scorecardresearch

বড় খবর

India vs West Indies 2nd T20I: সনজুর নামে শব্দব্রহ্ম বিমানবন্দরে, ভিডিও ভাইরাল

India vs West Indies 2nd T20I: তিরুঅনন্তপুরম আন্তর্জাতিক বিমানবন্দরে ভারতীয় ফ্য়ানেরা কোহলির নামে নয়, সনজুর নামেই শব্দব্রহ্ম সৃষ্টি করে। “সনজু…সনজু” আওয়াজ ধ্বনিত হয় বিমানবন্দরে।

ans go berserk on Sanju Samson's arrival in Kerala
সনজুর নামে শব্দব্রহ্ম বিমানবন্দরে, ভিডিও ভাইরাল

India vs West Indies 2nd T20I: আর কয়েক ঘণ্টা পরেই তিরুঅনন্তপুরমে ভারত-ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় টি-২০। এই মুহূর্লে সোসাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সনজু স্য়ামসনের একটি ভিডিও।

হায়দরাবাদ থেকে তিরুঅনন্তপুরম বিমানেই এসেছেন বিরাট কোহলিরা। তিরুঅনন্তপুরম আন্তর্জাতিক বিমানবন্দরে ভারতীয় ফ্য়ানেরা কোহলির নামে নয়, সনজুর নামেই শব্দব্রহ্ম সৃষ্টি করে। “সনজু…সনজু” আওয়াজ ধ্বনিত হয় বিমানবন্দরে।

আরও পড়ুন-যে কোনও জায়গায় ব্য়াট করতে রাজি সনজু স্য়ামসন, স্বপ্ন দেখেন বিশ্বকাপ জয়ের

কেরলের ঘরের ছেলে সনজু। সেখানে অত্য়ন্ত জনপ্রিয় এই উইকেটকিপার ব্য়াটসম্য়ান। ফলে তাঁকে দেখেই ফ্য়ানেরা পাগল হয়ে ওঠে। সনজু ফ্য়ানেদের উদ্দেশে হেসে হাত নেড়েই টিম বাসে উঠে পড়েন।

ভাইরাল ভিডিও দেখুন:

২৫ বছরের সনজু দেশের জার্সিতে এখনও পর্যন্ত মাত্র একবারই মাঠে নেমেছেন। ২০১৫ সালে হারারেতে জিম্বাবোয়ের বিরুদ্ধে তাঁর অভিষেক হয়েছিল। ১৯ রান করেছিলেন তিনি। তারপর থেকে শেষ চার বছরে দেশের হয়ে খেলেননি তিনি। অথচ ঘরোয়া ক্রিকেটে দুরন্ত ভাবেই ধারাবাহিক পারফর্ম করছেন তিনি।

আরও পড়ুন-সনজুর বাদ পড়া নিয়ে সরব ভাজ্জি, সৌরভকে বললেন অবিলম্বে নির্বাচকদের বদলাতে

বাংলাদেশের বিরুদ্ধে দলে রেখেও খেলানো হয়নি সনজুকে। ঋষভ পন্থের ফর্ম অত্যন্ত খারাপ হওয়া সত্ত্বেও টিম ম্য়ানেজমেন্ট সনজুকে একটি ম্য়াচেও খেলায়নি। তাঁরা পন্থকেই খেলিয়ে গিয়েছেন।

এমনকী ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধেও প্রথমে দলে রাখা হয়নি তাঁকে। এরপর হরভজন সিংয়ের মতো প্রাক্তনরা সনজুকে খেলানো না নিয়ে এমএসকে প্রসাদের নির্বাচক কমিটিকে এক হাত নিয়েছিলেন। সনজুকে না খেলিয়ে দল থেকে বাদ দেওয়াটা মানতে পারেননি তাঁরা।

শিখর ধাওয়ানের চোটের জন্য় ক্য়ারিবিয়ানদের বিরুদ্ধে ফের জাতীয় দলের দরজা খোলে সনজুর। যদিও হায়দরাবাদে প্রথম ম্য়াচে খেলা সনজু ছিলেন রিজার্ভেই। কেরলের ফ্য়ানেরা অধীর আগ্রহে বসে আছেন সনজুকে মাঠে দেখার জন্য়।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Fans go crazy as sanju samson arrives in kerala169059