বড় খবর

কার্তিককে সরিয়ে কি কেকেআরে নেতা বদল! মুখ খুলল নাইট রাইডার্স

দীনেশ কার্তিককে রেখেই যে যাবতীয় থিঙ্কট্যাঙ্ক তা সাফ করে দিয়ে তিনি আরও জানিয়েছেন, “মর্গ্যানের নেতৃত্বের গুন এবং ট্র্যাক রেকর্ড কেকেআরের কাছে অমূল্য। দীনেশ কার্তিকও মর্গ্যানের উপস্থিতিতে উপকৃত হবে।”

Dinesh Karthik
কেকেআর নেতা দীনেশ কার্তিক (আইপিএল ওয়েবসাইট)

গত মরশুমে টুর্নামেন্টের মাঝপথেই কেকেআরের নেতা বদলের হাওয়া উঠেছিল। দীনেশ কার্তিককে সরিয়ে দেওয়ার দাবি উঠেছিল ক্রিকেট মহলে। তবে শেষ পর্যন্ত কার্তিককেই ক্যাপ্টেন রেখে টুর্নামেন্ট অভিযান শেষ করে কেকেআর। এবারের নিলামে ইওন মর্গ্যানকে কেকেআরে ফিরে আসার পরে আশঙ্কা ফের একবার জোরালো হয়েছে। তাহলে কি, টুর্নামেন্টের মাঝপথে দীনেশ কার্তিকের অধিনায়কত্বে খুশি না হলে মর্গ্যানকে ক্যাপ্টেন করা হতে পারে!

সব জল্পনা অবশ্য উড়িয়ে দিচ্ছেন ভেঙ্কি মাইশোর। কেকেআরের সিইও গালফ নিউজে দেওয়া সাক্ষাৎকারে সাফ জানিয়ে দিয়েছেন, “এমন কোনও পরিকল্পনাই নেই। আমাদের কোচ ব্রেন্ডন ম্যাককুলামের সঙ্গে প্রথম আলোচনা থেকেই স্পষ্ট হয়ে গিয়েছে যে দীনেশ কার্তিককে ক্যাপ্টেন রেখেই টুর্নামেন্টে নামা হবে।”

আরও পড়ুন ধাক্কায় ফের কেকেআর! তারকাকে আইপিএলে না খেলার পরামর্শ

পাশাপাশি ভেঙ্কি মাইশোর সাফ জানিয়ে দিয়েছে, আইপিএলে ভারতীয়দেরই নেতৃত্বে আনার পক্ষপাতী কেকেআর। সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, “প্রথমেই মনে করিয়ে দিতে চাই দীনেশ কার্তিকের অধিনায়কত্বে ২০১৮ সালের ফাইনালে ওঠা থেকে এক ম্যাচ দূরে ছিলাম আমরা। ২০১৯ সালে প্লে অফে উঠতে পারিনি নেট রান রেটের হিসেবে। তবে কোনও সন্দেহ নেই মর্গ্যানও সীমিত ওভারের ক্রিকেটে দারুণ এক নেতা। বিশ্বকাপ সেটারই প্রমাণ।”

আরও পড়ুন স্বামী হীনা দু-বছর একলা হাসিন! কেমন আছেন শামির স্ত্রী

দীনেশ কার্তিককে রেখেই যে যাবতীয় থিঙ্কট্যাঙ্ক তা সাফ করে দিয়ে তিনি আরও জানিয়েছেন, “মর্গ্যানের নেতৃত্বের গুন এবং ট্র্যাক রেকর্ড কেকেআরের কাছে অমূল্য। দীনেশ কার্তিকও মর্গ্যানের উপস্থিতিতে উপকৃত হবে।”

গত মরশুমে কেকেআরের ড্রেসিংরুম যে ঠিকঠাক ছিল না তা বারেবারেই বুঝিয়ে দিয়েছিলেন রাসেল। দীনেশ কার্তিকের নেতৃত্বের দক্ষতাও প্রশ্নের মুখে পড়েছিল। ভেঙ্কি মাইশোর অবশ্য জানিয়েছেন, “কোচিং স্টাফ কিংবা নেতৃত্ব বদলের পিছনে একাধিক কারণ থাকতে পারে। তবে আমাদের মনে হয়েছে, নতুন দৃষ্টিভঙ্গিতে শুরু করাটা প্রয়োজনীয়। ২০১৮ সালে আমাদের স্কোয়াড তুলনামূলকভাবে তরুণ ছিল। নতুন ক্রিকেটারদের সংযোজনের ফলে স্কোয়াড কেমন হয়েছে, তা আইপিএলে দেখার জন্য আমরা মুখিয়ে।”

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Dinesh karthik to be kkr captain assures venky mysore

Next Story
কেন লম্বা চুল রাখতেন ধোনি, ফাঁস করলেন তারকাMS Dhoni
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com