বড় খবর

একই কপ্টারে শাহের সঙ্গে শুভেন্দু? সংশয় এখনও

“আমাদের সবার এখন দায়িত্ব তৃণমূলকে সাফ করা। বনশ্রী মাইতি-সহ আরও অনেককে দেখতে পাবেন স্টেজে। ধামাকার এখনও অনেক বাকি।”

অমিত শাহের দু’দিনের বঙ্গ সফরের প্রথম দিনেই মেদিনীপুরে সভার খবর নিশ্চিত হতেই জল্পনা ছিল শুভেন্দুর পাকাপাকিভাবে বিজেপি যোগের। এই জল্পনাকে এবার অবশ্য নিশ্চিত করল শুভেন্দুর অনুগামী তথা ঘনিষ্ট নেতা কনিষ্ক পান্ডা। তিনি সংবাদমাধ্যমে জানান যে কলকাতা থেকে একই হেলিকপ্টারে করে মেদিনীপুরে আসবেন অমিত শাহ এবং শুভেন্দু অধিকারী। যদিও শেষ মুহুর্তে তাঁকে গাড়ি নিয়ে বেরতে দেখা যায়।

মেদিনীপুরের কলেজ মাঠে ইতিমধ্যেই ভিড় জমিয়েছেন শুভেন্দু অনুগামীরা। সেখানেই কনিষ্ক পান্ডা বলেন, “কালকে থেকেই আছি আমরা। যাতায়াত করছি। এবার দার্জিলিং থেকে সমুদ্র পর্যন্ত গেরুয়া ঝড় হবে। বাংলা অপেক্ষা করছে এখন।” কবে যোগ দিচ্ছেন বিজেপিতে, এই প্রশ্নের উত্তরে কনিষ্ক জানান, “বিজেপিতে যোগ দেওয়ার কারণ তৃণমূলের মধ্যে দুটি গোষ্ঠী করে দেওয়া হয়েছে। দিদির গোষ্ঠী, দাদার গোষ্ঠী। অমিত শাহের উপস্থিতিতে আমরা বিজেপিতে যোগদান করব।”

আরও পড়ুন, ‘স্বামীজির ভাবনা-চেতনা নিয়েই এগোব’, বিবেকানন্দের বাড়ি থেকে বার্তা শাহের

যে প্রশ্ন এই মুহুর্তে বাংলার রাজনীতিকের মনে তা হল মুখে কিছু না বললেও শুভেন্দু তাহলে সরকারিভাবে কি আজই দলবদল করবেন? দাদার অনুগামী বলেন, “শুভেন্দু দা আছে। উনি একসঙ্গে অমিত শাহের সঙ্গে আসবেন। হেলিকপ্টার করেই আসবেন একসঙ্গে। উনি আছেন কলকাতায়।”

আরও পড়ুন, দলের অন্তর্দ্বন্দ্বই বিজেপির তুরুপের তাস, মানছেন তৃণমূলের কর্মীরাই

তবে এই যোগদানের পর্ব এখন চলতেই থাকবে এমনটাই জানালেন এই নেতা। অর্থাৎ আরও ভাঙন আসতে পারে মমতা শিবিরে, একথাই ইঙ্গিত করলেন শুভেন্দু অনুগামী। কনিষ্ক বলেন, “আমাদের সবার এখন দায়িত্ব তৃণমূলকে সাফ করা। বনশ্রী মাইতি-সহ আরও অনেককে দেখতে পাবেন স্টেজে। ধামাকার এখনও অনেক বাকি।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

 

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Shuvendu with shah in the same helicopter the followers confirmed

Next Story
একুশের নির্বাচন নিয়ে মমতাকে হুঁশিয়ারি শুভেন্দু-শাহের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com