টি-২০ থেকে অবসরের পথে ওয়ার্নার? তারকা নিজেই জানালেন এই কথা

আন্তর্জাতিক পর্যায়ে জাতীয় দলের জার্সিতে ৭৬টি টি-২০ ম্যাচে অংশ নিয়েছেন ওয়ার্নার। একটি শতরান সহ ১৫টি হাফসেঞ্চুরিও হাঁকিয়েছেন তিনি। সংগ্রহে রয়েছে ২,০৭৯ রান।

By:
Edited By: Subhasish Hazra Melbourne  Updated: February 11, 2020, 03:24:17 PM

টি-২০ ক্রিকেট থেকে সম্ভবত অবসর নিতে চলেছেন ডেভিড ওয়ার্নার। এমনই চিন্তাভাবনা শুরু করেছেন, জানিয়ে দিলেন তিনি নিজেই। সামনেই জোড়া টি-২০ বিশ্বকাপ। টি-২০ বিশ্বকাপের পরেই অবসর নিতে পারেন অস্ট্রেলিয়ান তারকা ব্যাটসম্যান। ৩৩ বছর বয়সী ওয়ার্নার ইএসপিএন-ক্রিকইনফো’কে দেওয়া এক সাক্ষাৎকারে জানিয়েছেন, “যদি টি-২০ আন্তর্জাতিকের দিকে তাকান, তাহলে দেখা যাবে, পরপর টি-২০ বিশ্বকাপ অনুষ্ঠিত হবে। এই ফর্ম্যাটের ক্রিকেট থেকেই কয়েক বছরের মধ্যে সরে দাঁড়াতে পারি।”

আরও পড়ুন: ২৬ কেজি ওজন কমালেন সানিয়া! চিনতে পারছেন না আপনজনরাই

পাশাপাশি ওয়ার্নার আরও জানিয়েছেন, “পরিবারে তিন সন্তান রয়েছে। স্ত্রী রয়েছে। তাই সারাক্ষণ ট্র্যাভেল করা কঠিন হয়ে পড়ে আমাদের পক্ষে। যদি কোনও একটা ফর্ম্যাট থেকে সরে দাঁড়াতে হয়, তাহলে টি-২০ ক্রিকেটই বাছব।” আন্তর্জাতিক পর্যায়ে জাতীয় দলের জার্সিতে ৭৬টি টি-২০ ম্যাচে অংশ নিয়েছেন ওয়ার্নার। একটি শতরান সহ ১৫টি হাফসেঞ্চুরিও হাঁকিয়েছেন তিনি। সংগ্রহে রয়েছে ২,০৭৯ রান।

আরও পড়ুন: ১০০ কোটির স্পনসর মুম্বই ইন্ডিয়ান্সে! আইপিএল শুরুর আগেই রেকর্ড রোহিতদের

পাশাপাশি তারকা বাঁহাতি ব্যাটসম্যান আরও জানিয়েছেন, কেন তিনি বিগব্যাশ লিগের চলতি সংস্করণে খেলেননি। সোমবারেই অ্যালান বর্ডার মেডেলে ভূষিত হয়েছেন তিনি। ক্রিকেট অস্ট্রেলিয়ায় বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ওয়ার্নারকে নিয়েই যত আলোচনা। সেখানেই তিনি জানিয়েছেন, “আমার কোনও বিবিএল দল নেই। এই সময়টাকে বিশ্রামের কাজে লাগিয়েছি আমি। শারীরিক ও মানসিকভাবে পরের সিরিজের জন্য যাতে প্রস্তুত থাকি, তা বিবেচনা করেই এমন সিদ্ধান্ত নিয়েছি।”

বিগ ব্যাশ লিগে না খেললেও ওয়ার্নার অবশ্য আসন্ন আইপিএলে অংশ নিচ্ছেন। সানরাইজার্স হায়দরাবাদের জার্সিতে ফের খেলতে দেখা যাবে তাঁকে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

David warner considering t20 retirement

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X