জাহিরকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ফের ট্রোলড হার্দিক

কী পোস্ট করেছিলেন হার্দিক? একটি ছোট্ট ভিডিও পোস্ট করেছিলেন হার্দিক। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, জাহির খানের একটি ফুল লেংথের বল সপাটে লং অন দিয়ে ছক্কা হাকাচ্ছেন হার্দিক।

By: Mumbai  Published: October 9, 2019, 2:00:25 PM

ফের বিতর্কে হার্দিক পাণ্ডিয়া। বেশ কিছুদিন সোশ্যাল মিডিয়ায় ব্যারাকিংয়ের মুখোমুখি হননি। তবে জাহির খানের জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে বিপাকে হার্দিক। চলতি সপ্তাহে সোমবারে জন্মদিন ছিল জাহির খানের। সেদিনেই উইশ করতে গিয়ে বিতর্কিত পোস্ট হার্দিকের। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় চরম রোষের মুখে তারকা অলরাউন্ডার।

কী পোস্ট করেছিলেন হার্দিক? একটি ছোট্ট ভিডিও পোস্ট করেছিলেন হার্দিক। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, জাহির খানের একটি ফুল লেংথের বল সপাটে লং অন দিয়ে ছক্কা হাকাচ্ছেন হার্দিক। সেই ভিডিও পোস্ট করেই ক্যাপশনে হার্দিক লিখলেন, “শুভ জন্মদিন জ্যাক। আশা করি, তুমিও এভাবে ছক্কা হাকাতে পারবে আমার মতো।” এরপরেই সোশ্যাল মিডিয়ায় ঝড় বয়ে যায়।

আরও পড়ুন ইনস্টাগ্রামে ‘থ্রো-ব্যাক’ ছবি হার্দিকের, জানালেন ক্রিকেটীয় যাত্রা

হার্দিকের শাপ-শাপান্ত শুরু করেন ক্রিকেট ভক্তরা। তাঁর ব্যবহার সংযত করার পরামর্শও দেওয়া হয়। যদিও এতে মেজাজ হারাননি জাহির। বরং শান্ত মাথায় জাহিরের জবাবে ক্লিন বোল্ড স্বয়ং হার্দিকই। জাহির পালটা হার্দিকের টুইট রিট্যুইট করে লিখলেন, “ধন্যবাদ তোমার শুভেচ্ছার জন্য। আমি তোমার মতো এত ভাল ব্যাটিং করতে পারি না। তবে আমার বার্থডে ভীষণ ভাল ছিল, ঠিক পরের বলের মতো। যে বল তোমাকে ফেস করতে হয়েছিল।” কী হয়েছিল সেই পরের বলে? আসলে ঠিক পরের বলেই জাহিরের বলে আউট হয়ে প্যাভিলিয়নে ফিরতে হয়েছিল হার্দিককে।

আরও পড়ুন ইনস্টাগ্রামে সেলফি পোস্ট করে ফের ট্রোলড হার্দিক

বিশ্বকাপের ক্ষত এখনও ভুলতে পারেননি হার্দিক

এর পরে আর একপ্রস্থ অনলাইন ট্রোলিংয়ের মুখোমুখি হতে হয় হার্দিককে। অনেকে লেখেন, জাহিরের পারফেক্ট ইয়র্কারের থেকেও হার্দিককে করা টুইটারে ‘ইয়র্কার’ আরও নিঁখুত ছিল।

প্রসঙ্গত, চলতি দক্ষিণ আফ্রিকা সিরিজে নেই হার্দিক। পিঠের চোট নিয়ে সীমিত ওভারের ক্রিকেট খেললেও টেস্টে তাঁকে রাখা হয়নি। বিশ্রামে থাকার সময়েই লন্ডনে গিয়ে নিজের অস্ত্রোপচার করিয়ে নিয়েছেন হার্দিক। সেই খবর সোশ্য়াল মিডিয়াতেও ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন। তবে হার্দিক কবে পুরোপুরি ফিট হয়ে মাঠে নামবেন সে ব্য়াপারে এখনই কিছু বলা যাচ্ছে না। যদিও পাণ্ডিয়া টুইটারে লিখেছেন দ্রুতই মাঠে ফিরবেন তিনি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Hardik pandya trolled after his disrespectful birthday wish to zaheer khan

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement