টেস্ট হারতেই এবার ট্রোলের শিকার ইংল্যান্ড, মজাদার পোস্ট অস্ট্রেলিয়ান পুলিশের

অস্ট্রেলিয়ান ফেডেরাল পুলিশ লেখে, "কয়েকজন অস্ট্রেলিয়ান ম্যাঞ্চেস্টারে একটি গ্যাংয়ের পরিকল্পনা নষ্ট করে দিয়েছে, দেখে ভাল লাগছে। এই গ্যাংটিই অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডকে লক্ষ্য করে চুরি-চামারির সঙ্গে যুক্ত ছিল উত্তরের গ্রীষ্মে।"

By: Manchester  Published: September 9, 2019, 3:48:40 PM

আর মাত্র একটা ড্র। তাহলেই চলতি গ্রীষ্মে অ্যাসেজে দখলে রাখবে অস্ট্রেলিয়া। ম্যাঞ্চেস্টারে ইংল্যান্ডকে হারিয়ে পাঁচ টেস্টের সিরিজে ২-১ এ এগিয়ে গিয়েছে অস্ট্রেলিয়া। শেষ টেস্টে ড্র রাখলেই কেল্লাফতে। অ্যাসেজ নিয়ে দেশে ফিরবেন ওয়ার্নার-স্মিথরা। এরপরেই অস্ট্রেলিয়ান ফেডেরাল পুলিশ রীতিমতো ট্রোল করল ইংল্যান্ডের ক্রিকেট দলকে। ইংল্যান্ডের ক্রিকেট দলকে সমাজবিরোধী গ্যাংও বলা হল সেই পোস্টে।

নিজেদের ফেসবুক পেজে অস্ট্রেলিয়ান ফেডেরাল পুলিশ লেখে, “কয়েকজন অস্ট্রেলিয়ান ম্যাঞ্চেস্টারে একটি গ্যাংয়ের পরিকল্পনা নষ্ট করে দিয়েছে, দেখে ভাল লাগছে। এই গ্যাংটিই অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডকে লক্ষ্য করে চুরি-চামারির সঙ্গে যুক্ত ছিল উত্তরের গ্রীষ্মে।” নিজেদের পোস্টে অস্ট্রেলিয়ান ফেডেরাল পুলিশ লন্ডন পুলিশ এবং নিউজিল্যান্ডের পুলিশের ফেসবুক পেজও ট্যাগ করেছে।

আরও পড়ুন ব্য়াক-টু-ব্য়াক অ্যাশেজ ব্য়র্থতার পরেও দলকে নেতৃত্ব দিতে মরিয়া রুট

অ্যাশেজ রইল অজিদেরই, জয়ের পর কী বলছেন মহাকাব্য়ের নায়ক স্মিথ?

পাশাপাশি সেই পোস্টে লেখা হয়েছে, “লন্ডনে এই গ্যাংটিই আমাদের প্রতিবেশী নিউজিল্যান্ডের হাত থেকে গুরুত্বপূর্ণ একটি কাপ চুরি করেছিল। এরপরে এই গ্যাংয়ের এক লাল মাথার সদস্য কুস্তি করে দুর্মূল্য পাত্র ছিনিয়ে নিতে চেয়েছিল হেডিংলেতে। দেখে ভাল লাগছে সেই পাত্র যেখানে থাকার কথা সেখানেই ফিরে এসেছে। যদিও পাত্রের জিনিস আগুনে অনেকটাই ক্ষতিগ্রস্থ হয়েছে। আমরা বুঝতে পারছি এই গ্যাং সহজে আমাদের ছাই পাত্র ফেরত দেবে না।”

এখানেই না থেমে ফেসবুক পোস্টের নিচে কমেন্ট সেকশনে এএফপি লেখে, “এএফপির সঙ্গে একাধিক দেশের দুর্নীতিদমন শাখার যোগাযোগ রয়েছে। যাঁরা বৈদেশিক অপরাধের প্রতিরোধ করতে পুলিশী সহায়তার হাত বাড়িয়ে দেয়।” রবিবারে ওল্ড ট্র্যাফোর্ডে অস্ট্রেলিয়া ১৮৫ রানে হারায় ইংল্যান্ডকে। দ্বিতীয় ইনিংসে ইংরেজদের ১৯৭ রানের বেশি স্কোরবোর্ডে তুলতে দেননি অজি বোলাররা। জোস হ্যাজেলউড ক্রেগ ওভারটনকে লেগ বিফোর করে ইংরেজদের ইনিংস খতম করেন।

Read the full article in ENGLISH

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Australian federal polices epic troll aiming english cricketers wins internet

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং