scorecardresearch

বড় খবর

‘দেশে গৃহযুদ্ধ বাধাতে চাইছেন রাহুল গান্ধী, টুকড়ে টুকড়ে গ্যাং, ওয়েইসি’

‘‘মুঘল, ব্রিটিশরা যা করতে পারেনি, সেটাই রাহুল গান্ধী, কংগ্রেস, টুকড়ে টুকড়ে গ্যাং ও ওয়েইসি করতে চাইছেন। তাঁরা দেশভাগ করতে চান। দেশে গৃহযুদ্ধ চাইছেন’’।

‘দেশে গৃহযুদ্ধ বাধাতে চাইছেন রাহুল গান্ধী, টুকড়ে টুকড়ে গ্যাং, ওয়েইসি’
রাহুল গান্ধী ও আসাদুদ্দিন ওয়েইসি। ছবি: ইন্ডিয়ান এক্সপ্রেস।

‘দেশে গৃহযুদ্ধ বাধাতে চাইছেন রাহুল গান্ধী’, এমন চাঞ্চল্যকর মন্তব্য করে এবার প্রাক্তন কংগ্রেস সভাপতিকে ঠুকলেন বিজেপি নেতা তথা কেন্দ্রীয় মন্ত্রী গিরিরাজ সিং। তবে শুধু রাহুল নন, এআইএমআইএম প্রধান আসাদুদ্দিন ওয়েইসিকেও একযোগে নিশানা করেছেন মোদীর এই মন্ত্রী। অমিত শাহের ‘টুকড়ে টুকড়ে গ্যাং’ মন্তব্যের পরই সংবাদসংস্থা এএনআইকে গিরিরাজ বলেন, ‘‘মুঘল, ব্রিটিশরা যা করতে পারেনি, সেটাই রাহুল গান্ধী, কংগ্রেস, টুকড়ে টুকড়ে গ্যাং ও ওয়েইসি করতে চাইছেন। তাঁরা ভারত ভাগ করতে চান। দেশে গৃহযুদ্ধ চাইছেন’’।

আরও পড়ুন: ছাত্ররা, ভয় পাবে না, প্রতিবাদ চালিয়ে যাও: মমতা

উল্লেখ্য, নাগরিকত্ব আইনের প্রতিবাদে দিল্লিতে হিংসার ঘটনার প্রসঙ্গ টেনে এদিন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী তথা বিজেপি সভাপতি অমিত শাহ বলেন, ‘‘কংগ্রেসের নেতৃত্বাধীন টুকড়ে টুকড়ে গ্যাং, যারা দিল্লিতে অশান্তি ছড়িয়েছে, তাদের শাস্তি দেওয়ার সময় এসে গিয়েছে। দিল্লিবাসীর শাস্তি দেওয়া উচিত’’।

 


এর আগে দিনের শুরুতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে একহাত নেন রাহুল গান্ধী। ‘দেশে কোনও ডিটেনশন সেন্টার নেই’, মোদীর এই মন্তব্যকে হাতিয়ার করে কংগ্রেস সাংসদের কটাক্ষ, ‘‘আরএসএসের প্রধানমন্ত্রী ভারতমাতাকে মিথ্যা কথা বলছেন’’। এ নিয়ে আসামে ডিটেনশন সেন্টারের একটি ভিডিও টুইট করে রাহুল হ্যাশট্যাগে লেখেন, ‘‘মিথ্যা, মিথ্যা, মিথ্যা’’।

Read the full story in English

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Giriraj singh rahul gandhi owaisi tukde tukde gang civil war in india