বড় খবর

Abhijit Mukherjee: অভিষেকের সঙ্গে গোপন বৈঠক, প্রণব-পুত্র অভিজিতের তৃণমূলে যোগ নিয়ে জল্পনা

Abhijit Mukherjee: ক্যামাক স্ট্রিটের অফিসে তৃণমূলের সর্বভারতীয় সম্পাদকের সঙ্গে প্রণব-পুত্রের বেশ কিছুক্ষণ বৈঠক হয়।

Abhishek Banerjee, Abhijit Mukherjee, TMC, Congress
ক্যামাক স্ট্রিটের অফিসে তৃণমূলের সর্বভারতীয় সম্পাদকের সঙ্গে প্রণব-পুত্রের বেশ কিছুক্ষণ বৈঠক হয়।

Abhijit Mukherjee: তিনি নিজে এই জল্পনা নস্যাৎ করলেও রাজ্য রাজনীতিতে অভিজিৎ মুখোপাধ্যায়ের তৃণমূল যোগের সম্ভাবনা একেবারেই নেই তা নয়। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁর সাক্ষাৎ ও বৈঠক ঘিরে নতুন করে জল্পনা ছড়িয়েছে। ক্যামাক স্ট্রিটের অফিসে তৃণমূলের সর্বভারতীয় সম্পাদকের সঙ্গে প্রণব-পুত্রের বেশ কিছুক্ষণ বৈঠক হয়।

জানা গিয়েছে, অভিজিতের সঙ্গে প্রাক্তন রাষ্ট্রপতির মৃত্যুবার্ষিকীতে স্মৃতিচারণ অনুষ্ঠান প্রসঙ্গে অভিষেকের সঙ্গে কথা হয়। রাজনৈতিক প্রেক্ষাপট নিয়েও আলোচনা হয় দুজনের মধ্যে। অভিষেকের সঙ্গে বৈঠক ঘিরেই প্রণব-পুত্রের তৃণমূলে যোগ নিয়ে নতুন করে জল্পনার সৃষ্টি হয়েছে।

আরও পড়ুন আলাপনকে ফের কড়া চিঠি কেন্দ্রের, পদক্ষেপের হুঁশিয়ারি

প্রসঙ্গত, মুকুল রায় বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিতেই প্রণব-পুত্রের তৃণমূলে যোগ দেওয়ার জল্পনা ছড়ায়। সেই সঙ্গেই শোনা যায় যে কংগ্রেস নেতা তথা প্রয়াত প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের পুত্র অভিজিৎও জোড়া-ফুলে যোগ দান করতে পারেন। কিন্তু, মুকুল তৃণমূলে যোগ দিলেও অভিজিৎবাবু সেই জল্পনার অবসান ঘটিয়েছেন। সাফ জানান, বন্ধু জিতিন প্রসাদের মতো তাঁর কংগ্রেস ছাড়ার কোনও বাসনা নেই।

আরও পড়ুন নজরে ২০২৪, তৃতীয় ফ্রন্ট গঠনের প্রয়াস, পাওয়ার-প্রশান্ত বৈঠক ঘিরে জল্পনা

কিন্তু তৃণমূল সূত্রে খবর, সোমবার অভিষেকের সঙ্গে সাক্ষাতের পর অভিজিতের শিবির বদল এখন সময়ের অপেক্ষা। দীর্ঘদিন কংগ্রেসের সঙ্গে থাকার পর হাত শিবিরের সঙ্গে সম্পর্ক ছিন্ন করতে চলেছেন বলে খবর। যদিও অভিষেকের সঙ্গে সাক্ষাৎ ও বৈঠক নিয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি প্রণব-পুত্র।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and State news here. You can also read all the State news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Pranab mukherjees son abhijit meets tmc general secretary abhishek banerjee

Next Story
‘নীরব থেকে আর কত ধর্ষণ দেখবেন?’ বাংলার ভোট পরবর্তী হিংসায় Mamata-কে তোপ Smriti-রSmriti Irani, Mamata Banerjee, Post Poll Violence
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com