বিজেপিতে যোগ দিলেন অভিনেত্রী রিমঝিম মিত্র

এদিন মমতা বন্দ্যোপাধ্যায়কে জবাব দিতে সাংবাদিক বৈঠক ডাকেন বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। সেই বৈঠক মিটতেই বেশ কয়েকজনের যোগদান পর্ব অনুষ্ঠিত হয় সংবাদ মাধ্যমের সামনেই। তখনই দেখা যায় রিমঝিমকে।

By: Kolkata  Updated: July 21, 2019, 04:57:54 PM

বিজেপিতে যোগ দিলেন জনপ্রিয় টেলি অভিনেত্রী রিমঝিম মিত্র। একুশে জুলাই তৃণমূলের শহিদ দিবসের সমাবেশ শেষ হতেই মমতা বন্দ্যোপাধ্যায়কে জবাব দিতে সাংবাদিক বৈঠক ডাকেন বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। সেই বৈঠক মিটতেই বেশ কয়েকজনের যোগদান পর্ব অনুষ্ঠিত হয় সংবাদ মাধ্যমের সামনেই। তখনই দেখা যায় রিমঝিমকে। এদিন রিমঝিমের এই যোগদান নিঃসন্দেহে চমক ছিল সকলের কাছেই। অতীতে সেভাবে কোনও রাজনৈতিক শক্তির সংস্পর্শে আসতে দেখা যায়নি টেলিভিশনের এই পরিচিত মুখকে।

উল্লেখ্য, বৃহস্পতিবার ১১ জন টলি ও টেলি অভিনেতা-অভিনেত্রী যোগ দিয়েছিলেন বিজেপিতে। দিল্লিতে বিজেপির সদর দফতরে সেদিন পদ্মপতাকা হাতে তুলে নেন পার্নো মিত্র, ঋষি কৌশিক, রূপাঞ্জনা মিত্র, লামা হালদার-সহ একগুচ্ছ তারকা। এরপর এদিন রিমঝিমের যোগদান নিঃসন্দেহে সিনে দুনিয়ার গেরুয়া সংগঠনকে আরও ক্ষমতাশালী করে তুলল। রিমঝিম ছাড়াও যোগ দেন অভিনেতা সুরজিৎ চৌধুরী এবং মডেল পামেলা গোস্বামী।

আরও পড়ুন, একুশের সমাবেশে হাজির টলি বিগ্রেড, কে কে গেলেন মমতার মঞ্চে?

প্রসঙ্গত, বিগত দুতিন মাস ধরেই টলি ও টেলিপাড়ায় কানাঘুষো শোনা যাচ্ছিল, বহু অভিনেতা-অভিনেত্রী বিজেপি শিবিরে যেতে চলেছেন।বিজেপি-সমর্থিত দু’টো সিনে সংগঠনও একসঙ্গে মাথাচাড়া দিয়ে উঠৈছে। একটির দায়িত্বে রয়েছেন তৃণমূল ছেড়ে বিজেপিতে আসা শঙ্কুদেব পণ্ডা ও অন্যটির দায়িত্বে রয়েছেন ফ্যাশন ডিজাইনার তথা বিজেপিনেত্রী অগ্নিমিত্রা পাল।

লোকসভা নির্বাচনের ফলাফল ঘোষণার বেশ কিছু দিন আগে থেকেই টলিপাড়ায় গেরুয়া অনুপ্রবেশের জল্পনা ছিল। মনে করা হচ্ছিল, রাজ্যে শক্তি বাড়তেই এবার বাংলা বিনোদন জগতেও প্রভাব বিস্তার করতে উদ্যোগী হবে পদ্ম ব্রিগেড। এবার সেই জল্পনাই সত্যি হতে দেখা যাচ্ছে।

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Politics News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Rimjhim mitra joins bjp

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X