বড় খবর

কুরানকে বাউন্সার-গালিগালাজ সিরাজের! উত্তপ্ত পরিস্থিতি সামলালেন কোহলি, দেখুন ভিডিও

India vs England 2021: স্যাম কুরানের সঙ্গে মাঠেই তর্কে জড়িয়ে পড়লেন মহম্মদ সিরাজ। ফের একবার বিতর্কিত ঘটনা নটিংহ্যাম টেস্টে।

প্রথম ইনিংসে ভারতের ব্যাটিংয়ের সময়েই সিরাজের সঙ্গে একপ্রস্থ লেগে গিয়েছিল জেমস আন্ডারসনের। সেই পর্বের রেশ মিটতে না মিটতেই এবার সিরাজ বাকযুদ্ধে অবতীর্ণ স্যাম কুরানের সঙ্গে। দ্বিতীয় ইনিংসে ব্যাট করার সময়েই সিরাজের বলে ৭৪তম ওভারে বাউন্ডারি হাঁকান স্যাম কুরান। তারপরেই হতাশ সিরাজ দু-চার কথা শুনিয়ে দেন ইংরেজ অলরাউন্ডারকে।

সেই যুদ্ধে সেখানেই ইতি পড়েনি। তারপরে কুরানকে বাউন্সার দিয়ে নিজের কথার লড়াই চালিয়ে যান ভারতীয় তারকা। পাল্টা জবাব দিতে দেখা যায় সিএসকেতে খেলা তারকাকে। এমন সময়েই হস্তক্ষেপ করেন ক্যাপ্টেন কোহলি। সিরাজকে শান্ত হওয়ার পরামর্শ দেন তিনি।

আরও পড়ুন: মাঠেই সিরাজ-আন্ডারসনের তুমুল ঝামেলা! বিতর্কিত ঘটনায় ব্যাপক চাঞ্চল্য, দেখুন ভিডিও

৮ নম্বরে নেমে কুরান ৩২ রান করে ভারতের হতাশা বাড়িয়ে যান শেষদিকে। সিরাজ আউট না করলেও কুরানকে ফেরান বুমরা। তবে বুমরার বলে ক্যাচ তালুবন্দি করেন সিরাজই।

যাইহোক, পঞ্চম দিনে ভারতকে জয়ের জন্য তুলতে হবে ১৫৭ রান। কেএল রাহুল (২৬) ফেরার পর ভারতের হয়ে ব্যাট করছেন রোহিত শর্মা (১২) এবং চেতেশ্বর পূজারা (১২)। হাতে রয়েছে ৯ উইকেট। তবে শেষ আপডেট অনুযায়ী, বৃষ্টির কারণে খেলা শুরু করা যায়নি এখনও।

আরও পড়ুন: সেঞ্চুরি করেও বুমরার আগুনে ঠান্ডা রুট! জয়ের জন্য সহজ টার্গেট ভারতের

ভারতকে নটিংহ্যাম টেস্টে রাখে বুমরার পাঁচ উইকেট। ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে ব্যর্থ হওয়ার পর বুমরার অপসারণ দাবি করা হয়েছিল ক্রিকেট মহলের একাংশের তরফে। তবে কোহলি বুমরার ওপরে ভরসা রেখেই ট্রেন্টব্রিজ টেস্টের দল সাজিয়েছেন। দুই ইনিংস মিলিয়ে বুমরার সংগ্রহে ৯ উইকেট।

আরও পড়ুন: সৌরভের নামে সরাসরি ‘অভিযোগ’ গাভাসকারের! মিষ্টি দই নিয়ে মুখ খুললেন শেওয়াগও

ইংল্যান্ডকে টানেন একা রুট। প্ৰথম ইনিংসের ওর রুটের শতরানে ভর করেই ভারতের থেকে ২০৮ রানে এগিয়ে গিয়েছিল ইংল্যান্ড। রুটের এই শতরানের মর্যাদা দিয়ে ইংরেজ বোলাররা, নাকি পঞ্চম দিন লেখা হবে ভারতের ব্যাটসম্যানদের বিজয়গাঁথা, সেটাই দেখার।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: India vs england 1st test sam curran mohammed siraj sledging fight watch video

Next Story
সৌরভের নামে সরাসরি ‘অভিযোগ’ গাভাসকারের! মিষ্টি দই নিয়ে মুখ খুললেন শেওয়াগও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com