বড় খবর

Suvendu Adhikari: শুভেন্দুর বিরুদ্ধে ‘ত্রাণ চুরির’ বিস্ফোরক অভিযোগ, দায়ের FIR

Suvendu Adhikari BJP: রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী এবং সৌমেন্দু অধিকারীর বিরুদ্ধে। কন্টাই থানায় এফআইআর দায়ের হয়েছে।

suvendu adhikari, suvendu bjp
এক সাংবাদিক বৈঠকে এই মন্তব্য করেন বিরোধী দলনেতা।

Suvendu Adhikari: রাজ্যে তৃতীয়বারের জন্য ক্ষমতায় আসার পর ফের আরেক মামলায় নাম জড়াল বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর। সেচ মামলার পর ত্রাণের ত্রিপল চুরির অভিযোগ উঠল রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী এবং তাঁর ভাই সৌমেন্দু অধিকারীর বিরুদ্ধে। তাঁদের নামে পূর্ব মেদিনীপুরের কন্টাই থানায় এফআইআর দায়ের হয়েছে।

কন্টাই পৌরসভার প্রশাসক বোর্ডের সদস্য রত্নদীপ মান্না একটি লিখিত অভিযোগ জমা দিয়ে অভিযোগ করেছেন যে, ২৯ মে পৌরসভার সরকারী গোডাউন থেকে ট্রাক বোঝাই করে ত্রিপল চুরি করেছেন। এই কাজের নেপথ্যে ছিলেন শুভেন্দু ও সৌমেন্দু এমনটাই বলা হয়েছে। লিখিত অভিযোগে জানান হয়েছে যে, চার-পাঁচজন সশস্ত্র কেন্দ্রীয় বাহিনীর জওয়ান ঢুকে ত্রাণের জন্য রাখা ত্রিপল চুরি করে নিয়ে পালায়।

আরও পড়ুন, ভ্যাকসিন থেকে বিপুল টাকা লাভ করছে রাজ্য সরকার, তদন্তের দাবি বিজেপির

অভিযোগে আরও উল্লেখ করা হয়েছে যে,এই খবর পেয়ে যখন পৌরসভার অন্যান্য সদস্যদের সঙ্গে রত্নদীপ মান্না গোডাউনটিতে যান সেই সময় তাঁরা হিমাংশু মান্নার মুখোমুখি হন। ঘটনার কথা জানতে চাইলে তিনি জানান যে শুভেন্দু অধিকারী ও সৌমেন্দু অধিকারীর নির্দেশেই এই ত্রিপল নেওয়া হয়েছিল।

এই অভিযোগের ভিত্তিতে কন্টাই থানায় অভিযোগ দায়ের হয় শুভেন্দু-সহ চারজনের বিরুদ্ধে। এই ঘটনায় শুভেন্দু অধিকারী এখনও মুখ খোলেননি। ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলার তরফে শুভেন্দু অধিকারীকে ফোন করা হলে তিনি জানান যে এ বিষয়ে এখনই কোনও মন্তব্য করবেন না।

অন্যদিকে, সেচ দফতরে দুর্নীতির তদন্ত শুরু করেছে পুলিশ। আর সেই তদন্তেরই প্রথম পদক্ষেপ হিসাবে শুভেন্দু অনুগামী বলে পরিচিত রাখাল বেরাকে গ্রেফতার করা হয়েছে। রাজ্যের প্রাক্তন সেচমন্ত্রী তথা বর্তমানে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর ঘনিষ্ঠ বলে পরিচিত রাখাল বেরাকে জিজ্ঞাসাবাদ করে আরও তথ্য জানার চেষ্টা করছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: For stealing relief materials fir against bjps suvendu adhikari

Next Story
“বিজেপি কাউকে জোর করে আনেনি”, ‘বেসুরো’দের কটাক্ষ শমীকেরSamik Bhattacharya, BJP, Shubhragshu Roy, Prabir Ghoshal
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com