India vs Bangladesh: ইডেনে টিকিট মূল্য ৫০ টাকার

আয়োজক সিএবি জানিয়েছে, রাত গড়ানোর সঙ্গে সঙ্গে শিশির প্রভাব ফেলতে পারে। তাই আগে যাতে ম্যাচ শুরু করা সম্ভব নয়, সেই বিষয়ে সিএবি বিসিসিআইকে অবহিত করেছে।

By: Kolkata  Updated: October 30, 2019, 03:15:55 PM

দিন-রাতের টেস্ট সাধারণত শুরু হয় দুপুর আড়াইটে থেকে। তবে ইডেনে ভারত বনাম বাংলাদেশের গোলাপি বলে ডে-নাইট টেস্ট শুরু হতে পারে এক ঘণ্টা আগেই। সংবাদসংস্থা পিটিআইয়ের এক প্রতিবেদনে জানানো হয়েছে, সিএবি সচিব অভিষেক ডালমিয়া এমনটাই নাকি ইঙ্গিত দিয়েছেন। সিএবি চাইছে ভারতের মাটিতে প্রথমবারের ঐতিহাসিক টেস্টে যেন ইডেন কানায় কানায় পূর্ণ থাকে। তাই অফারে প্রতিদিনের টিকিটের মূল্য হতে পারে মাত্র ৫০ টাকা।

একসপ্তাহ আগেই বোর্ড সভাপতি পদে সরকারিভাবে ক্ষমতায় এসেছেন সৌরভ গঙ্গোপাধ্যায় সহ প্যানেলের বাকি সদস্যরা। তারপরেই নব নির্বাচিত বোর্ড প্রশাসন বড়সড় ঘোষণা করেছিল দিন-রাতের টেস্টের বিষয়ে। ইন্দৌরে প্রথম টেস্ট হওয়ার পরে ইডেনে দ্বিতীয় টেস্টই হবে গোলাপি বলে দিন রাতের।

আরও পড়ুন আগামী ২২ নভেম্বর ইডেনে ভারতের প্রথম দিন-রাতের টেস্ট

আয়োজক সিএবি জানিয়েছে, রাত গড়ানোর সঙ্গে সঙ্গে শিশির প্রভাব ফেলতে পারে। তাই আগে যাতে ম্যাচ শুরু করা সম্ভব নয়, সেই বিষয়ে সিএবি বিসিসিআইকে অবহিত করেছে। সিএবি সচিব অভিষেক ডালমিয়া জানিয়েছেন, “দিন-রাতের টেস্টের যা সময়সূচি, তা থেকে আগে শুরু করা হতে পারে ম্যাচ। দুপুর ২.৩০টেয় ম্যাচ নয়। ১.৩০টায় শুরু হলে ম্যাচ শেষ হবে ৮.৩০। এতে দর্শকরাও আগেভাগে বাড়ি ফিরে যেতে পারবেন।”

এরপরে অভিষেক ডালমিয়া আরও জানিয়েছেন, “বিসিসিআই এবং সম্প্রচারকারী সংস্থার পক্ষ থেকে সবুজ সঙ্কেত পেলেই আমরা টিকিট ছাপার কাজ শুরু করে দেব। এই ম্যাচ দেখার জন্য জেলা এবং স্থানীয় স্কুলের ছাত্র-ছাত্রীদের নিয়ে আসছি। এবং কোনও অসুবিধা মোটেই কাম্য নয়।”

আরও পড়ুন বিসিবির সিদ্ধান্তের অপেক্ষায় সৌরভ

এরপরেই টিকিটের বিষয়ে তিনি বলেছেন, “প্রতিদিনের টিকিটের মূল্যে ৫০, ১০০, ১৫০ টাকা ধার্য করা হবে। যত বেশি সম্ভব দর্শকদের ইডেনে নিয়ে আসতে চাইছি আমরা। আশা করি এই কাজে সফল হবই।”

প্রসঙ্গত, প্রথাগত টেস্টের মতো নয়, দিন-রাতের টেস্টের প্রথম ব্রেক হয় টি-সেশনে, ২০ মিনিটের। তারপরে সাপার ব্রেকের জন্য বরাদ্দ থাকে ৪০ মিনিট। এর অর্থ। দেড় সেশন ফ্লাডলাইটে খেলা হবে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

India vs bangladesh pink ball test ticket may cost as low as 50 rupees only per day says avisekh damiya

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
স্বস্তি
X