বড় খবর

রোহিত-বিরাট দ্বন্দ্ব, এবার হিটম্যান বেনজিরভাবে আক্রান্ত অনুষ্কার কাছে

পুরো ঘটনার নেপথ্যে যদিও বিশ্বকাপের বিপর্যয়। সেমিফাইনাল পর্যন্ত টিম ইন্ডিয়ার সুখী পারিবারিক চিত্রই ফুটে উঠছিল। তবে সেমিফাইনালে বিশ্রীভাবে নিউজিল্যান্ডের কাছে হারের পরেই টিম ইন্ডিয়ার প্রকাশ্য বিবাদ উঠে আসে।

virat kohli with rohit and anushka sharma
ইনস্টাগ্রাম পোস্টে রোহিতকে জবাব দিলেন অনুষ্কা? (ইনস্টাগ্রাম ও ফেসবুক)

২৪ ঘণ্টা আগেই রোহিত শর্মা আনফলো করে দিয়েছেন অনুষ্কাকে। যা নিয়ে ভারতীয় ক্রিকেটে ফের একবার প্রকাশ্যে উঠে এসেছে টিম ইন্ডিয়ার অন্তর্কলহের চিত্র। টিম ইন্ডিয়ার নতুন কোচ নির্বাচনের মধ্যেই যা নিয়ে নতুন বিতর্ক শুরু হয়েছে। রোহিতের অনুষ্কাকে আনফলো করে দেওয়ার ঘটনার একদিনও কাটল না। জবাব দিয়ে দিলেন অনুষ্কা। সেই ইনস্টাগ্রামেই পোস্ট করলেন তিনি। সরাসরি না বললেও, তাঁর লক্ষ্য যে রোহিত, তা নিয়ে সন্দেহ নেই।

নিজের ইনস্টাগ্রাম স্ট্যাটাসে অনুষ্কা যা পোস্ট করলেন, তার মর্মার্থ, “একজন জ্ঞানী মানুষ একসময় কিছুই বলল না। কেবলমাত্র সত্যি বিষয় করমর্দন করে নৈশব্দের সঙ্গে যে সময় ভ্রমাত্মক জিনিসগুলো উঠে আসে।” এমন দার্শনিক পোস্টে অনুষ্কার তির যে রোহিতের উদ্দেশ্যেই, এমনটাই বলছে সর্বভারতীয় মিডিয়া।

আরও পড়ুন বিরাট-রোহিতের ‘ঝামেলা’য় জড়ালেন অনুষ্কা! প্রকাশ্যে এল বিবাদের চিত্র

কোহলি-রোহিতের ঠাণ্ডা যুদ্ধেই বিপর্যয়, টিম ইন্ডিয়ায় ফাঁস বিরাটের ‘অনাচার’

বিরাট-রোহিতের ঝামেলা! প্রকাশ্য়ে এবার মুখ খুললেন টিম ইন্ডিয়ার কোচ

পুরো ঘটনার নেপথ্যে যদিও বিশ্বকাপের বিপর্যয়। সেমিফাইনাল পর্যন্ত টিম ইন্ডিয়ার সুখী পারিবারিক চিত্রই ফুটে উঠছিল। তবে সেমিফাইনালে বিশ্রীভাবে নিউজিল্যান্ডের কাছে হারের পরেই টিম ইন্ডিয়ার প্রকাশ্য বিবাদ উঠে আসে। বিস্ফোরক প্রতিবেদনে উঠে আসে কীভাবে টিম ইন্ডিয়া বিরাট কোহলি ও রোহিত শর্মার লবিতে বিভক্ত। গোষ্ঠীদ্বন্দ্বের জন্যই ভারতীয় দল বিশ্বকাপে ভাল পারফরম্যান্স মেলে ধরতে পারেনি। দুই তারকার লবি নিয়েই নাকি যত ঝামেলার সূত্রপাত। বিরাট কোহলি-রবি শাস্ত্রীর সুনজরে থাকা ক্রিকেটাররাই প্রথম একাদশে নিশ্চিত থাকতেন অধিকাংশ সময়েই। অন্য দিকে, বিদ্রোহী গোষ্ঠীর ক্রিকেটাকদের নেতা ছিলেন স্বয়ং রোহিত শর্মা। কোহলির প্রতি আনুগত্যের কারণেই নাকি দলে সুযোগ পেতেন যুজবেন্দ্র চাহাল, বিজয়শঙ্কর এবং লোকেশ রাহুলের মতো ক্রিকেটাররা। অন্যদিকে, আম্বাতি রায়াডুদের মতো ক্রিকেটারদের বাদ দেওয়া পিছনেও এই গোষ্ঠীদ্বন্দ্ব।

anushka sharma instagram
অনুষ্কা শর্মার ইনস্টাগ্রাম পোস্ট (ইনস্টাগ্রাম)

মুম্বই মিরর প্রথমবার প্রতিবেদনে লেখে, রোহিত শর্মা নাকি সম্প্রতি ইনস্টাগ্রামে আনফলো করে দিয়েছেন ক্যাপ্টেনের স্ত্রী অনুষ্কাকে। যদিও বিরাটের ফলোয়িং লিস্টে এখনও রয়েছেন রোহিত শর্মা, রীতিকা সাজদে। সেই প্রতিবেদনে জানানো হয়, বিরাট-রোহিতের সংঘাত বেশ কয়েকবছরের পুরনো। ঘটনার সূত্রপাত রোহিত-শর্মা এবং শিখর ধাওয়ান যখন একটি স্পনসর সংস্থা ছেড়ে দেন যে সংস্থার প্রধান মুখ ছিলেন বিরাট কোহলি। যদিও এই বিষয়টি বরাবরই চাপা ছিল। বিশ্বকাপের সেমিফাইনাল পর্যন্ত এই বিষয়টি প্রকাশ্যে আসেনি। গত বছরেই বিরাট কোহলিকে সোশ্যাল মিডিয়ায় আনফলো করে দিয়েছিলেন রোহিত। এবার রোহিতের রোষে স্ত্রী অনুষ্কা।

আর তারপরেই জবাব দেওয়া হল রোহিতকে। সবমিলিয়ে টিম ইন্ডিয়ার পক্ষে এই ইঙ্গিত যে মোটেই স্বাস্থ্যকর নয়, তা বলাই বাহুল্য়।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ansuhka sharma posts cryptic message after rohit sharma unfollws him on instagram

Next Story
কোহলিদের দায়িত্বে হয়তো অশ্বিনদের হেড স্যার! চমকে দেওয়া খবর বোর্ড সূত্রেteam india
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com