বড় খবর

খাদ্যাভ্যাস নিয়ে ‘শিবভক্ত’ রাহুলকে খোঁচা, লোকসভায় হারানোর চ্যালেঞ্জ সাক্ষী মহারাজের

সাক্ষী মহারাজ  বলেন “নেহরু থেকে রাহুল গান্ধী সবাই চোর। রাহুলের দাদু, ইন্দিরা, গোটা কংগ্রেসটাই চোর”,। প্রিয়াঙ্কা গান্ধীও যে দাদার প্রচার করে রাহুল গান্ধীকে জেতাতে পারবেন না আসন্ন লোকসভা নির্বাচনে সে ব্যাপারে নিশ্চিত এই বিজেপি সাংসদ।

সাক্ষী মহারাজ

উত্তরপ্রদেশের বিতর্কিত বিজেপি সাংসদ সাক্ষী মহারাজ এবার সরাসরি চ্যালেঞ্জ ছুড়লেন রাহুল গান্ধীর দিকে। ২০১৯-এর লোকসভা নির্বাচনে কংগ্রেস সভাপতির বিরুদ্ধে সরাসরি লড়াইয়ের ময়দানে নামবেন, বলে এদিন জানিয়ে দিলেন উন্নাও-এর সাংসদ। গান্ধী পরিবারকে ‘চোরের পরিবার’ বলেও ক্ষান্ত হননি সাক্ষী মহারাজ। এর পাশাপাশি রাহুলের মানস সরোবর যাত্রা নিয়েও খোঁচা দিয়েছেন তিনি। তাঁর কথায়, “আমিষাশী ভক্তেরা শিবের উপাসক হতেই পারেন না”।

গুজরাত বিধানসভা নির্বাচনের আগে থেকেই রাহুল গান্ধীকে ‘শিব ভক্ত’ হিসেবে তুলে ধরতে চাইছে কংগ্রেস। এমনকী রাহুলকে ‘পৈতেধারী ব্রাহ্মণ’ বলেও দাবি করেছেন কংগ্রেস মুখপাত্র রণদীপ সিং সুর্যেওয়ালা। সেই সময় থেকেই রাহুলের এই ‘ভোটমুখী নরম হিন্দুত্ব’কে নিশানা করেছে গেরুয়া শিবির। এরপর সোনিয়া পুত্র আদৌ মানস সরোবর যাত্রা করেছেন কি না, তা নিয়েও প্রশ্ন তুলেছে বিজেপি।

আরও পড়ুন, ‘‘গলি গলি মে শোর হ্যায়, চৌকিদার চোর হ্যায়’’, শ্লোগান রাহুলের মুখে

রবিবার সাক্ষী মহারাজ রাহুলকে খোঁচা দিয়ে সাংবাদিকদের বলেন, “শিব ভক্ত, রাম ভক্ত হওয়ার জন্য পবিত্রতা প্রয়োজন। মাছ-মাংস খাবে, আবার মানস সরোবরও যাবে, তা হয় না”। কংগ্রেস সভাপতিকে সরাসরি চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে সাক্ষী মহারাজ বলেন, “আমি উন্নাও থেকে নির্বাচনে হেরে গেলে রাজনীতি ছেড়ে দেব, রাহুল গান্ধী যদি হেরে যায়, ওঁকে দেশ ছেড়ে ইতালি চলে যেতে হবে”।

আরও পড়ুন, কৈলাসে কেলেঙ্কারি? রাহুলের তীর্থ যাত্রা নিয়ে টুইট বিজেপি নেতার,পাল্টা টুইট কংগ্রেসের

রাফাল চুক্তিকে কেন্দ্র করে মোদী সরকারকে চরম আক্রমণ করতে শুরু করেছেন। “দেশকা চৌকিদার চোর হ্যাঁয়” বলে সরব হয়েছেন রাগা। উল্লেখ্য, মোদী নিজেকে সাধারণত ‘দেশ কা চৌকিদার’ বলে উল্লেখ করে থাকেন। এদিন রাহুলের সেই আক্রমণের পাল্টা হিসাবে মহারাজ রাহুলের পরিবারকে ‘চোরের পরিবার’ বলতেও পিছপা হননি। সাক্ষী মহারাজ  বলেন “নেহরু থেকে রাহুল গান্ধী সবাই চোর। রাহুলের দাদু, ইন্দিরা, গোটা কংগ্রেসটাই চোর”,। প্রিয়াঙ্কা গান্ধীও যে দাদার প্রচার করে রাহুল গান্ধীকে জেতাতে পারবেন না আসন্ন লোকসভা নির্বাচনে সে ব্যাপারে নিশ্চিত এই বিজেপি সাংসদ।

 

Web Title: Sakshi maharaj targets rahul gandhi you go to manasarovar but you eat non veg

Next Story
মুকুল-কৈলাশ টেপ ফাঁস, আদালতের পথে মুকুলmukul roy, bjp
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com