বড় খবর


বিজেপিকে ময়লাকুড়ুনি বললেন মমতা

দলত্য়াগীদের লোভী ও দুর্নীতিগ্রস্ত আখ্য়া দিয়ে মমতা বলেন, “বিজেপি এখন আবর্জনা কুড়োচ্ছে।” তিনি বলেন, বিশ্বাসঘাতকদের জায়গায় তিনি দলের প্রতি নিবেদিতদের নিয়ে আসবেন।

Mamata Banerjee
দলত্য়াগীদের বিশ্বাসঘাতক আখ্য়া দিলেন মমতা

তৃণমূল কংগ্রেসের এক বিধায়ক এবং ১২ জন কাউন্সিলর এদিন বিজেপিতে যোগ দিলেন। এবং এদিনই মমতা বন্দ্য়োপাধ্য়ায় তাঁদের আবর্জনা ও বিশ্বাসঘাতক বলে অভিহিত করলেন।

তৃণমূলের বনগাঁর বিধায়ক বিশ্বজিৎ দাস, ১২ জন তৃণমূল কাউন্সিলর ও কংগ্রেসের মুখপাত্র প্রসেনজিৎ ঘোষ এদিন বিজেপিতে যোগ দেন। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিজেপি নেতা কৈলাশ বিজয়বর্গীয় ও মুকুল রায়। একদিন আগেই তৃণমূলের নোয়াপাড়ার বিধায়ক সুনীল সিং এবং ১২ জন কাউন্সিলর বিজেপিতে যোগদান করেন।

আরও পড়ুন, ‘কাটমানি’ নিয়ে কাউন্সিলরদের তোপ দাগলেন মমতা

এর আগে এদিন মুখ্য়মন্ত্রী বলেন, “যে কয়েকজন দুর্নীতিগ্রস্ত ও লোভী নেতা এক দল থেকে অন্য়দলে যাচ্ছে তাদের নিয়ে আমরা চিন্তিত নই। এরা বিজেপিতে গিয়েছে ভয়ে। এদের ভয় ছিল না হলে এদের কৃতকর্মের ফল ভুগতে হবে।”

দলত্য়াগীদের লোভী ও দুর্নীতিগ্রস্ত আখ্য়া দিয়ে মমতা বলেন, “বিজেপি এখন আবর্জনা কুড়োচ্ছে।” তিনি বলেন, বিশ্বাসঘাতকদের জায়গায় তিনি দলের প্রতি নিবেদিতদের নিয়ে আসবেন। একই সঙ্গে তিনি বলেন, যাঁর বিজেপিতে যোগ দেওয়ার ব্য়াপারে চিন্তা ভাবনা করছেন, তাঁরা যেন দ্রুত দল ছেড়ে দেন।

আরও পড়ুন, লোকসভায় কংগ্রেসের দলনেতা বাংলার অধীর চৌধুরী

রাজ্য়ের বিভিন্ন জায়গার কাউন্সিলরদের নিয়ে ডাকা দলীয় বৈঠকে মমতা বলেছেন, “আমরা আবর্জনা ছুড়ে ফেলে দিচ্ছি আর বিজেপি সেগুলো কুড়িয়ে নিচ্ছে। কিন্তু অন্য় দলে যোগ দিলে এদের বিরুদ্ধে দুর্নীতির তদন্ত বন্ধ হবে না।”

গত ২৯ মে বিজেপিতে যোগ দেন তৃণমূলের তিন বিধায়ক। তাঁদের মধ্য়ে ছিলেন মুকুল রায়ের ছেলে শুভ্রাংশু রায়।

Read the Full Story in English

Web Title: Bjp collecting garbage says mamata

Next Story
তৃণমূলের ফের ধাক্কা, বিজেপিতে যোগ দিলেন বনগাঁ উত্তরের বিধায়ক-সহ এক ডজন কাউন্সিলরTMC MLA Biswajit Das Joins BJP
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com