scorecardresearch

বাংলায় ‘খুন’ বিজেপিকর্মী, অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

বিজেপি ‘কুশমী চলো’র ডাক দিয়েছে। এদিকে অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল কংগ্রেস।

বাংলায় ‘খুন’ বিজেপিকর্মী, অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে
বিজেপিকর্মী পবন জানা।

রাজ্যে খুন হলেন বিজেপির এক কর্মী। অভিযোগের তির তৃণমূল কংগ্রেসের দিকে। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের দাঁতনের কুশমী গ্রামে। এই মুহূর্তে গ্রামে ব্যাপক উত্তেজনা রয়েছে। বিজেপি ‘কুশমী চলো’র ডাক দিয়েছে। এদিকে অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল কংগ্রেস।

আরও পড়ুন- ‘মমতাকে যত মুসলিম বানাবে তৃণমূলের তত ভোট বাড়বে’

গত কয়েক দিন ধরেই উত্তজেনা ছিল দাঁতনের কুশমীতে। বিজেপির পশ্চিম মেদিনীপুর সাংগঠনিক জেলা সভাপতি সমিত দাস বলেন, “গত চার দিন ধরেই ওই গ্রামে উত্তেজনা রয়েছে। আমরা পুলিশকে বারবার বলেছি। পুলিশ রাতে গাড়ি নিয়ে যাচ্ছে। আর বিজেপি সদস্যদের তুলে নিয়ে আসছে। ওই গ্রামে গৃহ সম্পর্ক অভিযান চলছিল। বুধবার তৃণমূলী দুষ্কৃতীরা আমাদের কর্মীদের উপর হামলা চালায়। ওই হামলায় দলের ৬ জন জখম হন। তলোয়ারের আঘাতে ক্ষতবিক্ষত হন পবন জানা। তাঁকে সঙ্কটজনক অবস্থায় নিয়ে যাওয়া হয় কলকাতায়। এদিন বিকেলে তাঁর মৃত্যু হয়।” তিনি জানান, এই ঘটনার প্রতিবাদে ‘কুশমী চলো’র ডাক দিয়েছে বিজেপি। দলের রাজ্য সভাপতি তথা মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষও সেখানে হাজির থাকবেন।

আরও পড়ুন- প্রয়োজন নেই বলেই ডাকেনি: মমতা

অন্য দিকে তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি অজিত মাইতি বিজেপির অভিযোগ মিথ্যা বলে দাবি করেছেন। তিনি বলেন, “বিজেপি সেখানে গ্রাম্য বিবাদের মধ্যে জড়িয়ে পড়েছিল। গ্রাম্য বিবাদের জেরে ওদের কর্মীর মৃত্যু হতে পারে। মৃত্যু আমাদের কাছেও দুর্ভাগ্যজনক। কিন্তু বিজেপি আগ বাড়িয়ে সমস্ত জায়গায় গন্ডগোল পাকানোর চেষ্টা করছে। বিজেপি প্রাসঙ্গিকতা ফিরে পেতে চাইছে। তৃণমূল কংগ্রেস এই ঘটনার সঙ্গে কোনও ভাবে জড়িত নয়।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Bjp worker killed in west bengal west medinipur tmc