ঠিক হবে না। নিজের ব্যবসায়িক ক্ষেত্রে নতুন করে অর্থলগ্নির সুযোগ আসতে পারে।

আরও পড়ুন: একমাত্র এমএ পাশের চাকরি জোটেনি, মাঝপথে পড়া ছাড়ছেন টোটোরা

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

কাজে অনেক অগ্রগতি হবে। নির্বাচন সংক্রান্ত কাজে এলাকায় যোগাযোগ রক্ষা করে চললে পরিস্থিতি আপনার অনুকূলে আসতে পারে। আত্মীয়-স্বজনদের কেউ জমিজমা সংক্রান্ত কাজে সাহায্য করতে পারে।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

অধীনস্থ কারও ওপর দায়িত্ব দিয়ে দূরের কোনো সফরে যাওয়া ঠিক হবে না। আপনার জন্য রয়েছে অনেক বেশি আনন্দের সংবাদ। বিপরীত লিঙ্গের সঙ্গে আজ কোনো ধরনের দাফতরিক গোপনীয়তা নিয়ে আলোচনা করবেন না।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

ব্যস্ততার ভেতর দিয়ে দিনটি আজ কেটে যেতে পারে। আজ কোনো ধরনের ছোটখাটো কারণে দাম্পত্য ক্ষেত্রে ভুল বোঝাবুঝির সূত্রপাত হতে পারে। ব্যবসায়ীদের আজ সতর্কতার সঙ্গে পদক্ষেপ নিতে হবে।​

আরও পড়ুন: নমো টিভিতে সর্বদা, সর্বত্র কেবল প্রধানমন্ত্রী

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

সরকারি কর্মচারীরা আজ কিছুটা জটিলতার মুখোমুখি হতে পারেন। প্রিয়জনের কেউ আজ আপনার বিরাগভাজন হতে পারে। সম্পত্তি বণ্টন সংক্রান্ত আলোচনায় সমঝোতা করে চলার চেষ্টা করুন।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

আজ সাংস্কৃতিক ক্ষেত্রের যোগাযোগ বৃদ্ধি পেতে পারে। তাই অফিসে ডুব দিলে, মাটি হবে না আপনার দিন। বরং মন ভালো হবে। আর্থিক প্রাপ্তিযোগ শুভ। তবে এক্ষেত্রে আপনাকে বন্ধুদের সঙ্গে যথেষ্ট কৌশলী হতে হবে। অতিরিক্ত পানাহারে কিছুটা অসুস্থতা অনুভব করতে পারেন।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

লেখকদের জন্য দিনটি আজ ভালো, তাই অফিস কামাই করে লেখালেখিতে মন দিতে পারেন। কারও কারও জন্য পুরস্কারপ্রাপ্তির সুযোগ সৃষ্টি হতে পারে। বিদেশে ব্যবসারত ব্যবসায়ীরা তাদের ব্যবসার ক্ষেত্র বাড়ানোর সুযোগ পাবেন।

Get all the Latest Bengali News and Bengali Horoscope at Indian Express Bangla. You can also catch all the latest update on Bangla Rashifal by following us on Twitter and Facebook


Title: Ajker Rashifal 9 April 2019 : বুধে অফিস কামাই করা যাবে ? কী বলছে রাশিফল

Advertisement