বড় খবর

বাতিল ভারতের ম্যাঞ্চেস্টার টেস্ট! বেনজির দুঃসংবাদে তোলপাড় ক্রিকেট

ভারতীয় শিবিরে করোনা হানার জেরে বাতিল হয়ে গেল পঞ্চম টেস্ট। কবে বাতিল হওয়া টেস্ট হবে। তা এখনও ঘোষণা করা হয়নি।

যা আশঙ্কা ছিল সেটাই হল। ভারতীয় শিবিরে করোনা সংক্রমণের জেরে স্থগিত হয়ে গেল ম্যাঞ্চেস্টারে প্ৰথম দিনের খেলা। কখন এবং কবে পঞ্চম টেস্ট শুরু হবে, সেই সিদ্ধান্ত নেওয়া হবে দ্রুত।

ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের তরফ থেকে সরকারি বিবৃতিতে জানানো হয়, ভারতীয় বোর্ডের সঙ্গে নিরন্তর আলোচনা করে জানানো হচ্ছে ওল্ড ট্র্যাফোর্ডে ভারতের সঙ্গে ইংল্যান্ডের যে ম্যাচ হওয়ার কথা ছিল তা বাতিল করা হচ্ছে। সমর্থকদের কাছে দুঃখপ্রকাশ করেছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড।

ভারতীয় বোর্ডের আশঙ্কা ছিল মাঠে নামলে ভারতীয় শিবিরে করোনা সংক্রমণ আরও বাড়তে পারে। যার প্রভাব পড়তে পারে আইপিএল।

আরও পড়ুন: এক ওভারে ছয় ছক্কা! ভারতীয় তারকার ব্যাটে আগুন বাইশ গজে, দেখুন ভিডিও

শুক্রবার সকালেও ম্যাচ হওয়া নিয়ে নিশ্চিত ছিলেন না ভারতীয় ক্রিকেটাররা। মাঠে নামার কয়েক ঘন্টা আগে ভারতীয় ক্রিকেটারদের হোটেল রুমে আইসোলেশনে পাঠানো হয়। তখনই ক্রিকেটাররা বুঝে যান ম্যাচ সম্ভবত হচ্ছে না। বৃহস্পতিবার রাত পর্যন্ত পরিস্থিতি নিয়ে আলোচনা করে বিসিসিআই এবং ইসিবি। ক্রিকেটারদের নজর ছিল দলীয় হোয়াটসএপ গ্রুপে।

ম্যাঞ্চেস্টার টেস্টের একদিন আগেই ভারতের অন্যতম সাপোর্ট স্টাফ সহকারী ফিজিওথেরাপিস্ট যোগেশ পারমার করোনা টেস্টে পজিটিভ ধরা পড়েন। ভারতীয় শিবিরে করোনা সংক্রমণের পরেও ইংল্যান্ড পঞ্চম টেস্টে খেলতে আগ্রহী ছিল। ভারতীয় সমস্ত ক্রিকেটার আরটিপিসিআর টেস্টে নেগেটিভ। তা সত্ত্বেও মাঠে নামতে চাননি কোহলিরা।

আরও পড়ুন: মেন্টর ধোনিতে তীব্র আপত্তি! সৌরভদের কাছে নালিশ জানিয়ে সরাসরি চিঠি

জানা গিয়েছে, বৃহস্পতিবার ভারতীয় দলের ক্রিকেটাররা নিজেদের মধ্যে একটি মিটিং করেন। সেখানে অধিকাংশ ক্রিকেটারই না খেলার পক্ষে সায় দেন। কারণ দেড় সপ্তাহ পরেই আইপিএল। তারপরে টি২০ বিশ্বকাপ। এমন অবস্থায় কোনও ক্রিকেটারই নিজেদের ঝুঁকির মধ্যে ফেলতে চাননি। রোহিত শর্মা, চেতেশ্বর পূজারা, মহম্মদ শামি, ইশান্ত শর্মাদের সম্প্রতি হালকা চোট আঘাতের পরিচর্যা করেছেন কোভিড আক্রান্ত পারমার।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: India vs england manchester test called off due to covid in indian camp

Next Story
তালিবানি নৃশংসতার খুল্লামখুল্লা বিরোধিতা! বিশ্বকাপে নেতৃত্ব ছাড়তে বাধ্য হলেন রশিদ খান
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com