বড় খবর

মার্চের শুরুতেই কলকাতায় অমিত শাহ, মঙ্গল-বুধে শহরে জোড়া মিছিল

৭ মার্চ বিজেপির ব্রিগেড সভার আগেই ফের রাজ্যে আসছেন অমিত শাহ।

West Bengal Election 2021, Bengal Poll 2021, Amit Shah, BJP, Chief Minister

৭ মার্চ বিজেপির ব্রিগেডের আগেই ফের রাজ্যে আসছেন অমিত শাহ। এবার তাঁর নজরের কলকাতা। আগামী ২ ও ত মার্চ শহরের বুকে জোড়া মিছিল করবেন বিজেপির ‘চাণক্য’। জানা গিয়েছে, আগামি ২ মার্চ উত্তর কলকাতা ও ৩ মার্চা দক্ষিণ কলকাতায় বিজেপির মিছিলের নেতৃত্বে থাকবেন অমিত শাহ।

বিজেপি সূত্রের খবর, ২ মার্চ টালা থেকে চৌরঙ্গি পর্যন্ত মিছিল করবেন অমিত শাহ। পর দিন অর্থাৎ ৩ মার্চ রাসবিহারী থেকে রবীন্দ্র সদন পর্যন্ত মিছিল করবেন তিনি। অর্থাৎ, আগামী বুধবার শাহের মিছিল যাবে খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্বাচনী কেন্দ্র তথা তৃণমূল গড় বলে পরিচিত ভাবনীপুরের উপর দিয়ে।

আরও পড়ুন- আজই বাংলা সহ ৫ রাজ্যে ভোটের নির্ঘন্ট ঘোষণা

বাংলা জয় আপাতত গেরুয়া শিবিরের পাখির চোখ। ৭ মার্চ ব্রিগেডের সভায় থাকবেন নরেন্দ্র মোদী। তার আগে কলকাতার বুকে জোড়া মিছিল করে গেরুয়া ঝড় তুলতে মরিয়া বিজেপি।

আরও পড়ুন- আজই ভোট ঘোষণা, কালীঘাটে যজ্ঞে বসলেন অভিষেক

জানা গিয়েছে, ২রা মার্চ কলকাতায় পৌঁছবেন বিজেপির প্রাক্তন সভাপতি। কাকদ্বীপে শাহের হাতে সূচনা হওয়া কলকাতা জদোনের পরিবর্তন যাত্রার সে দিনই সমাপ্তি কর্মসূচি রয়েছে উত্তর কলকাতায়। সেই উপলক্ষেই হবে অমিত শাহের নেতৃত্বে জনসভা। দক্ষিণ ২৪ পরগনাতেও রয়েছে শাহের কর্মসূচি। ৩ তারিখ দক্ষিণ কলকাতার হাজরা মোড়ে রয়েছে শাহী সভা হবে। তার আগে হবে পদ্ম বাহিনীর মিছিল।

বাঙালি আবেগ-সংস্কৃতি ও উন্নয়নকে হাতিয়ার করে এবার বঙ্গ জয়ের পরিকল্পনা করেছে বিজেপি। সঙ্গে রয়েছে মেরুকরণের কৌশলী তাস। একই সঙ্গে নিশানা করা হচ্ছে তৃণমূল সরকারকে। সোনার বাংলা গড়ার ডাক দিয়েছেন মোদী-শাহ-নাড্ডারা। আপাতত সেই জমি পোক্ত করতেই বিজেপির শীর্ষ নেতৃত্বের ঘন ঘন রাজ্যে আসার তোরজোর।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Amit shah to visit kolkata again to hold two road shows

Next Story
আজই বাংলা সহ ৫ রাজ্যে ভোটের নির্ঘন্ট ঘোষণা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com