বড় খবর

“নমস্কার করে কি বিরাট কেলেঙ্কারি হয়ে গেল?” দেবাঞ্জনকে নিয়ে প্রশ্নে মেজাজ হারালেন ফিরহাদ

Firhad Hakim on Vaccination: “যখন নীরব মোদীর সঙ্গে নরেন্দ্র মোদী বসে থাকেন, যখন বুদ্ধবাবু কালো সিংয়ের কাছ থেকে চেক নেয় তখন কেলেঙ্কারি হয় না? একজনকে নমস্কার করেছি বলে বিরাট কেলেঙ্কারি হয়ে গেল?”

Firhad Hakim, Fake Vaccination Camp, Bangla news
দেবাঞ্জনকে নিয়ে প্রশ্নে মেজাজ হারালেন ফিরহাদ হাকিম।

Firhad Hakim on Vaccination: ভুয়ো টিকা কাণ্ডে দেবাঞ্জন দেবের নাম কেন রবীন্দ্র-মূর্তির ফলকে, আর কেলেঙ্কারি ঢাকতেই কি তালতলার সেই ফলক রাতারাতি ভেঙে ফেলা হল? ভুয়ো আইএএস পরিচয়ে ধৃত দেবাঞ্জনকে নিয়ে এমন বহু প্রশ্ন তুলছে বিরোধীরা। বিজেপি থেকে শুরু করে কংগ্রেস-সিপিএম, সব দলেরই দাবি, তৃণমূল যোগ ধামাচাপা দিতেই এই ফলক ভাঙা হয়েছে। শনিবার এই প্রসঙ্গে প্রশ্নে রীতিমতো চটে লাল ফিরহাদ হাকিম। রেগে গিয়ে বললেন, “কে কোথায় ফলক লাগিয়েছে আমি কী করে জানব?”

শনিবার কলকাতা পুরসভার বোর্ড অফ অ্যাডমিনিস্ট্রেটর্সের চেয়ারম্যান সাংবাদিক সম্মেলনে উত্তেজিত হয়ে পড়েন। পুরসভার তরফে আগেই অতীন ঘোষ জানিয়েছিলেন, তালতলার ওই ফলক পুরসভা লাগায়নি, লাগানোর অনুমতিও দেয়নি। এদিন ফলক ভেঙে ফেলার প্রশ্নে ফিরহাদ রেগে গিয়ে বলেন, “ফলক কে লাগিয়েছে জানি না। একজনকে নমস্কার করলে কি কেলেঙ্কারি হয়ে যায়, কে কোথায় ফলক লাগিয়েছে কী করে জানব? যখন নীরব মোদীর সঙ্গে নরেন্দ্র মোদী বসে থাকেন, যখন বুদ্ধবাবু কালো সিংয়ের কাছ থেকে চেক নেয় তখন কেলেঙ্কারি হয় না? একজনকে নমস্কার করেছি বলে বিরাট কেলেঙ্কারি হয়ে গেল?”

আরও পড়ুন হর্ষবর্ধনকে নালিশ শুভেন্দুর, তদন্তে সিট গঠন লালবাজারের

ফিরহাদ এদিন আরও বলেন, “সারা জীবন মানুষের জন্য কাজ করেছি কি গালাগালি খাওয়ার জন্যে, কীসের ফলক কেলেঙ্কারি, ফলক কি আমাকে জিজ্ঞেস করে লাগিয়েছে, আপনারা কেন দেখেননি আগে সেই ফলক? সিট গঠন করা হয়েছে, দোষীরা শাস্তি পাবে। বাংলায় নিরপেক্ষ তদন্ত হয়। এসব নিয়ে রাত্রিবেলায় জলঘোলা করছেন করুন, আমরা আমাদের মতো কাজ করব।”

আরও পড়ুন ভুয়ো টিকা কাণ্ডে এবার হাইকোর্টে জনস্বার্থ মামলা দায়ের, ভাঙা হল সেই বিতর্কিত ফলক

এদিন সংবাদমাধ্যমের মাধ্যমে আতঙ্কিত সাধারণ মানুষের কাছে ফিরহাদ আবেদন জানান, “আপনাদের কাছে হাতজোড় করে অনুরোধ করছি, ভ্যাকসিনের উপর বিশ্বাস রাখুন। পুরসভার স্বাস্থ্যকেন্দ্র, সরকারি হাসপাতাল থেকে ভ্যাকসিন নিন। নির্দিষ্ট হাসপাতাল থেকে ভ্যাকসিন নিন। বাইরের কোনও জায়গা থেকে আক ভ্যাকসিন নেবেন না।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Kolkata news here. You can also read all the Kolkata news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Firhad hakim on vaccination sit formed culprits will be punished

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com