বড় খবর

বাঁদরের বাঁদরামি একেই বলে! আঁচড় খেয়ে দেশে ফিরছেন ক্রিকেটার

দক্ষিণ আফ্রিকাতে যুব বিশ্বকাপের আসর বসেছে। সেখানেই দলের সঙ্গে পাড়ি দিয়েছিলেন জেক ফ্রেসার ম্যাকগার্ক।কিম্বার্লিতে বাঁদরের আক্রমণের মুখে পড়েন তিনি।

Cricket Monkey
ক্রিকেটারকে আঁচড় দিল বাঁদর (পিক্সাবে, প্রতীকী চিত্র)

চোট পেলেন অস্ট্রেলিয়ার যুব ক্রিকেটার জেক ফ্রেসার ম্যাকগার্ক। অদ্ভূতভাবে। বাঁদরে আঁচড়ে দিল তরুণ ক্রিকেটারকে। এই কারণে বিশ্বকাপের মাঝেই তারকা ব্যাটসম্যানকে বাড়ি ফিরতে হচ্ছে।

দক্ষিণ আফ্রিকাতে যুব বিশ্বকাপের আসর বসেছে। সেখানেই দলের সঙ্গে পাড়ি দিয়েছিলেন জেক ফ্রেসার ম্যাকগার্ক। কিম্বার্লিতে দলের সতীর্থদের সঙ্গে ঘুরতে গিয়েছিলেন তিনি। সেখানেই একটি বাঁদর আচঁড়ে দেয় তাঁর গালে। ক্রিকেট অস্ট্রেলিয়ার তরফে তাঁর চোটের কথা স্বীকার করা হয়েছে।

আরও পড়ুন সৌরভের বোর্ড বনাম শাহরুখের কেকেআর! আইপিএল শুরুর আগেই সংঘাত জোরালো

তাঁকে দেশে ফিরতে হচ্ছে, এমন খবর পাওয়ার পরেই যুব ক্রিকেটার হতাশায় ভেঙে পড়েন। রীতিমতো বিধ্বস্ত অবস্থায় তিনি জানান, “টুর্নামেন্ট চলাকালীন কেউ এভাবে দলকে ছেড়ে যেতে চায় না। তবে আমি আশাবাদী শেষ দু-ম্যাচে দল পুরো কাজ সম্পন্ন করেই দেশে ফিরবে।”

কীভাবে তিনি বাঁদরের বাঁদরামির পাল্লায় পড়লেন, তা জানাতে গিয়ে জেক ফ্রেসার বলেন, “পশুদের খাঁচার খুব সামনে চলে গিয়েছিলাম। এটা থেকে শিক্ষা নিয়েছি। আমি আপাতত চিকিৎসা করে দ্রুত মাঠে ফিরতে চাই। আমার যত্ন নেওয়ার জন্য দলের সতীর্থ থেকে সাপোর্ট স্টাফ এবং ক্রিকেট অস্ট্রেলিয়াকে ধন্যবাদ জানাতে চাই।”

আরও পড়ুন সিরিজ হারের পরেই বড় ধাক্কা কিউয়িদের! ফেরা হচ্ছে না তিনজনের

অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপের সুপার লিগ কোয়ার্টার ফাইনালে ভারতের বিপক্ষে রানের খাতা না খুলেই আউট হয়ে গিয়েছিলেন জেক ফ্রেসার। সেই ম্যাচের ভারতের কাছে অস্ট্রেলিয়াকে শোচনীয়ভাবে হারতে হয়েছিল। ২৩৪ রান তাড়া করতে নেমে ১৫৯ রানে অলআউট হয়ে যায় অজি দলের যুব ক্রিকেটাররা। টুর্নামেন্টে এখনও পর্যন্ত ৩টে ম্যাচ খেলে ২টোতেই হেরেছে অজিরা। দলের একমাত্র জয় নাইজেরিয়া যুব দলের বিরুদ্ধে কিম্বার্লিতেই।

পঞ্চম প্লে অফের সেমিফাইনালে অস্ট্রেলিয়া আপাতত মুখোমুখি হবে পাকিস্তান-আফগানিস্তান ম্যাচের হেরে যাওয়া দলের বিপক্ষে।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Cricketer suffers injury after monkey scratches his face

Next Story
মোদির বিজেপিতে যোগদান, তারপরেই সতীর্থের ‘আক্রমণের’ মুখে সাইনাSaina Nehwal Narendra Modi
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com