scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

বিশ্বকাপে স্বপ্নভঙ্গ ভারতীয় তারকার! একটিও ম্যাচ না খেলে ফিরতে হবে

ICC Cricket World Cup 2019: বিশ্বকাপের জন্য বাছাই স্কোয়াডে টুর্নামেন্ট চলাকালীন জোড়া পরিবর্তন ঘটেছে। প্রথমে শিখর ধাওয়ান ছিটকে যাওয়ার পরে উড়িয়ে নিয়ে আসা হয়েছিল ঋষভ পন্থকে।

বিশ্বকাপে স্বপ্নভঙ্গ ভারতীয় তারকার! একটিও ম্যাচ না খেলে ফিরতে হবে
বিশ্বকাপে ভারতীয় দল (টুইটার)

বিশ্বকাপে ভারতের জাতীয় দলের জার্সিতে খেলতে গিয়েছেন ১৫ জনের বাছাই ক্রিকেটারের দল। সেই স্কোয়াডের প্রত্যেকেই বিশ্বকাপের কোনও না কোনও ম্যাচে খেলার সুযোগ পেয়েছেন। তবে একটি মাত্র ম্যাচ না খেলেই সম্ভবত ইংল্যান্ড থেকে দেশে উড়ে আসতে হবে মায়াঙ্ক আগারওয়ালকে। চলতি বিশ্বকাপে ভারত অপ্রতিরোধ্য। একের পর এক ম্যাচে কোহলিরা তুড়ি মেরে উড়িয়ে দিয়েছেন প্রতিপক্ষ দলকে। কেবল ইংল্যান্ড ম্যাচেই টিম ইন্ডিয়ার অপ্রতিরোধ্য থাকার স্বপ্ন ধাক্কা খেয়েছে।

বিশ্বকাপের জন্য বাছাই স্কোয়াডে টুর্নামেন্ট চলাকালীন জোড়া পরিবর্তন ঘটেছে। প্রথমে শিখর ধাওয়ান ছিটকে যাওয়ার পরে উড়িয়ে নিয়ে আসা হয়েছিল ঋষভ পন্থকে। তারপর ফের একবার বিজয়শঙ্কর চোট পাওয়ায় সুযোগ পেয়েছেন মায়াঙ্ক আগারওয়াল। স্ট্যান্ড বাই হওয়া সত্ত্বেও ডাক পাননি আম্বাতি রায়াডু। অভিমানে অবসরই নিয়ে ফেলেছেন তিনি।

আরও পড়ুন India vs New Zealand Live Score: শুরুতেই বুমরা ফেরালেন গাপ্টিলকে, ক্রিজে উইলিয়ামসন

ক্রিকেট খেলাই বোঝেন না অনুষ্কা! ভিডিও দেখে জেনে নিন কেন

বৃষ্টিতে ভারত-নিউজিল্যান্ড ম্য়াচ ভেস্তে গেলে ফাইনালে কারা, জানুন অঙ্ক

ঘটনাচক্রে, ভারতীয় দলের ১৫ জনের সদস্যের প্রত্যেকেই বিশ্বকাপের কোনও না কোনও ম্যাচে প্রথম একাদশে মাঠে নামার সুযোগ পেয়েছেন। ব্যতিক্রম কেবল, মায়াঙ্ক আগারওয়াল। যিনি গত সপ্তাহেই বিজয়শঙ্করের পরিবর্তে দলে যোগ দিয়েছেন। বিশ্বকাপে কোনও ম্যাচ না খেলেই সম্ভবত দেশে ফিরে আসতে হবে তাঁকে। কারণ, সেমিফাইনাল এবং সম্ভাব্য ফাইনালে কোনওভাবেই সুযোগ পাবেন না তিনি।

ওপেনিংয়ে রোহিত শর্মার সঙ্গে ধাওয়ানের অনুপস্থিতিতে দিব্যি মানিয়ে নিয়েছেন লোকেশ রাহুল। শ্রীলঙ্কা ম্যাচে প্রথম সেঞ্চুরিও হাকিয়েছেন তিনি। মিডল অর্ডারেও কোনও পরিবর্তনের আপাত সম্ভবনা নেই। তিন ও চার নম্বরে কোহলি ও ঋষভ পন্থের জায়গা পাকা। পাঁচ ও ছয় নম্বরে নামছেন যথাক্রমে দীনেশ কার্তিক, ধোনি। তারপরে হার্দিক পাণ্ডিয়া।

বিশ্বকাপে চূড়ান্ত সমালোচিত কেদার যাদব থেকে বিজয়শঙ্কর প্রত্যেকেই সুযোগ পেয়েছেন। কেবল সুযোগ জুটল না মায়াঙ্ক আগারওয়াল।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Icc cricket world cup 2019 mayank agarwal not to be included in any of world cup matches