আইপিএল ২০১৮: জোড়া ক্যাচ ফসকে সিএসকে সমর্থকদের তোপের মুখে জাদেজা

বিশ্বের অন্যতম সেরা ফিল্ডার হিসেবেও খ্যাতি কুড়িয়েছেন জাদেজা। সেই তিনিই বৃহস্পতিবার কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে দুটি ক্যাচ মিস করলেন। তাও আবার এক ওভারেই।

By: Kolkata  May 4, 2018, 3:12:29 PM

চলতি আইপিএলে চেনা ছন্দে দেখা যাচ্ছে না রবীন্দ্র জাদেজাকে। চেন্নাই সুপার কিংসের স্টার অলরাউন্ডার একেবারেই ফর্মে নেই এ টুর্নামেন্টে। এখনও পর্যন্ত ন ম্যাচ খেলে মাত্র ৫৯ রান করেছেন তিনি। বোলিংয়েও ব্য়র্থ জাড্ডু। পেয়েছেন মাত্র তিনটি উইকেট। 

আরও পড়ুন, আইপিএল ২০১৮: দিল্লির বিরুদ্ধে পাণ্ডিয়া-পোলার্ডের কামাল ক্যাচ

বিশ্বের অন্যতম সেরা ফিল্ডার হিসেবেও খ্যাতি কুড়িয়েছেন জাদেজা। সেই তিনিই বৃহস্পতিবার কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে দুটি ক্যাচ মিস করলেন। তাও আবার এক ওভারেই। তাঁর ভুলের জন্য সুনীল নারিন দুবার জীবন পেলেন এক ম্যাচে। অথচ দুটি ক্যাচের একটিও তেমন কঠিন বলা চলে না। জাদেজার কাছ থেকে এরকম পারফরম্যান্স অনভিপ্রেত বলললেও কম বলা হয়। পুরনো দিনের জাদেজার সঙ্গে কিছুতেই মেলানো যাচ্ছে না এই জাদেজাকে। এর জেরে চেন্নাইয়ের ফ্যানেরা ট্যুইটারে তাঁকে ট্রোল করতে শুরু করেছেন। দলে তাঁর ভূমিকা নিয়েও প্রশ্ন উঠে গেছে।

কলকাতার ইনিংসের দ্বিতীয় ওভারে জোড়া ক্যাচ মিস করেন জাদেজা। কেএম আসিফের প্রায় একই রকম ডেলিভারিতে নারিন ক্যাচ তুলেছিলেন দুবার। দুবারই ব্যর্থ হন জাদেজা। উইকেটের পিছনে দাঁড়ানো ধোনিও হতবাক হয়ে যান জাদেজার এই ভুল দেখে। ওভার শেষ হলে সুরেশ রায়না, আম্বাতি রায়ডু, স্যাম বিলিংস এসে জাদেজাকে চিয়ার-আপ করে যান তাঁর পিঠ চাপড়ে। পরে অবশ্য জাদেজার বলেই আউট হন সুনীল নারিন। কিন্তু কথায় বলে ক্যাচ মিস মানেই ম্যাচ মিস। চেন্নাইয়ের সঙ্গেও সেটাই হল।

আরও পড়ুন, IPL 2018: উথাপ্পাকে ফেরাতে কী ক্যাচটাই না নিলেন স্টোকস! ভিডিও দেখুন

চেন্নাইয়ের ১৭৭ রান তাড়া করতে নেমে ১৭.৪ ওভারেই ম্যাচ জিতে নিল দীনেশ কার্তিকের কলকাতা। এদিন টস হেরে ব্যাট করতে নামে চেন্নাই। শেন ওয়াটসন (২৫ বলে ৩৬) ও ধোনির (২৫ বলে ৪৩) ব্যাটে ভর করে চেন্নাই নির্ধারিত ওভারে পাঁচ উইকেট হারিয়ে ১৭৭ তোলে। জবাবে সুনীল নারিন শুরু  করেন চেনা ছন্দে। ২০ বলে ৩২ করেন তিনি। এরপর ইডেন মাতান দলের অধিনায়ক দীনেশ কার্তিক ও তরুণ তুর্কি শুভমান গিল। ১৮ বলে ঝোড়ো ৪৫ রানের ইনিংস খেলেন ডিকে। ৩৬ বলে ৫৭ করে অপরাজিত থাকেন গিল।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ipl 2018 ravindra jadeja drops consecutive catches csk fans question his role in the team

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং