scorecardresearch

বড় খবর

কোহলির শততম টেস্ট নিয়ে বিরাট ঘোষণা সৌরভের! বড় সিদ্ধান্ত নিল BCCI

মোহালিতে শততম টেস্ট খেলতে নামছেন কোহলি। আর সেই ম্যাচে দর্শক প্রবেশ নিয়ে বড়সড় ঘোষণা করলেন বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়।

৪ তারিখে শ্রীলঙ্কার বিরুদ্ধে প্ৰথম টেস্টে মোহালিতে ৫০ শতাংশ দর্শক উপস্থিতি থাকবে। এমনটাই জানিয়ে দিয়েছে বিসিসিআই। এর আগে রটে গিয়েছিল বিরাট কোহলি মাইলফলক ১০০ তম টেস্ট হলেও মোহালিতে দর্শক প্রবেশে অনুমতি দেওয়া হবে না।

যদিও পরে বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় এক বিবৃতিতে জানিয়ে দেন, পাঞ্জাব ক্রিকেট সংস্থার সভাপতি রাজিন্দর গুপ্তার সঙ্গে দর্শক প্রবেশের বিষয়ে তাঁর সঙ্গে আলোচনা হয়েছে। সরকারি নিয়ম মেনে দর্শক প্রবেশের অনুমতিও দেওয়া হয়েছে। তারপরেই সরকারিভাবে বোর্ডের তরফে ৫০ শতাংশ দর্শক প্রবেশের বিষয়ে জানানো হয়।

আরও পড়ুন: আউট করেও মুখে হাসি থাকে না কেন, আসল রহস্য জানালেন এবার বুমরা

সংবাদসংস্থা-কে বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় বলেন, “বিরাট কোহলির শততম টেস্ট ম্যাচে কোনও বিধিনিষেধ থাকবে না। রাজ্য সরকারের বিধি মেনে বোর্ডের তরফে পাঞ্জাব ক্রিকেট সংস্থাকে দর্শক প্রবেশের বিষয়ে অনুমতি দেওয়া হয়েছে। মোহালি টেস্টে স্টেডিয়ামে নিয়ম মেনে দর্শক থাকবে। পিসিএ (পাঞ্জাব ক্রিকেট এসোসিয়েশন) প্রেসিডেন্ট রাজিন্দার গুপ্তার সঙ্গে এই বিষয়ে কথা হয়েছে। কোনও কড়া বিধিনিষেধ থাকছে না।”

পাঞ্জাব ক্রিকেট সংস্থার কোষাধ্যক্ষ আরপি সিংলা-ও জানান, “মোহালি টেস্টে ৫০ শতাংশ দর্শক প্রবেশে অনুমতি থাকছে।” পুরো বিষয়ে উচ্ছ্বসিত বোর্ড সচিব জয় শাহ-ও। তিনিও সংবাদসংস্থা-কে পরে জানিয়ে দেন, “মোহালিতে পাঞ্জাব ক্রিকেট স্টেডিয়ামে বিরাট কোহলির শততম টেস্ট ক্লোজড ডোর হচ্ছে না। বর্তমান পরিস্থিতির কথা বিবেচনা করে রাজ্য ক্রিকেট সংস্থার সঙ্গে আলোচনা করে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। পিসিএ-র শীর্ষ আধিকারিকদের সঙ্গে কথা হয়েছে। জানানো হয়েছে, বিরাট কোহলির শততম টেস্ট দর্শকরা গ্যালারিতে বসেই উপভোগ করতে পারবেন।”

আরও পড়ুন: দিল্লিতে পন্থের কাছে নেতৃত্ব কেন হারাতে হল! অবশেষে মুখ খুললেন নতুন নাইট নেতা

”ওয়েস্ট ইন্ডিজ সিরিজ ক্লোজড ডোরে হলেও দেশের নিম্নমুখী কোভিড গ্রাফ স্টেডিয়ামে দর্শক প্রবেশের অনুকূল পরিস্থিতি তৈরি করেছে। রাজ্যের স্বাস্থ্য বিশেষজ্ঞদের পরামর্শ মেনে কলকাতা, ধর্মশালায় দর্শক মাঠে ক্রিকেট উপভোগ করেছেন। তবে ভোটের কারণে লখনৌয়ে দর্শক প্রবেশের বন্দোবস্ত করা যায়নি।”

মোহালি টেস্টের পরে ভারত-শ্রীলঙ্কা সিরিজের শেষ এবং দ্বিতীয় টেস্ট খেলতে নামবে বেঙ্গালুরুতে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: India vs sri lanka bcci president sourav ganguly speaks on the crowd attendance of virat kohlis 100th test