বড় খবর

ধোনিকে গান উৎসর্গ অস্কারজয়ী শিল্পীর! আইপিএলের মাঝেই বিরল সম্মানের চেয়ারে কিংবদন্তি

ধোনি ৭ নম্বরে ব্যাট করতে নামেন। তবে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে আবেশ খানের বলে কোনো রান না করেই আউট হয়ে গিয়েছিলেন তিনি।

অস্কার জিতেছেন। আন্তর্জাতিক মঞ্চে গৌরব এনে দিয়েছেন দেশ ভারতবর্ষকে। সেই অস্কারজয়ী এ আর রহমান এবার গান উৎসর্গ করলেন মহেন্দ্র সিং ধোনিকে। লগান সিনেমা অস্কারে গিয়েছিল বহু আগেই। সেই সিনেমারই ‘চলে চলো’ গান অর্পণ করলেন ভারতীয় ক্রিকেটের কিংবদন্তিকে। রঙ্গিলা সিনেমার ‘মাংতা হ্যায় কেয়া’ গান বরাদ্দ রাখলেন সিএসকে র অন্য সুপারস্টার সুরেশ রায়নার জন্য।

স্টার স্পোর্টসের ক্রিকেট লাইভ অনুষ্ঠানে ক্রিকেট লাইভ অনুষ্ঠানে রহমান সাব বলেন, “লগান সিনেমার চলে চলো গান মহেন্দ্র সিং ধোনিকে উৎসর্গ করলাম। কারণ এই গান একত্রে খেলতে উৎসাহ দেয়। সুরেশ রায়নার জন্য আমার গান মাংতা হ্যায় কেয়া! কারণ যখনই আমি বেঙ্গালুরুতে গিয়েছি, ওখানকার সবাই রঙ্গিলা-র গান খুব পছন্দ করেন।”

আরো পড়ুন: ধোনির শাস্তি দেখে সুর চড়ালেন পন্থ! আম্পায়ারকেই চরম হুঁশিয়ারি

এদিকে, এদিনই মহেন্দ্র সিং ধোনিকে বার্তা দিয়েছেন স্বয়ং গৌতম গম্ভীর। সরাসরি ব্যাটিং অর্ডারে ওপরের দিকে নিজেকে প্রমোট করার পরামর্শ দিয়েছেন তিনি। সাধারণত ধোনি ৭ নম্বরে ব্যাট করতে নামেন। তবে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে আবেশ খানের বলে কোনো রান না করেই আউট হয়ে গিয়েছিলেন তিনি। স্কোরবোর্ডে ১৮৯ তুলেও সিএসকে হেরে যায়। পৃথ্বী শ এবং শিখর ধাওয়ান প্রথম উইকেটেই ১৩৮ রান তুলে দিয়ে ম্যাচ কার্যত একপেশে করে দেন।

স্টার স্পোর্টসে গৌতম গম্ভীর বলেন, “সামনে থেকে নেতৃত্ব দেওয়ার জন্য ধোনিকে আরো ওপরে ব্যাটিং করতে হবে। ৭ নম্বরে ব্যাটিং করে দলকে নেতৃত্ব দেওয়া যায় না। আর সিএসকের বোলিং নিয়েও সমস্যা রয়েছে।”

আরো পড়ুন: ব্যাটে MRF লোগো ছাড়াই আইপিএল খেলছেন পৃথ্বী! কারণ জানা গেল রয়্যালস ম্যাচের পরেই

এরসঙ্গে গম্ভীর আরো বলেছেন, “চার-পাঁচ বছর আগে আমরা যে ধোনিকে।চিনতাম, সেই ধোনি ও আর নেই। আগে ব্যাট করতে নেমেই বোলারদের ওড়াতে শুরু করত। এখন ওঁর উচিত ৪ অথবা ৫ নম্বরে ব্যাটিং করা। তার নিচে নয়।”

শুক্রবারেই সিএসকে খেলতে নামছে পাঞ্জাব কিংসের বিরুদ্ধে। সেই ম্যাচে ধোনি গম্ভীরের পরামর্শ শোনেন কিনা, সেটাই দেখার।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 ar rahman dedicates chale chalo lagaan song to ms dhoni

Next Story
ধোনির শাস্তি দেখে সুর চড়ালেন পন্থ! আম্পায়ারকেই চরম হুঁশিয়ারি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com