আইপিএল ২০১৮: ছুটে এসে ধোনির পা ছুঁয়ে গেলেন ফ্যান

বিজয় হাজারে হোক বা দেশের জার্সি, মহেন্দ্র সিং ধোনির পা ছুঁয়ে দেখার জন্য গ্যালারি থেকে মাঠে ছুটে এসেছেন ফ্যানেরা। এবার আইপিএল-এও ঘটল একই ঘটনা।

By: Pune  Published: April 21, 2018, 10:07:50 AM

বিজয় হাজারে হোক বা দেশের জার্সি, মহেন্দ্র সিং ধোনির পা ছুঁয়ে দেখার জন্য গ্যালারি থেকে মাঠে ছুটে এসেছেন ফ্যানেরা। এবার আইপিএল-এও ঘটল একই ঘটনা। শুক্রবার রাজস্থান রয়্য়ালসের বিরুদ্ধে ধোনি যখন ব্যাট করতে নামেন, ঠিক তখনই এক ফ্যান ছুটে এসে মাহির পাঁ ছুঁয়ে যান। এরপর সেই ফ্যানের অভিব্যক্তি ছিল দেখার মতো, বিশ্বাসই করতে পারছিলেন না যে, তিনি ধোনির পা ছুঁয়ে দেখেছেন। যদিও ধোনি এদিন পাঁচ রান করেই আউট হয়ে যান।

ধোনি এখন ভারতীয় দলের অধিনায়ক নন, খেলেন না টেস্ট ক্রিকেটও। কিন্তু আজও তাঁর জনপ্রিয়তা অসমুদ্র হিমাচল জুড়ে। আট থেকে আশি, সবাই ভালবাসেন ধোনিকে। দেশের বিশ্বকাপ জয়ী অধিনায়কের ফ্যানেরা তাঁর জন্য পাগল। ধোনিকে ঈশ্বরের চোখেই দেখেন তাঁরা। তাই তো ধোনির একটাবার পা ছুঁয়ে দেখার  জন্য তাঁরা মরিয়া হয়ে ওঠেন।

আরও পড়ুন

আইপিএল ২০১৮: Whistlepodu Express চেপেই পুনে গেল ফ্যানেরা, ফ্রি-তেই থাকা-খাওয়া

পূর্বনির্ধারিত সূচি অনুযায়ী ধোনিদের রাজস্থানের সঙ্গে চিপকে খেলার কথা ছিল। কিন্ত তামিলনাড়ু জুড়ে চলমান কাবেরী আন্দোলনের জেরে চেন্নাইতে এবছর আর আইপিএল হচ্ছে না। মহেন্দ্র সিং ধোনিদের ঘর বদলেছে। এই মরশুমে চেন্নাই প্রতিটি হোম ম্যাচ খেলবে পুনেতে। ধোনি বাহিনীর নয়া ভেন্যু মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়াম। এই মাঠেও সিএসকে ও ধোনির জনপ্রিয়তা ছিল দেখার মতো। যদিও শেষ দু বছর এখানকার মানুষ ধোনির জন্য গলা ফাটিয়েছিলেন। এই শহরের ফ্র্যাঞ্চাইজির হয়েই খেলেছিলেন তিনি। ম্য়াচের পর ধোনি বলছেন, “যখন আমি পুণের হয়ে খেলেছি তখন এখানকার মানুষ আমাকে সমর্থন করেছে। বলা যেতে পারে যে আমি তাঁদের উপকারই ফিরিয়ে দিচ্ছি। যদিও এপার চেন্নাই সুপার কিংস, পুণে সুপার কিংস নয়। আশা করি সপ্তম ম্যাচের পর আরও বেশি হলুদ দেখতে পাব।”

চেন্নাই বনাম রাজস্থান: ওয়াটসনের সেঞ্চুরি ও ঠাকুরের ক্যাচ, বদলে দিল ম্যাচ

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Csk fan touches ms dhonis feet as he came on to bat

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং