বড় খবর

ভারতের ঐতিহাসিক জয়ে শাস্ত্রীকে কৃতিত্ব মন্ত্ৰী বাবুলের! তুঙ্গে শুরু আলোচনা

ভারতের জয়ের পরেই ফের একবার শুভেচ্ছা জানালেন বাবুল সুপ্রিয়। ব্রিসবেনে ঐতিহাসিক জয়ের পরেই শুভেচ্ছা মন্ত্রীর।

হনুমা বিহারী কান্ড এখনো স্মৃতিতে টাটকা। বিহারীকে ‘খুনি’ বলে ব্যাপক শোরগোল ফেলেছিলেন তৃতীয় টেস্টের দুরন্ত জয়ের পরেই। ব্রিসবেনে ভারতের রোমহর্ষক ম্যাচ ও সিরিজ জয়ের পরেই ফের একবার টুইট এবং ফেসবুকে নিজের মতামত দিলেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়।

সেই টুইটেই নিজস্ব ভঙ্গিতে টিম ইন্ডিয়াকে শুভেচ্ছা জানিয়েছেন। তবে এই টুইটেও বিতর্কের মশলা হাজির করেছেন তিনি। আলাদা করে সিরাজ, শার্দুলদের প্রশংসা না করলেও স্পেশাল মেনশন করেছেন কোচ রবি শাস্ত্রীকে। যা নিয়ে নতুন আলোচনা শুরু হয়েছে।

আরো পড়ুন: মন্ত্রী বাবুলকে দুই শব্দে ধুলেন ‘খুনি’ বিহারী, সঙ্গ দিলেন অশ্বিনও

বাবুল সুপ্রিয়-র ফেসবুক বয়ান, “গাব্বা আজ গব্বর ঋষভ পন্থকে দেখল। এভাবেই সাহসীদের ভাগ্য সহায় হয়। এই অনভিজ্ঞ টিম ইন্ডিয়াই ১৩৫ কোটি ভারতীয়র বুকে আগুন জ্বালিয়ে দিয়েছে। তোমাদের কুর্নিশ প্রাপ্য। কী দারুণ এই জয়! ফ্যান্টাস্টিক এবং চুল খাড়া করে দেওয়ার মত! বিশেষ করে বলতেই হবে রবি শাস্ত্রীর কথা। এই আনন্দ একবার থিতু হওয়ার পর প্রত্যেককে নিয়ে সেলিব্রেশন চালু করতে হবে পুনরায়। শার্দুল ঠাকুর, ওয়াশিংটন সুন্দর, চেতেশ্বর পূজারা, অজিঙ্কা রাহানে (কী ঠাণ্ডা মাথারই না ক্যাপ্টেন), রোহিত শর্মা, মহম্মদ সিরাজ, মায়াঙ্ক আগারওয়াল, শুভমান গিল এবং সাপোর্ট স্টাফের সবাই, আহত সিনিয়র ক্রিকেটাররা যাঁরা এই তরুণদের মধ্যে ভরসা জুগিয়েছেন। এই ডাউন আন্ডার ট্যুর ইতিহাসে রয়ে যাবে।”

#GabbaNeDekhaGabbarKo aaj????Naam uska @RishabhPant17 ????????Fortune favours the Brave & HOW ! #Sholay jalaya hai 135 crores…

Posted by Babul Supriyo on Tuesday, January 19, 2021

শুভেচ্ছাবাহী এই টুইটে ঋষভ পন্থ এবং দলগতভাবে টিম ইন্ডিয়ার ক্রিকেটারদের নামোল্লেখ করা বাদে ‘স্পেশাল মেনশন’ কেউ নন, অথচ রবি শাস্ত্রীকে বিশেষভাবে উল্লেখ করার কারণ নিয়েই এখন চর্চা শুরু।

আরো পড়ুন: ঐতিহাসিক জয়ে মুগ্ধ সৌরভ, সরাসরি ঘোষণা করলেন পুরস্কার

এদিকে ভারতের জয়ে টুইট করে শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও। ব্রিসবেনে ঐতিহাসিক ৩২৮ রান তাড়া করে জেতার সঙ্গেই সিরিজ জিতে নেয় ভারত। তারপরেই শুভেচ্ছার বন্যা বয়ে যায়।

মোদি ম্যাচের পরেই টুইট করেন, “অস্ট্রেলিয়ার ক্রিকেট দলের সাফল্যে আমরা উৎফুল্ল। অবিশ্বাস্য প্রাণশক্তি এবং প্যাশন সবসময়েই ফুটে উঠেছে। একইভাবে সদিচ্ছা, দৃঢ়তাও প্রশংসনীয়। টিমকে অনেক শুভেচ্ছা। ভবিষ্যতের জন্য অনেক শুভকামনা রইল।”

প্রধানমন্ত্রীর সঙ্গে ভারতকে শুভেচ্ছা জানান প্ৰকাশ জাভরেকর, রাজনাথ সিংয়ের মত হেভিওয়েট কেন্দ্রীয় মন্ত্রীরাও।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: India vs australia babul supriyo narendra modi congratulates team indias historic win

Next Story
ঐতিহাসিক জয়ে মুগ্ধ সৌরভ, সরাসরি ঘোষণা করলেন পুরস্কার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com