বড় খবর

‘নলের ডগায় খেলা হবে’, বিস্ফোরক বিজেপি নেতা

“বিভিন্ন জায়গায় ওনারা স্লোগান দিচ্ছেন না খেলা হবে, খেলা হবে? খেলা হবে, খেলা হবে নলের ডগায় খেলা হবে।”

ছবি: শশী ঘোষ

এবারে নির্বাচনে এক ডায়লগেই খেলা জমে উঠেছে। বীরভূমের দোর্দণ্ডপ্রতাপ তৃণমূল নেতা অনুব্রত মন্ডল ভোটে যে খেলা হবে সেকথা আগেই ঘোষণা করে দিয়েছেন। এবার তৎকালীন রাজনীতিতে অনুব্রতর ‘ভাইপো’ বলে পরিচিত নেতা পাল্টা খেলা হওয়ার কথা ঘোষণা করলেন ধর্মতলায় ওয়াই চ্যানেলের জনসভায়। বিজেপির সর্বভারতীয় সম্পাদক অনুপম হাজরার ঘোষণা ‘খেলা হবে নলের ডগায়’। এই সভায় হাজির ছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, রাজ্য যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ।

আরও পড়ুন- কোকেন-সহ পুলিশের জালে যুব নেত্রী পামেলা গোস্বামী, চরম অস্বস্তিতে বিজেপি

শুক্রবার বিজেপি টিচার্স সেল শিক্ষা বাঁচাওয়ের দাবিতে কলেজ স্কোয়ার থেকে পদযাত্রা শুরু করে। মিছিলের নেতৃত্বে ছিলেন বিজেপি নেতা অনুপম হাজরা ও রাজীব বন্দ্যোপাধ্যায়। ধর্মতলায় বক্তব্য রাখতে গিয়ে অনুপম খেলা হবে প্রসঙ্গ তুলে ধরেন। বোলপুরের প্রাক্তন সাংসদ বলেন, “বিভিন্ন জায়গায় ওনারা স্লোগান দিচ্ছেন না খেলা হবে, খেলা হবে? খেলা হবে, খেলা হবে নলের ডগায় খেলা হবে।” একইসঙ্গে তিনি বলেন, “এবারের ভোট সেন্ট্রাল ফোর্স করবে। এটা মমতা বন্দ্যোপাধ্যায় ভুলে যাচ্ছেন। সাধারণ মানুষ নিশ্চিত ভাবে নিজের ভোট নিজে দিতে পারবেন। যদি পশ্চিমবঙ্গের পুলিশ বেশি বাড়াবাড়ি করে সেন্ট্রাল ফোর্সের সেই ক্ষমতা আছে তাঁদের গ্যারেজ করে দায়িত্ব নিয়ে মানুষের গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করার ব্যবস্থা করে দেওয়ার।”

আরও পড়ুন- বাঙালি মহিলাদের নিয়ে বিতর্কিত মন্তব্য রাহুল সিনহার, তীব্র নিন্দার ঝড় সর্বত্র

এবারের নির্বাচনী যুদ্ধে স্লোগানের লড়াইতে খেলা হবে রীতিমতো সবাইকে ছাপিয়ে গিয়েছে। এই স্লোগানের সঙ্গে ডিজের তালে তালে নাচও করছেন রাজনৈতিক দলের কর্মীরা। খেলা হবে স্লোগান নানা ভাবে ব্যাখা করছেন তৃণমূল, বিজেপি এমনকী সিপিএম নেতৃত্বও। কী ধরনের খেলা তা ব্যক্ত করছেন নিজের নিজের ঢঙে। এবার বিজেপি নেতা ধর্মতলায় জানিয়ে দিলেন নলের ডগায় খেলা হবে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Anupam hazra on khela hobe slogan

Next Story
‘বহু চেষ্টা হলেও নেতাজির অবদান ভোলার নয়’, বিস্ফোরক অমিত শাহ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com