বড় খবর

ম্যাচ সেরার পুরস্কার এবার পাঁচ লিটার পেট্রোল! অভিনব আইডিয়ায় চরম বিদ্রুপ

একটি ছবি আবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে একজন ক্রিকেট ব্যাট এবং হেলমেট হাতে উদযাপন করছেন পেট্রোল পাম্পের কাছে।

পেট্রোলের মূল্যবৃদ্ধি নিয়ে গোটা দেশ তোলপাড়। বেশ কিছু শহরে ইতিমধ্যেই পেট্রোলের দাম সেঞ্চুরি পেরিয়েছে। এদিকে চার মেট্রো শহরে আবার এলপিজি জ্বালানির দাম বেড়েছে ২৫ টাকা করে।

পেট্রোলিয়াম এবং অন্যান্য নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম বাড়ার সঙ্গেসঙ্গেই কেন্দ্রীয় শাসক দলকে নিয়মিত আক্রমণ করছে বিরোধী দলগুলো।

সোশ্যাল মিডিয়াতেও নেটিজেনরা এই মূল্যবৃদ্ধি নিয়ে নিজেদের মতামত প্রকাশ করছেন। কেউ কেউ ক্ষোভ উগরে দিচ্ছেন। কেউ আবার মজাদার মিম শেয়ার করছেন।

আরো পড়ুন: আইপিএলে সম্মান দেওয়া হয় না! পাকিস্তানে বসে ভারতের চরম দুর্নাম স্টেইনের

এই ইস্যু নিয়েই আবার সৃজনশীল ভাবে নিজেদের মতামত প্রকাশ করার সুযোগও এনে দিয়েছে নেটিজেনদের কাছে। কিছুদিন আগেই কারুর জেলায় একটি পেট্রোল পাম্পের তরফে ঘোষণা করা হয়েছিল যাঁরা ‘থিরুককুরাল’ কোনো ভুল ছাড়াই আবৃত্তি করতে পারবেন, তাদের বিনামূল্যে পেট্রোল দেওয়া হবে। আরাভাকুরুচির কাছে নাগামপল্লি গ্রামের সেই পেট্রোল পাম্পের মালিক ভাল্লুভার এজেন্সিস। থিরুভাল্লুভার দিবস সেলিব্রেট করার জন্য ১৬ই জানুয়ারি এই অফার দেওয়া হয়েছিল।

আরো পড়ুন: বিশ্বকাপ ফাইনালে খেলেছিলেন ভারতের বিরুদ্ধে! এখন বাস চালিয়ে পেট চালান

চলতি সপ্তাহেই আবার পেট্রোলের দাম বাড়ার ইস্যু ছুঁয়ে ফেলল ক্রিকেট মাঠকেও। ভূপালের একটি ক্রিকেট টুর্নামেন্ট পেট্রোলের মূল্যবৃদ্ধির বিষয় নিয়ে অভিনব কান্ড ঘটাল। ফাইনালের ম্যাচ সেরার পুরস্কার হিসাবে দেওয়া হল পাঁচ লিটার পেট্রোল। সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে জানানো হয়েছে, এই টুর্নামেন্ট আয়োজন করেছিলেন স্থানীয় কংগ্রেস নেতা মনোজ শুক্লা। রবিবারই ফাইনাল ম্যাচ খেলা হল। ম্যান অফ দ্য ম্যাচ হলেন সালাউদ্দিন আব্বাসি।

এই সময়েই একটি ছবি আবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে একজন ক্রিকেট ব্যাট এবং হেলমেট হাতে উদযাপন করছেন পেট্রোল পাম্পের কাছে। শতরান করার পর যেমন করে ব্যাটসম্যানরা সেলিব্রেট করেন আর কী! পেট্রোল সেঞ্চুরি করতে চলল, সেই বার্তা দিতেই এই ‘পোজ’!

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: 5 litres petrol given as mom award in a local cricket match in bhopal

Next Story
আমাদের পহেলা বৈশাখ: বাংলাদেশ থেকে বলছিBangladesh New Year celebration
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com