scorecardresearch

বড় খবর

খুনের হুমকি পাওয়া সমর্থকের জন্য কড়া বার্তা ফাউলারের! মুখ্যমন্ত্রীর কাছে সমর্থকরা

প্রতি দিনই ক্রমশ জটিল হচ্ছে ইস্টবেঙ্গলের পরিস্থিতি। এমন অবস্থায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দ্বারস্থ হতে চলেছেন ইস্টবেঙ্গল সমর্থকরা।

বেনজির ডামাডোলে বিদ্ধ ইস্টবেঙ্গল। কর্মকর্তাদের সঙ্গে লগ্নিকারী সংস্থার টানাপোড়েনে শতাব্দী প্রাচীন ক্লাবকে হয়ত এবার আইএসএল বা কলকাতা লিগেই দেখতে পাওয়া যাবে না। এমন অগ্নিগর্ভ পরিস্থিতিতেই এবার সমর্থকরা সরাসরি চিঠি লিখতে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। সরাসরি হস্তক্ষেপের আর্জি জানানো হয়েছে।

গত বছরই নবান্নে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে ক্লাব এবং বিনিয়োগকারী শ্রী সিমেন্টের মধ্যে মউ চুক্তি স্বাক্ষরিত হয়। সেই চুক্তির ভিত্তিতেই ৫০ কোটি টাকার দল গড়ে শ্রী সিমেন্ট আইএসএলে ইস্টবেঙ্গলকে নামায়।

আরো পড়ুন: ইস্টবেঙ্গল তারকাকে ফ্রি-তে ছিনিয়ে নিল বেঙ্গালুরু! ডামাডোলে ছত্রভঙ্গ লাল হলুদ শিবির

আরো পড়ুন: বিদেশি বাছাই প্রায় চূড়ান্ত করেও অথৈ জলে শ্রী সিমেন্ট! চরম সঙ্কটে দীর্ঘশ্বাস লাল হলুদে

তবে মূল চুক্তিপত্র নিয়েই সমস্যার সূত্রপাত। একাধিক বিষয় নিয়ে ক্লাবের আপত্তির পরে শ্রী সিমেন্টের কাছে পরিমার্জিত চুক্তিপত্র পাঠানোর দাবি জানানো হয়।

তবে সংশোধিত চুক্তিতেও নাকি পরিমার্জনের বদলে আরো আগ্রাসী সমস্ত বিষয় উত্থাপন করা হয় বলে দাবি ক্লাবের শীর্ষ কর্তাদের। তারপরেই চলতি সপ্তাহে ক্লাবে কার্যকরী কমিটির সভায় সদস্যরা জানিয়ে দেন, চুক্তিপত্রে ক্লাবের সম্মানহানি করে সই করবেন না তাঁরা।

মিডিয়া বিজ্ঞপ্তিতে এমনটা জানার পরেই ক্ষোভে ফেটে পড়েন অগণিত সমর্থক। বিদ্রোহের বার্তা দিয়ে ক্লাবের সামনে ২১ তারিখে জমায়েতের ডাক দেওয়াও হয়েছে ক্ষুব্ধ সমর্থকদের পক্ষ থেকে। সোশ্যাল মিডিয়ায় সমর্থকরা মুণ্ডুপাত করতে থাকেন শীর্ষকর্তাদের।

আরো পড়ুন: আরো ভাঙল ইস্টবেঙ্গল স্কোয়াড, চলে গেলেন বাঙালি তারকা! ধোঁয়াশা জিইয়ে রাখলেন ফাউলার

ক্লাবের কর্তাদের বিরুদ্ধে বিদ্রোহ ঘোষণা করে প্রহৃত হন ইবিআরপি-র সদস্য রবিশঙ্কর সেন এবং ‘লাল হলুদ পৃথিবী’-র প্রশান্ত গুপ্ত। ফোনে ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলাকে রবিশঙ্কর সেন বলছিলেন, “ক্লাবের কর্তাদের বিরুদ্ধে মুখ খুলতেই আমাকে ফোন করে খুনের হুমকি দেওয়া হয়েছে। ফ্যান ক্লাবের পক্ষ থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যিনি আবার পুলিশ মন্ত্রী তাঁকে বিষয়টা আমরা চিঠি দিয়ে জানাচ্ছি। পাশাপাশি লালবাজারে আমরা অভিযোগ দায়ের করছি।”

রবিশঙ্কর সেন মৃত্যু হুমকি পাওয়ার পরই টুইট করে বাকিদের বিষয়টি অবহিত করেন। সেই টুইটের থ্রেডে আবার কোচ রবি ফাউলার লিখেছেন, “চরম হতাশার। তবে সত্যি কথা বলতে মোটেই আশ্চর্য নই।”

দাবি, পাল্টা দাবি, হুমকি বিতর্কের ঢেউ ঠেলে ইস্টবেঙ্গল কি আদৌ খেলতে পারবে? মাঠে দেখতে পাওয়া যাবে লাল হলুদ চির পরিচিত জার্সি? অন্ধকার কিন্তু ক্রমশই বাড়ছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: East bengal fans to write letter requesting cm mamata banerjee to intervene clubs tussle with investor shree cement