বড় খবর

করোনা নিয়ে আস্ত গান ব্র্যাভোর, শুনে নিন বেঁচে থাকার গান

পৃথিবীর এমন অসুখের মুহূর্তেই এবার গান বাঁধলেন আইপিএলে ধোনির দলে খেলা তারকা অলরাউন্ডার। গানের নাম, ‘উই আর নট গিভিং আপ’, আশা ছাড়ছি না আমরা।

করোনার মোকাবিলা করতে এবার অভিনব পন্থা বেছে নিলেন ক্যারিবিয়ান অলরাউন্ডার ডোয়েন ব্রাভো। সমর্থকদের মনে আশা জাগাতে আস্ত গান ই বেঁধে ফেললেন তিনি।

করোনার প্রকোপে নাকাল বিশ্ববাসী। বিশ্বের লাখো লাখো লোক আক্রান্ত হয়েছেন মারণ ভাইরাসে। ইতিমধ্যেই কয়েক হাজার লোক মারা গিয়েছেন করোনায়। গত বছরের শেষ দিকে চীনের উহান শহরে এই ভাইরাস প্রথমে ছড়িয়ে পড়ে। তারপর আপাতত গোটা বিশ্বেই দাপিয়ে বেড়াচ্ছে এই রোগ। মার্কিন যুক্তরাষ্ট্রে এই রোগে আক্রান্তের সংখ্যা লাখ ছাড়িয়ে গিয়েছে।

পৃথিবীর এমন অসুখের মুহূর্তেই এবার গান বাঁধলেন আইপিএলে ধোনির দলে খেলা তারকা অলরাউন্ডার। গানের নাম, ‘উই আর নট গিভিং আপ’, আশা ছাড়ছি না আমরা।

আরও পড়ুন: মিডিয়ার প্রতি ক্ষোভ উগরে দিলেন সাক্ষী

মাঠে যেমন দাপিয়ে পারফর্ম করেন তেমনই মাঠের বাইরেও সমর্থকদের ভরপুর বিনোদন দিতে সিদ্ধহস্ত তিনি। এর আগে তাঁর একাধিক গান শ্রোতাদের মন কেড়ে নিয়েছে। এবার অবশ্য বিনোদন নয়, আক্রান্তদের পাশে দাঁড়াতেই গান রচনা করলেন তিনি।

নিজের গানে ব্রাভো জানালেন, প্রত্যেকে যেন সতর্কতা মূলক ব্যবস্থা নেয়। অপরিচিত দের সংগে সরাসরি সংস্পর্শে আসতে নিষেধ করে তিনি বলছেন নিয়মিত যেন হাত ধোয়া হয়।

আরও পড়ুন: নিজের হোটেলে ফ্রি তে খাবার! করোনায় দারের কীর্তিতে মুগ্ধ বিশ্ব

ব্রাভো গান ইনস্টাগ্রামে পোস্ট করে লিখেছেন, “সংক্রামক লড়াইয়ে আমরা লড়াই ছাড়ছি না। এই সময়ে এসো আমরা সবাই পজিটিভ থেকে হাতে হাত মিলিয়ে লড়াই করি। গান করি।”

অবসর ভেঙে গতবছরেই জাতীয় দলের জার্সিতে ফিরেছিলেন তারকা এই অলরাউন্ডার। আসন্ন টি ২০ বিশ্বকাপেও জাতীয় দলের হয়ে খেলার প্রস্তুতি নিয়ে ফেলেছিলেন তিনি। বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার ওয়েস্ট ইন্ডিজের পাশাপাশি আইপিএলে চেন্নাই সুপার কিংস দলেরও বড় ভরসা। আইপিএলের সূচনা লগ্ন থেকে খেলছেন তিনি।

তিনবারের চ্যাম্পিয়ন সিএসকে দলের জার্সিতে এবারেও খেলার কথা ছিল তাঁর। তবে সংক্রামক ভাইরাইসের থাবায় এবার আইপিএল সম্ভাবত বাতিল হওয়ার মুখে।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Dwayne bravo composes new song on covid 19

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com