বড় খবর

সিআইডি তদন্তে পর্যুদস্ত বিজেপি সাংসদ

গত বছর ফেব্রুয়ারি মাসে নদীয়া জেলার কৃষ্ণগঞ্জ বিধানসভার তৃণমূলের বিধায়ক সত্যজিৎ বিশ্বাসকে একটি অনুষ্ঠান চলাকালীনই পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে খুন করে আততায়ীরা।

নদীয়ার কৃষ্ণগঞ্জের তৃণমূল বিধায়ক সত্যজিৎ বিশ্বাস খুনের ঘটনায় গ্রেফতার বিজেপির নেতার ঘাম ছোটাচ্ছেন পশ্চিমবঙ্গের সিআইডি কর্তারা, এমনটাই খবর সূত্র মারফত। জানা গিয়েছে, সিআইডির হেডকোয়ার্টার ভবানী ভবনে শনিবার প্রায় চার ঘন্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয়েছে বিজেপি নেতাকে।

আরও পড়ুন: বাতিল শতাধিক ট্রেন, শিয়ালদহ মেন শাখায় চরম দুর্ভোগে যাত্রীরা

প্রসঙ্গত, জানুয়ারিতে মাসে কলকাতা হাইকোর্টের একটি ডিভিশন বেঞ্চ তৃণমূল নেতা খুনে অভিযুক্ত জগন্নাথ সরকারকে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত গ্রেফতার করা থেকে অন্তর্বর্তীকালীন সুরক্ষা দেয়। যদিও আগাম জামিনের আবেদনের শুনানি করে উচ্চ আদালতের তরফে জগন্নাথ সরকারকে নির্দেশ দেওয়া হয় সিআইডিকে সবরকম সহযোগিতা করার।

আরও পড়ুন: তৃণমূলের পথেই ছত্রধর? মহাসচিব পার্থ-র সঙ্গে বৈঠকের পর জল্পনা

উল্লেখ্য, গত বছর ফেব্রুয়ারি মাসে নদীয়া জেলার কৃষ্ণগঞ্জ বিধানসভার তৃণমূলের বিধায়ক সত্যজিৎ বিশ্বাসকে একটি অনুষ্ঠান চলাকালীনই পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে খুন করে আততায়ীরা। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন কৃষ্ণগঞ্জের বিধায়ক। এই ঘটনায় সত্যজিৎ বিশ্বাসের পরিবারের সদস্যরা বিজেপি নেতা মুকুল রায় ও জগন্নাথ সরকার-সহ ৪৩ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন।

Read the story in English

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bjp mp grilled by west bengal cid

Next Story
তৃণমূলের পথেই ছত্রধর? মহাসচিব পার্থ-র সঙ্গে বৈঠকের পর জল্পনা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com