বড় খবর

‘মমতাকে যত মুসলিম বানাবে তৃণমূলের তত ভোট বাড়বে’

“বিজেপিকে হুঁশিয়ার করছি কেউ দালালি করবেন না। হাড় গুঁড়ো হয়ে যাবে। মানুষের জন্য প্রাণ দেব, পালিয়ে যাব না।”

আসন্ন বিধানসভা নির্বাচনের লক্ষ্যে লাগাতার সাংগঠনিক সভা করছেন বীরভূম জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি অনুব্রত মণ্ডল। বৃহস্পতিবার সাংগঠনিক সভা ছিল বর্ধমানের কেতুগ্রামে-১ ব্লকে। এদিন অনুব্রত ঘোষণা করেন, ২০২১ বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেস ২২০ থেকে ২৪০টি আসন পাবে। একই সঙ্গে তাঁর উক্তি, “মমতা বন্দ্যোপাধ্যায়কে যত মুসলিম বানাবে তত মমতা বন্দ্যোপাধ্যায়ের ভোট বাড়বে।” এদিন ফের বিজেপির উদ্দেশে হুঙ্কার ছেড়েছেন অনুব্রত।

আরও পড়ুন- প্রয়োজন নেই বলেই ডাকেনি: মমতা

এর আগে সাংগঠনিক সভায় ২০২১ বিধানসভা নির্বাচনের কৌশল বদল করা হবে বলে ঘোষণা করেছিলেন দলের পর্যবেক্ষক অনুব্রত। এদিন তিনি বলেন, “২১-এর ভোট ভয়ঙ্কর ভোট। লিখে রেখে দিন আমরা ২২০ থেকে ২৪০টি আসন পাব। পারবে না মমতা বন্দ্যোপাধ্যায়কে সরাতে। তোমরা মমতা বন্দ্যোপাধ্যায়কে যত মুসলিম বানাবে তত মমতা বন্দ্যোপাধ্যায়ের ভোট বাড়বে। মুসলিমদের সঙ্গে মিশলে জাত চলে যায় নাকি? রাখাল, বাগালের দল। একথা বলতে পারে মমতা বন্দ্যোপাধ্যায় মুসলিম! লজ্জা লাগে না! নারীদের সম্মান দিতে হবে সেটা শেখায়নি।”

আরও পড়ুন- ২০২১ বিধানসভা নির্বাচনে বিশেষ দায়িত্বে মুকুল?

অনুব্রত তথা কেষ্ট মন্ডল বক্তব্য রাখবেন আর হুঙ্কার ছাড়বেন না তা কখনও হয়। পুলিশকেও ছেড়ে কথা বলেন না বীরভূমের তৃণমূল সভাপতি। এদিনও সরাসরি হুঁশিয়ার করেছেন বিজেপিকে। অনুব্রত বলেন, “কথা বলতে জানে না। দাঙ্গা লাগাতে পারে। একজনকেও ছাড়ব না। চিনের দালাল। ২০জন সৈনিক মারা গেল পাল্টা জবাব দেওয়ার ক্ষমতা নেই। বিজেপিকে হুঁশিয়ার করছি কেউ দালালি করবেন না। হাড় গুঁড়ো হয়ে যাবে। মানুষের জন্য প্রাণ দেব, পালিয়ে যাব না।” এনআরসি নিয়েও ফের অনুব্রতর হুঙ্কার, “ভয়ঙ্কর আন্দোলন হবে। এখানে কিছুতেই এনআরসি চালু করতে দেব না।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: New announcement of tmc leader anubrata mandal mamata banerjee bjp

Next Story
প্রয়োজন নেই বলেই ডাকেনি: মমতাmamata banerjee cm
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com