ইংরেজ সমর্থকদের বিদ্রুপের সামনে মোক্ষম জবাব ওয়ার্নারের

ওয়ার্নারকেই এবার প্রতারক বলে ব্যঙ্গ করলেন ইংরেজ সমর্থকরা। তাতে অবশ্য একটুও না চটে রীতিমতো থাম্বস আপ দেখালেন তারকা ক্রিকেটার। ম্যাঞ্চেস্টার টেস্টের আপাতত চালকের আসনে অস্ট্রেলিয়া।

By: Manchester  Updated: September 7, 2019, 01:12:22 PM

অ্যাসেজে রূপকথার প্রত্যাবর্তন ঘটিয়েছেন স্টিভ স্মিথ। একটা টেস্ট না খেলেও স্মিথ ব্যাট হাতে ইতিহাস লিখছেন চলতি অ্যাসেজে। স্মিথের সঙ্গে বল বিকৃতি কাণ্ডে নির্বাসিত হয়েছিলেন ডেভিড ওয়ার্নারও। যদিও অজি ওপেনারের চলতি অ্যাসেজ মোটেই ভাল কাটছে না। সতীর্থ যেখানে রান মেশিনের মতো স্কোরবোর্ডে রান তুলছেন, সেখানে ওয়ার্নার অনেকটাই নিষ্প্রভ। চার টেস্টে ওয়ার্নার মাত্র একটি ইনিংসে অর্ধশতরান করেছেন। বাকি ইনিংসে রানসংখ্যা দু-অঙ্কতেও পৌঁছোয়নি- ২, ৮, ৩, ৫, ০।

এই ওয়ার্নারকেই এবার প্রতারক বলে ব্যঙ্গ করলেন ইংরেজ সমর্থকরা। তাতে অবশ্য একটুও না চটে রীতিমতো থাম্বস আপ দেখালেন তারকা ক্রিকেটার। ম্যাঞ্চেস্টার টেস্টের আপাতত চালকের আসনে অস্ট্রেলিয়া। স্মিথের দুরন্ত ফর্মে ভর করে ম্যাঞ্চেস্টারে জিতলেই সিরিজ পকেটে পুরবে অজিরা। যাইহোক, এই ম্যাঞ্চেস্টার টেস্টেই এবার শিরোনামে ওয়ার্নার।

আরও পড়ুন আইসিসি ট্রোল করল ডেভিড ওয়ার্নারকে, কিন্তু কেন?

দেখুন ভিডিও: বোলারের চাপ কমাতে টুপি হাতে দৌড় ওয়ার্নারের

মাঠ নয় মাঠের বাইরের কীর্তিতে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই ক্রিকেট ভক্ত একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে, সতীর্থদের সঙ্গে ড্রেসিংরুম থেকে মাঠে নামছেন ওয়ার্নার। পিছন থেকে এক ক্রিকেট ভক্ত, অপশব্দ সংযোজন করে বলেন, “ওয়ার্নার, তুমি একজন প্রতারক।” তবে উগ্র ইংরেজ সমর্থকদের ব্যঙ্গে মেজাজ না হারিয়ে সঙ্গে সঙ্গেই ওয়ার্নার পিছন ফিরে দু-হাত তুলে থাম্বস আপ দেখান। তারপরেই ইংল্যান্ডের সমর্থকরা উগ্র উল্লাসে মেতে ওঠে।

আরও পড়ুন ইংল্য়ান্ডের দর্শকরা বললেন, ‘ওর হাতে স্য়ান্ডপেপার আছে’, ভাইরাল হয়ে গেল ওয়ার্নারের প্রতিক্রিয়া

চলতি অ্যাসেজে অবশ্য বারেবারেই উগ্র ইংরেজ সমর্থকদের সামনে পড়তে হচ্ছে স্মিথ, ওয়ার্নারকে। স্মিথকে বিদ্রুপ করায় আগেই প্রাক্তন অস্ট্রেলিয়ান ক্রিকেটাররা সমালোচনায় সরব হয়েছিলেন। বার্মিংহ্যামে ইংল্যান্ড সমর্থকদের সামনে পড়ে গিয়েছিলেন ওয়ার্নার। সেখানে তাঁকে বলা হয়েছিল, “ওয়ার্নি, তোমার হাতে এখনও স্যান্ডপেপার রয়ে গিয়েছে।” সেখানেও মেজাজ ঠাণ্ডা রেখেছিলেন তারকা ক্রিকেটার। জবাবে পকেটে বের করে দেখিয়েছিলেন।

Read the full article in ENGLISH

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

David warners epic response when he got abused

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
UNLOCK 5 GUIDELINE
X