বড় খবর

ইডি অফিসার সেজে তৃণমূল সাংসদ শান্তনু সেনকে ‘প্রতারণা’, গ্রেফতার অভিযুক্ত

TMC MP Santanu Sen: ভুয়ো আইএএস-সিবিআই অফিসারের পর এবার ভুয়ো ইডি অফিসার!

তৃণমূল সাংসদ শান্তনু সেন

ভুয়ো আইএএস-সিবিআই অফিসারের পর এবার ভুয়ো ইডি অফিসার! এনফোর্সমেন্ট ডিরেক্টোরেটের অফিসার সেজে প্রতারণা। শিকার যেমন তেমন লোক নয়, রাজ্যসভার সাংসদ। তৃণমূল সাংসদ শান্তনু সেনকে প্রতারণার অভিযোগে লালবাজারে অভিযোগ দায়ের হয়। কলকাতা পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে।

পুলিশ সূত্রে খবর, ইডি অফিসার পরিচয় দিয়ে সাংসদ তথা আইএমএ-র সভাপতি ডা. শান্তনু সেনকে প্রতারণা করে ওই অভিযুক্ত। লালবাজারে গোটা বিষয়টি অভিযোগ আকারে জানান শান্তনুবাবু। তিনি জানান, এক ব্যক্তি তাঁকে ফোন করে ইডি অফিসার পরিচয় দেয়। শুধু তাই নয়, সাংসদের কাছে টাকাও চায় অভিযুক্ত।

আরও পড়ুন মন্ত্রীর বিরুদ্ধে কুরুচিকর মন্তব্য, প্রশাসনের কড়া পদক্ষেপ

অভিযুক্ত সাংসদকে বলে, টাকার বিনিময়ে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সংক্রান্ত কাজকর্মে শান্তনুবাবুকে সাহায্যও করবে। এরপরই শান্তনু সেনের সন্দেহে হওয়ায় তিনি লালবাজারের দ্বারস্থ হন। গোটা বিষয়টি কলকাতা পুলিশকে জানান তিনি।

আরও পড়ুন ভুয়ো ভ্যাকসিন কাণ্ড মামলা: ‘গুণধর’ দেবাঞ্জনের কীর্তিকলাপে হতবাক হাইকোর্ট

এরপরই ঘটনার তদন্তে নামে লালবাজারের গুন্ডাদমন শাখার গোয়েন্দারা। অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। তাকে জেরা করে ঘটনায় আরও কেউ জড়িত কি না তা তদন্ত করে দেখা হচ্ছে। এর পিছনে কোনও চক্র আছে কি না তাও খতিয়ে দেখা হচ্ছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Kolkata news here. You can also read all the Kolkata news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Man poses as ed officer tries to dupe tmc mp santanu sen arrested

Next Story
টিকাকরণ-কোভিড বিধি মেনেই এবারের দুর্গাপুজো, গাইডলাইন প্রকাশ ফোরাম ফর দুর্গোৎসবেরDurga Puja Guideline 2021
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com