বড় খবর

‘সৈনিক’ ধোনিকে তীব্র অপমান বিশ্বকাপজয়ী ইংল্যান্ড ক্রিকেটারের, ঝড় ক্রিকেট বিশ্বে

ধোনির এই সেনাবাহিনীতে ট্রেনিং নেওয়ার প্রশ্নেই সোশ্যাল মিডিয়ায় খোঁচা দিয়েছেন কিংবদন্তি ডেভিড লয়েড। প্রাক্তন ইংরেজ তারকা ২১ তারিখে স্কাই স্পোর্টসের একটা খবর শেয়ার করেন নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে।

ms dhoni
ধোনিকে অপমান সইতে হচ্ছে ইংরেজ ক্রিকেটারের (ফেসবুক)

ধোনি সেনাবাহিনীতে যোগ দিচ্ছেন। এ আর নতুন খবর নয়। তবে ধোনির এই সেনাবাহিনীর-সংস্রবকেই চরম অপমান করলেন কিংবদন্তি ইংরেজ ক্রিকেটার ডেভিড লয়েড। যা নিয়ে সপ্তাহের শুরুতেই একপ্রস্থ বিতর্ক দানা বেঁধেছে। বিশ্বকাপ বিপর্যয়ের পর থেকেই ধোনির অবসর নিয়ে গুঞ্জন চলছে। বিশ্বকাপ চলাকালীন ধোনি বিসিসিআইয়ের সঙ্গে স্বতঃপ্রণোদিত হয়ে যোগাযোগ করেননি। ধোনির ভবিষ্যৎ নিয়ে নির্বাচকদের তরফ থেকে সাফ জানিয়ে দেওয়া হয়েছিল, অবসর না নিলে তিনি আর প্রথম একাদশে অটোমেটিক চয়েস নন। দেশে ফিরেই ধোনি চমক দেন। রবিবার দল নির্বাচনের ঠিক আগের দিনে তিনি বোর্ডকে জানিয়ে দেন, অবসর নয়, তবে তিনি আগামী দু-মাস সেনাবাহিনীর সঙ্গে ট্রেনিং করবেন। তাঁকে যেন ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য বিবেচনা করা না হয়।

এর মধ্যেই আবার ধোনির এই সেনাবাহিনীতে ট্রেনিং নেওয়ার প্রশ্নেই সোশ্যাল মিডিয়ায় খোঁচা দিয়েছেন কিংবদন্তি ডেভিড লয়েড। প্রাক্তন ইংরেজ তারকা ২১ তারিখে স্কাই স্পোর্টসের একটা খবর শেয়ার করেন নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে। স্কাই স্পোর্টসের সেই খবরে বলা হয়েছিল, আগস্টে ধোনি ওয়েস্ট ইন্ডিজ সফরে থাকছেন না আর্মি সঙ্গে ট্রেনিং করার কারণে। সেই খবরটি শেয়ার করেই ব্যঙ্গাত্মক ইমোজি পোস্ট করেছিলেন লয়েড।

আরও পড়ুন বিশ্বকাপে টানা স্ত্রী-র সান্নিধ্যে ভারতীয় ক্রিকেটার! তারকার কীর্তিতে ফুঁসছে বোর্ড

ধোনিকে অবসর-বার্তা নির্বাচকদের, রবিবারেই নির্ধারিত কিংবদন্তির ভবিষ্যৎ

তারপরেই সমস্যা শুরু। ক্রিকেট বিশ্ব থেকে ট্রোলিংয়ের শিকার হন লয়েড। ভারতীয় সমর্থকদের তরফে অবসরকালীন পেশা, সেন্স অফ হিউমার এমনকি কাপুরুষ বিশেষণ লাগিয়ে দেওয়া হয়েছে তাঁর সঙ্গে।

যাইহোক, নির্বাচকরা যে ভবিষ্যতে ধোনির উপরে আর ফোকাস করছেন না, তা স্পষ্ট করে দিয়েছেন ২৪ ঘণ্টা আগে দল নির্বাচনে। তিন ফর্ম্যাটেই ঋষভ পন্থকে দলের একনম্বর উইকেট কিপার হিসেবে রেখে দেওয়া হয়েছে। সীমিত ওভারের ক্রিকেট স্কোয়াডে ঋষভ বাদে অন্য কোনও উইকেটরক্ষককে বিবেচনাও করা হয়নি। তবে টেস্টে ঋষভের সঙ্গে রেখে দেওয়া হয়েছে ঋদ্ধিমান সাহাকে।

এই দল নির্বাচনের মাধ্যমেই ধোনিকে কার্যত অবসরের বার্তা দিয়ে দেওয়া হয়েছে সূক্ষ্মভাবে। সমস্ত ফোকাস আপাতত দু-মাস পরে। ধোনি কি অনন্ত চাপের মধ্যে পড়ে অবসর নিতে বাধ্য হবেন, নাকি ফের একবার শেষ মুহূর্তে নিজস্ব ট্রেডমার্ক স্টাইলে নতুন চমক দেবেন, সেটাই আপাতত দেখার।

Web Title: Former england cricketer david lloyd insults dhoni with posting emojis in twitter

Next Story
টেস্ট অভিষেকের পথে ভারত, জানিয়ে দিলেন প্রধান নির্বাচকKS Bharat Came Very Close On Earning Test Spot, Says Chief Selector MSK Prasad
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com