বড় খবর

আউট করে গাপটিলকে আগুনমাখা চাহনি, চাহারের কাণ্ডে আলোচনা তুঙ্গে, দেখুন ভিডিও

সূর্যকুমার যাদব মুম্বই-সতীর্থ বোল্টের বল স্কুপ করতে গিয়ে বোল্ড হয়ে ফিরে যান। সেই সময় ভারতের দরকার ছিল মাত্র ২০ রান।

দ্রাবিড়-রোহিত শর্মার জমানা জয়েই শুরু হয়েছে। জয়পুরে নিউজিল্যান্ডকে টানটান ম্যাচে ৫ উইকেটে হারিয়ে জয় পেয়েছে ভারত। বিশ্বকাপের পরে দুই দলই একাধিক বদল ঘটিয়ে সিরিজের প্রথম ম্যাচে খেলতে নেমেছিল। আর প্ৰথম ম্যাচেই একাধিক নাটকের অবতারণা ঘটল। আলোচনায় উঠে এল একাধিক ঘটনা। এমনই এক ঘটনা, দীপক চাহারের এক দৃষ্টিতে গাপটিলের দিকে চাহনি।

৪২ বলে ৭০ রানের ইনিংসে কিউয়িদের ১৬৪ রানের চ্যালেঞ্জিং স্কোরে পৌঁছে দেন মার্টিন গাপটিল। দ্বিতীয় উইকেটে মার্ক চ্যাপম্যানের সঙ্গে ১০৯ রানের দুরন্ত পার্টনারশিপও গড়ে যান কিউয়ি ওপেনার। রবিচন্দ্রন অশ্বিনের দুরন্ত বোলিংয়ে আউট হওয়ার আগে মার্ক চ্যাপম্যানও হাফসেঞ্চুরি করে যান।

আরও পড়ুন: দ্রাবিড়কে হৃদকম্প উপহার দিয়ে জয় ভারতের! রক্তচাপ বাড়িয়ে হল শেষরক্ষা

গাপটিলের দুর্ধর্ষ ইনিংস খতম করেন দীপক চাহার। ছক্কা হাঁকাতে গিয়ে তারকা বাউন্ডারি লাইনের ধারে শ্রেয়স আইয়ারের হাতে ধরা পড়েন। আউট হওয়ার আগের বলেই গাপটিল আবার ছক্কা হাঁকিয়ে চাহারের দিকে শীতল চাহনি দিয়েছিলেন। ছক্কা হজম করার পরের বলেই চাহার গাপটিলকে ফিরিয়ে সেই চাহনি-ই পাল্টা উপহার দেন।

তবে দিনটা মোটেই চাহারের ছিল না। ভারতীয় বোলারদের মধ্যে সবথেকে বেশি রান খরচ করেন চাহার। ৪ ওভারে ৪২ রান দেন সিএসকেতে খেলা তারকা। তবে গাপটিলকে মোক্ষম সময়ে আউট করে কিউয়ি ব্যাটিংকে বেশি বাড়তে না দেওয়ার কাজ করে যান চাহার।

ব্ল্যাক ক্যাপসরা স্কোরবোর্ডে ১৬৪ তোলার পরে ভারত রান চেজ করে শেষ ওভারে টেনশন হাজির করে জয় পায়। সূর্যকুমার যাদব এবং রোহিত শর্মা দুজনেই দুরন্ত ব্যাটিং করে যান। রোহিত হাফসেঞ্চুরির ঠিক দু রান আগে আউট হয়ে গেলেও সূর্যকুমার যাদব ৪০ বলে ৬২ করে যান।

আরও পড়ুন: সম্মোহিত করা ডেলিভারিতে চ্যাপম্যানকে বোল্ড অশ্বিনের! বাইশ গজে নেশা ছড়ানো ভিডিও দেখুন

সূর্যকুমার যাদব মুম্বই-সতীর্থ বোল্টের বল স্কুপ করতে গিয়ে বোল্ড হয়ে ফিরে যান। সেই সময় ভারতের দরকার ছিল মাত্র ২০ রান। তবে শেষের দিকে ফার্গুসন, সাউদিদের টাইট বোলিংয়ে শ্রেয়স আইয়ার, ভেঙ্কটেশ আইয়ার পরপর আউট হয়ে যাওয়ার পরে বেশ চাপ হাজির হয়। ড্যারেল মিচেলের শেষ ওভারে ভারতের মুখরক্ষা করেন ঋষভ পন্থ। চতুর্থ বলে বাউন্ডারি হাঁকিয়ে দলের জয় নিশ্চিত করেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: India vs new zealand 1st t20 in jaipur deepak chachar stare at martin guptill watch video

Next Story
দ্রাবিড়কে হৃদকম্প উপহার দিয়ে জয় ভারতের! রক্তচাপ বাড়িয়ে হল শেষরক্ষা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com