বড় খবর

আর সইতে পারলেন না! আচমকা প্রীতির পাঞ্জাব কিংস ছাড়লেন গেইল

আইপিএল ছেড়ে বিশ্বকাপের জন্য প্রস্তুতি নেবেন গেইল। সেই কারণেই বায়ো বাবল ত্যাগ করলেন ক্যারিবীয় সুপারস্টার।

টানা বায়ো বাবলে থাকার ক্লান্তি সহ্য হচ্ছিল না। তাই আইপিএলের বায়ো বাবল ভেঙে টুর্নামেন্ট থেকে নিজেকে সরিয়ে নিলেন ক্রিস গেইল। বৃহস্পতিবার রাতে পাঞ্জাব কিংসের পক্ষ থেকে বিবৃতি দিয়ে জানিয়ে দেওয়া হল এই ঘটনা।

আমিরশাহি পর্বে মাত্র দুটো ম্যাচে খেলেছিলেন গেইল। তবে আসন্ন বিশ্বকাপের কথা মাথায় রেখে নিজেকে সরিয়ে নিলেন ক্যারিবীয় তারকা। করোনা অতিমারীর আবহে টানা বায়ো বাবলে কাটাতে হচ্ছে ক্রিকেটারদের। যা মানসিক এবং শারীরিকভাবে ক্রিকেটারদের কাছে বেশ চ্যালেঞ্জিং। আইপিএলে খেলতে আসার আগে গেইল ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের বায়ো বাবলে ছিলেন। বিশ্বকাপের সময় নতুন করে আবার বায়ো বাবলে কাটাতে হবে তাঁকে।

আরও পড়ুন: জয় শাহের কাছে কি কোহলির নামে নালিশ! সরাসরি খোলসা করলেন অশ্বিন

সেই চাপ সহ্য করতে না পেরেই আপাতত নিজেকে তরতাজা রাখার লক্ষ্যে বায়ো বাবল ছাড়লেন গেইল। এমনটাই বলা হয়েছে। পাঞ্জাব কিংসের পাঠানো প্রেস বিবৃতিতে গেইল জানিয়েছেন, “গত কয়েক মাসে জাতীয় দলের বাবল, ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের বাবল এবং তারপরে আইপিএলে কাটাতে হয়েছে। নিজেকে মানসিক, শারীরিকভাবে তরতাজা করার প্রয়োজন ছিল। টি২০ ওয়ার্ল্ড কাপ ওয়েস্ট ইন্ডিজকে সাহায্য করতে চাই। সেই কারণেই দুবাইয়ে ব্রেক নিলাম। আমাকে সময় দেওয়ার জন্য পাঞ্জাব কিংসকে ধন্যবাদ। টুর্নামেন্টে পাঞ্জাবের জন্য আমার শুভেচ্ছা সবসময় থাকবে। আসন্ন ম্যাচগুলোয় দল ভাল করবে, আশা করি।”

আরও পড়ুন: কোহলির নেতৃত্বে তুমুল অসন্তোষ! রাহানে-পূজারা সরাসরি অভিযোগ জানান জয় শাহকে

হেড কোচ অনিল কুম্বলে জানিয়েছেন, দল তাঁর সিদ্ধান্তকে সম্মান জানায়। “গেইলের বিরুদ্ধে যেমন খেলেছি, তেমন পাঞ্জাব কিংসে ওঁকে কোচিংও করিয়েছি। যত বছর ওঁকে কাছ থেকে দেখেছি, সেই অভিজ্ঞতা থেকে বলতে পারি, ও একদম পেশাদার। টি২০ বিশ্বকাপের জন্য নিজেকে প্রস্তুত করার সিদ্ধান্তকে দল সম্মান জানায়।” জানিয়েছেন জাম্বো।

পাঞ্জাব কিংসের সিইও সতীশ মেনন জানালেন, “ক্রিস একজন কিংবদন্তি। ও টি২০ খেলার আকারটাই বদলে দিয়েছে। ওঁর সিদ্ধান্তে আমাদের পূর্ণ সমর্থন রয়েছে। ও পাঞ্জাব কিংস পরিবারের সদস্য। ওঁকে আমরা মিস করব। ওঁর জন্য আমরা সহায়তার হাত বাড়িয়ে দিতে প্রস্তুত।”

আইপিএল ছাড়লেও দুবাইয়ে থাকবেন গেইল। তারপরে ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপ স্কোয়াডে যোগ দেবেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 chris gayle bubble fatigue leaves punjab kings to prepare for t20 world cup

Next Story
কোনও লড়াই-ই হল না! ধোনির ছক্কা-ফিনিশে প্লে অফে চেন্নাই
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com