বিপাকে বঙ্গ বিজেপি নেতা, পুলিশি তলব পেয়ে থানায় হাজিরা

বুধবার বিকেল সাড়ে ৪টে নাগাদ আইনজীবীদের সঙ্গে নিয়ে হেয়ার স্ট্রিট থানায় যান ওই বিজেপি নেতা।

anupam hazra, অনুপম হাজরা, অনুপম, থানায় অনুপম হাজরা, anupam hazra police summons, অনুপম হাজরাকে তলব পুলিশের, থানায় অনুপম হাজরা, হেয়ার স্ট্রিট থানায় অনুপম হাজরা, anupam hazra police, anupam hazra police station, anupam hazra news, bjp leader anupam hazra, বিজেপি নেতা অনুপম হাজরা
বিজেপি নেতাকে তলব পুলিশের।
বিজেপি নেতা অনুপম হাজরাকে তলব করল পুলিশ। পুলিশকে মারধর, বেআইনি জমায়েত-সহ একাধিক অভিযোগে বুধবার তলব করা হয় বোলপুরের প্রাক্তন তৃণমূল সাংসদকে। বুধবার বিকেল সাড়ে ৪টে নাগাদ আইনজীবীদের সঙ্গে নিয়ে হেয়ার স্ট্রিট থানায় যান অনুপম। সূত্রের খবর, ‘‘এদিন বিকেলে আইনজীবীদের সঙ্গে থানায় আসেন অনুপম। পুলিশকর্মীরা তাঁর সঙ্গে কথাবার্তা বলেন’’।

অনুপম হাজরার বিরুদ্ধে ঠিক কী অভিযোগ?

গত বছরের শেষদিকে, গার্ডেনরিচে এক শিক্ষকের উপর হামলার ঘটনার প্রতিবাদে কলকাতায় মিছিলের ডাক দেয় হিন্দু জাগরণ মঞ্চ। ওই শিক্ষক আরএসএস কর্মী বলে দাবি করে বিজেপি। সেদিনের মিছিল ঘিরে রণক্ষেত্রের চেহারা নেয় শিয়ালদা, এসএন ব্যানার্জী রোড ও ধর্মতলার ডোরিনা ক্রসিং। সেদিন পুলিশের সঙ্গে ধস্তাধস্তিতে জড়ান বিজেপি নেতা তথা প্রাক্তন সাংসদ অনুপম হাজরা। বিজেপি নেতার নিরাপত্তার দায়িত্বে থাকা সিআইএসএফ কর্মীদের সঙ্গেও পুলিশকর্মীদের হাতাহাতি বেধে যায়। ধর্মতলায় রাস্তা অবরোধ করতে যান হিন্দু জাগরণ মঞ্চের সদস্যরা। অবরোধ হঠাতে লাঠিচার্জ করে পুলিশ। বেশ কয়েকজনকে গ্রেফতার করে পুলিশ।

আরও পড়ুন: মমতার ‘নোংরা রাজনীতি’! ‘ভুবনেশ্বরে কেন তাপসকে দেখতে যাননি মুখ্যমন্ত্রী?’

 

(সেদিনের ঘটনার ভিডিও)

আরও পড়ুন: তাপস পালের মৃত্যুর জন্য দায়ী কেন্দ্রের বিজেপি সরকার! বিস্ফোরক মমতা

এ ঘটনায় পুলিশকে মারধর, বেআইনি জমায়েত-সহ একাধিক অভিযোগে অনুপম হাজরাকে তলব করা হয় বলে পুলিশ সূত্রে খবর। লালবাজার সূত্রে জানা যাচ্ছে, গত ২ সপ্তাহ আগেই তলব করা হয়েছিল অনুপম। সে সময় হাজিরা না দেওয়ায় আজ ফের তাঁকে তলব করা হয়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Kolkata news here. You can also read all the Kolkata news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bjp leader anupam hazra police summon kolkata

Next Story
মাথায় বন্দুক ধরে কলকাতায় মাসের পর মাস ছাত্রীকে ধর্ষণের অভিযোগ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com