বড় খবর

কবে ফিট হতে পারব জানি না: ভুবনেশ্বর কুমার

ন’মাস পর অস্ট্রেলিয়ার মাটিতে টি-২০ বিশ্বকাপ। অথচ টিম ইন্ডিয়ার স্টার পেসার ভুবনেশ্বর কুমার নিজের মাঠে ফেরা নিয়ে অনিশ্চিত। বুঝতে পারছেন না কবে ফিট হতে পারেন তিনি।

Bhuvneshwar Kumar on fitness
কবে ফিট হতে পারব জানি না: ভুবনেশ্বর কুমার
ন’মাস পর অস্ট্রেলিয়ার মাটিতে টি-২০ বিশ্বকাপ। অথচ টিম ইন্ডিয়ার স্টার পেসার ভুবনেশ্বর কুমার নিজের মাঠে ফেরা নিয়ে অনিশ্চিত। বুঝতে পারছেন না কবে ফিট হতে পারেন তিনি। সংবাদসংস্থা পিটিআই-কে দেওয়া একান্ত সাক্ষাতকারে এমনটাই জানিয়েছেন মীরাটের ২৯ বছরের ক্রিকেটার।

হ্য়ামস্ট্রিংয়ের চোট সারিয়ে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-২০ সিরিজে ফিরেছিলেন ভুবি। কিন্তু সেই চোটের কারণেই ক্যারিবিয়ানদের বিরুদ্ধে ওয়ানডে খেলা হয়নি তাঁর। ভুবির বদলে খেলেছিলেন শার্দূল ঠাকুর। জানা যাচ্ছে ভুবি স্পোর্টস হারনিয়ার সমস্য়ায় ভুগছেন। তিনি বুঝতে পারছেন না, যে আদৌ অস্ত্রোপচারের প্রয়োজন রয়েছে কি না!

আরও পড়ুন-ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে ছিটকে গেলেন ভুবনেশ্বর কুমার, দলে ফিরলেন শার্দূল

ভুবি বলছেন, “টি-২০ বিশ্বকাপ শুরু হতে ন’মাস বাকি আছে। কিন্তু আমি সেটা নিয়ে ভাবছিই না। প্রথমে আমি ফিট হতে চাই। আমি জানি না, কবে ফিট হতে পারব!” ভুবিকে তাঁর চোটের প্রসঙ্গে ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমির (এনসিএ) ভূমিকা নিয়ে প্রশ্ন করা হলে তিনি জানান, ”এনসিএ নিশ্চই সাধ্য় মতো চেষ্টা করেছে। কিন্তু বুঝতে পারলাম মা কোথায় সমস্য়া হলো। কেন আমার রোগ নির্ণয় করতে পারল না। যদিও এ ব্যাপারে কথা বলার জন্য় আমি উপযুক্ত ব্য়ক্তি নই। আমার আর বিসিসিআই-এর বক্তব্য়ের মধ্য়ে কোনও ফারাক থেকে যেতে পারে। বিষয়টা বিসিসিআই দেখছে। তারা নিশ্চই এনসিএ-র সঙ্গে এই নিয়ে কথা বলেছে।”

আরও পড়ুন-পাকিস্তান দলে ফিক্সাররা স্বাগত, বিস্ফোরক কানেরিয়া

Read full story in English

 

Bhuvneshwar Kumar on fitness

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: %e0%a7%87%e0%a7%87%e0%a7%87175897

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com