বড় খবর

ব্যাটে রান নেই, তবু মাঠেই তুমুল নাচ কোহলির! তারকার কীর্তির ভিডিও দেখুন

দলের বোলাররা দুরন্ত ছন্দে। তাই ফুরফুরে মেজাজে রয়েছেন ক্যাপ্টেন কোহলি। মাঠেই এবার নাচতে দেখা গেল তাঁকে।

ক্রিকেট বরাবর প্যাশনের সঙ্গে খেলেন। আবেগের স্বতস্ফূর্ত প্রকাশও সেই জন্য দেখা যায় হামেশাই। আর শামি-বুমরারা সেঞ্চুরিয়নে চেনা ছন্দে রাজত্ব করায় ফুরফুরে মেজাজেই রয়েছেন কোহলি। কতটা ফুরফুরে, তা বোঝা গেল কোহলির ব্রেক ড্যান্স থেকে।

স্টেডিয়ামে মিউজিক বাজছিল। সেই মিউজিকের তালে তালেই কোমড় দোলালেন তিনি। মাঠে প্যাশনের সঙ্গে খেলার কারণে নিজের যাবতীয় শক্তি উজাড় করে দেন মাঠে। অফুরান প্রাণবন্ত কোহলি সেঞ্চুরিয়ন টেস্টের তৃতীয় দিনে সারাক্ষণই একের পর এক কীর্তি করে গেলেন।

আরও পড়ুন: ছিঃ, সীমা ছাড়াল কোহলি-ভক্তরা! অসুস্থ সৌরভের মৃত্যুকামনায় একের পর এক টুইট

কখনও দেখা গেল, তিনি সমর্থকদের সঙ্গে আলাপ সারছেন। কখনও আবার সমর্থকদের চিয়ার করার আহ্বানও জানালেন। এর মাঝে স্টেডিয়ামে ঢোলের শব্দে নিজেকে সামলাতে পারলেন না। মাঠেই শুরু করে দিলেন ব্রেক ড্যান্স।

শুধু একবার নয়, একাধিকবার কোহলিকে মাঠে ব্রেক ড্যান্স করতে দেখে ধারাভাষ্যকাররাও হেসে লুটোপুটি খেলেন। আর সোশ্যাল মিডিয়ায় কোহলির নাচের ভিডিও পোস্ট করার পরেই তা ভাইরাল।

টেস্টে ভারত সুবিধাজনক জায়গায় থাকলেও কোহলির পারফরম্যান্স নিয়ে চিন্তার যথেষ্ট কারণ রয়েছে। আরও একবার ৩৩ বছরের তারকা ব্যাট হাতে রান করতে ব্যর্থ হয়েছেন। শুরু করেও ৩৫ রানের বেশি করতে পারেননি তিনি।

আরও পড়ুন: রোনাল্ডোকে দক্ষিণ আফ্রিকায় হাজির করলেন সিরাজ! বেনজির সেলিব্রেশনে মিশল ক্রিকেট-ফুটবল

ভারতীয় ইনিংসে দারুণ পারফরম্যান্স দেখিয়ে গেলেন কেএল রাহুল। দুরন্ত ১২২ করে। টপ অর্ডারে তাঁকে যোগ্য সহায়তা করলেন মায়াঙ্ক আগারওয়ালও। অজিঙ্কা রাহানেও রাহুলের সঙ্গে ভাল পার্টনারশিপ গড়ে তুলেছিলেন। তৃতীয় দিনে আউট হয়ে আগে তিনি করে যান ৪৮ রান।

আর ভারতীয় বোলারদের মধ্যে নজরকাড়া পারফর্ম করলেন মহম্মদ শামি। ৫ উইকেট নিলেন একাই। শার্দূল ঠাকুর এবং জসপ্রীত বুমরাও দুটো করে উইকেট নিলেন। ভ্যান ডার ডুসেনকে আউট করেন সিরাজ। প্রোটিয়াজ ইনিংস খতম হয় মাত্র ১৯৭ রানে।

ভারত দ্বিতীয় ইনিংসের শুরুটা অবশ্য মোটেই ভাল করতে পারেনি। মাত্র ৪ রান করে আউট হয়ে গিয়েছেন মায়াঙ্ক আগারওয়াল। মায়াঙ্ক আউট হওয়ার পরে শার্দূল ঠাকুরকে পাঠানো হয়েছে নাইটওয়াচম্যান হিসাবে। ৬ ওভার খেলার শেষে ভারতের রান দিনের শেষে ১৬/১।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: India vs south africa virat kohli break dance at centurion goes viral

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com